scorecardresearch
 

Bonny Sengupta Trolled: ছিঁচকে চোর', 'চিটিংবাজ'... সোশ্যালে বনিকে কী না বলছেন নেটিজেনরা! দেখুন...

Bonny Sengupta Trolled: মঙ্গলবার দ্বিতীয়বার তলব পেয়ে ইডির দফতর সিজিও কমপ্লেক্সে হাজির হোন বনি সেনগুপ্ত । এদিকে সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গেছে মিম, কটাক্ষ। নেটিজেনরা কার্যত একহাত নিচ্ছেন 'বরবাদ' অভিনেতাকে।  

Advertisement
অভিনেতা বনি সেনগুপ্ত (ছবি: ফেসবুক) অভিনেতা বনি সেনগুপ্ত (ছবি: ফেসবুক)

সাংবাদের শিরোনামে রয়েছেন বনি সেনগুপ্ত (Bonny Sengupta)। নিয়োগ দুর্নীতি কাণ্ডে ধৃত তৃণমূল নেতা কুন্তল ঘোষের (Kuntal Ghosh) সঙ্গে যোগসূত্রের জেরে নাম জড়িয়েছে টলিউড অভিনেতার (Tollywood Actor)। মঙ্গলবার দ্বিতীয়বার তলব পেয়ে ইডির (ED) দফতর সিজিও কমপ্লেক্সে হাজির হোন তিনি। এদিকে সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গেছে মিম, কটাক্ষ। নেটিজেনরা কার্যত একহাত নিচ্ছেন 'বরবাদ' অভিনেতাকে।  

এই মুহূর্তে নেটমাধ্যমে রীতিমতো 'ভিলেন' হয়ে উঠেছেন বনি সেনগুপ্ত। অভিনেতার সোশ্যাল মিডিয়া পেজে উঁকি মারলেই দেখা যাচ্ছে, তাঁকে কটাক্ষ করছেন নেটিজেনদের অনেকেই। 'চোর', 'চিটিংবাজ' থেকে শুরু করে কটূকথা, কোনওটাই বাদ যায়নি কমেন্ট বক্সে। এক নেটিজেন লিখেছেন, "পরের টাকায় গাড়ি না চড়ে, দিদির দেওয়া সবুজ সাথীর সাইকেল চড়াই, একমাত্র শ্রেও...।"

 

Bonny Sengupta Trolled on social media

 

আরও পড়ুন: রোশনের বিরুদ্ধে শ্রাবন্তীর খোরপোষের মামলায় নতুন মোড়, কী জানাল আদালত?

অন্য আরেকজন লিখেছেন, "পাবলিকের টাকা মেরে সাধু সাজার অভিনয়টা ভালই হয়েছে কাকা। এরকম অভিনয় যদি সিনেমাতেও করতেন তাহলে কিছু গতি হত...।" এক নেটাগরিক লিখেছেন, "বিজেপি জয়েন করেও তো বাঁচতে পারলি না, এবার কী হবে?' 

Bonny Sengupta Trolled on social media

 

ইডির ডাকে সাড়া দিয়ে এদিন দুপুরে  সিজিও কমপ্লেক্সে আসেন  বনি সেনগুপ্ত। ইডি সূত্রের খবর, জেলবন্দি তৃণমূল যুবনেতা কুন্তলের থেকে নেওয়া টাকা ইতিমধ্যেই ফেরত দিতে রাজি হয়েছেন বনি। ইডি অফিস থেকে বেরোনোর সময় অভিনেতা সংবাদমাধ্যমকে জানান, "আমার থেকে যা যা ডকুমেন্টস চেয়েছিল আমি জমা করে দিয়েছি। হোপফুলি আমাকে আর আসতে হবে না। আমাকে আর হ্যারাস করবেন না। আমার তরফ থেকে যা যা করার ছিল আমি করে দিয়েছি। আমাকে আর ডাকা হয়নি। যা যা ডকুমেন্ট দেওয়ার ছিল আমি দিয়ে  দিয়েছি।" বনির কথায়, একবারই মাত্র ২০১৭ সালে গাড়ি কেনার সময় তাঁর অ্যাকাউন্টে টাকা ট্রানজাকশন করেছিলেন কুন্তল। 

Advertisement

আরও পড়ুন: 'শকুনের অভিশাপে গরু মরে না...', কটাক্ষ নিয়ে বিয়ের পর মুখ খুললেন দুর্নিবার- মোহর

গত বৃহস্পতিবার ইডির জেরায় কুন্তল ঘোষের  সঙ্গে ঘনিষ্ঠতার কথা স্বীকার করে নেন বনি। সেদিন ইডি দফতরে একপ্রস্ত জেরার পর মধ্যাহ্নভোজের  বিরতিতে বেরিয়ে তিনি বলেন, "কুন্তল ঘোষের সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক তৈরি হয়ে গিয়েছিল। গাড়ি কেনার জন্য টাকা দিয়েছিলেন কুন্তল।" তার বদলে অনেকগুলো ইভেন্ট করে দিয়েছিলেন তিনি। বনির কথায়, একবারই মাত্র ২০১৭ সালে গাড়ি কেনার সময় তাঁর অ্যাকাউন্টে টাকা ট্রানজাকশন করেছিলেন কুন্তল। সেই বিষয়ে জানতেই ফের মঙ্গলবার তাঁকে কলব করে ইডি। 

আরও পড়ুন: মা- মেয়ে নয়, এবার নয়া চরিত্রে অপরাজিতা- মধুমিতা! আসছে মৈনাকের 'চিনি ২'

প্রসঙ্গত, রাজ চক্রবর্তীর ছবিতে, সহ পরিচালক হিসাবে কেরিয়ার শুরু করেন বনি সেনগুপ্ত। এরপর ২০১৪ সালে রাজেরই পরিচালনায় মুক্তি পায় 'বরবাদ'। এই ছবির মাধ্যমে অভিনয়ে হাতে খড়ি হয় তাঁর। এরপর 'পারব না আমি ছাড়তে তোকে', 'তোমাকে চাই', 'জিও পাগলা', 'কে তুমি নন্দিনী', 'জানবাজ', 'তুমি আসবে বলে', 'শুভ বিজয়া', 'জতুগৃহ', 'ডাক্তার বক্সী' -র মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। কিছু দিন আগে মুক্তি পেয়েছে তাঁর অভিনীত  'ডাল বাটি চুরমা' ছবিটি। বনির হাতে রয়েছে আরও একগুচ্ছ ছবি। তবে শোনা যাচ্ছে বহু নির্মাতা ইতিমধ্যে ভাবছেন, তাঁর জায়গায় অন্য কোনও অভিনেতাকে কাস্ট করার কথা। 

 

Advertisement