scorecardresearch
 

গুড়াপে দুর্ঘটনার কবলে মন্ত্রী হুমায়ুন কবীরের গাড়ি, আহত স্ত্রী

মঙ্গলবার দুর্গাপুর এক্সপ্রেস ওয়ে দিয়ে কলকাতার দিকে যাচ্ছিলেন হুমায়ুন কবীরের স্ত্রী অনিন্দিতা দাস কবীর। সেইসময় হঠাৎই রাস্তায় একটি গর্ত দেখে ব্রেক মারেন চালক। আর তখনই পিছন থেকে আসা একটি গাড়ি ধাক্কা মারে মন্ত্রীর গাড়িতে। দুর্ঘটনায় চুরমার হয়ে যায় মন্ত্রীর গাড়ির পিছনের অংশ। আঘাত পান মন্ত্রীর স্ত্রীও। 

Advertisement
হুমায়ুন কবীর ও তাঁর স্ত্রী হুমায়ুন কবীর ও তাঁর স্ত্রী
হাইলাইটস
  • মন্ত্রীর গাড়ির পিছনে ধাক্কা
  • আহত মন্ত্রীর স্ত্রী
  • হুগলির গুড়াপের ঘটনা

দুর্ঘটনার কবলে রাজ্যের মন্ত্রী তথা প্রাক্তন পুলিশ কর্তা হুমায়ুন কবীরের (Humayun Kabir) গাড়ি। ঘটনাস্থল হুগলির গুড়াপ (Hooghly Gurap)। সেই সময় গাড়িতে ছিলেন হুমায়ুন কবীরের স্ত্রী। প্রাথমিক চিকিৎসার পর কলকাতার উদ্দেশ্যে রওনা করিয়ে দেওয়া হয় তাঁকে। 

জানা গিয়েছে, মঙ্গলবার দুর্গাপুর এক্সপ্রেস ওয়ে দিয়ে কলকাতার দিকে যাচ্ছিলেন হুমায়ুন কবীরের স্ত্রী অনিন্দিতা দাস কবীর। সেইসময় হঠাৎই রাস্তায় একটি গর্ত দেখে ব্রেক মারেন চালক। আর তখনই পিছন থেকে আসা একটি গাড়ি ধাক্কা মারে মন্ত্রীর গাড়িতে। দুর্ঘটনায় চুরমার হয়ে যায় মন্ত্রীর গাড়ির পিছনের অংশ। আঘাত পান মন্ত্রীর স্ত্রীও। 

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। যে গাড়িটি ধাক্কা মেরেছে তার চালককে আটক করা হয়। এরপর প্রাথমিক চিকিৎসা করিয়ে মন্ত্রীর স্ত্রী, দেহরক্ষী ও চালককে কলকাতার উদ্দেশ্যে রওনা করিয়ে দেওয়া হয়। গোটা ঘটনাটি খতিয়ে দেখেছ পুলিশ।  

আরও পড়ুনউপহাস করেছিলেন আত্মীয়-বন্ধুরা, ৩০ কেজি ওজন কমালেন গৃহবধূ, কীভাবে?


 

Advertisement