scorecardresearch
 

ভোকাল কর্ডে টিউমার, কথা বলতে পারছেন না মদন মিত্র!

মদন মিত্রর ভোকাল কর্ডে টিউমার ধরা পড়েছে। জানালেন চিকিৎসকরা

Advertisement
মদন মিত্র মদন মিত্র
হাইলাইটস
  • ভোকাল কর্ডে টিউমার ধরা পড়েছে মদন মিত্রর
  • তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা

নারদকাণ্ডে গ্রেফতার হয়েছেন মদন মিত্র। SSKM-এ চিকিৎসাধীন রয়েছেন তিনি। তাঁর ভোকাল কর্ডে টিউমার ধরা পড়েছে। জানালেন চিকিৎসকরা। মদন মিত্রর সঙ্গে হাসপাতালে ভর্তি রয়েছেন সুব্রত মুখোপাধ্যায় ও শোভন চট্টোপাধ্যায়।

হাসপাতাল সূত্রে খবর, কদিন থেকেই কথা বলতে অসুবিধে হচ্ছিল মদন মিত্রর। সেকারণে তাঁর একাধিক পরীক্ষা করানো হয়। পরীক্ষার পর দেখা যায়, মদন মিত্রের ভোকাল কর্ডে একটি টিউমার রয়েছে। হাসপাতাল সূত্রে এও জানা গিয়েছে, কথা বলার পাশাপাশি আরও কিছু শারীরিক অসুবিধা রয়েছে কামারহাটির বিধায়কের। 

চিকিৎসকরা জানিয়েছেন, এখনই ভয়ের কিছু নেই। তবে যত তাড়াতাড়ি সম্ভব চিকিৎসা করানো প্রয়োজন। নইলে পরিস্থিতি খারাপ হতে পারে। চিকিৎসকদের দাবি, গলায় অতিরিক্ত চাপ পড়ার জেরে এই টিউমার সৃষ্টি হয়েছে।

আরও পড়ুন : 'দলের পোস্টার মারতেও রাজি', মমতার কাছে তৃণমূলে ফেরার আবেদন সোনালির

কয়েকদিন আগেই নারদ মামলায় সিবিআই-এর হাতে গ্রেফতার হন সমদন মিত্র, ফিরহাদ হাকিম, শোভন চট্টোপাধ্যায় ও সুব্রত মুখোপাধ্যায়। CBI-এর হাতে গ্রেফতার হওয়ার পর সবথেকে বেশি অসুস্থ ছিলেন মদন মিত্র। প্রেসিডেন্সি জেল থেকে তাঁকে SSKM-এর উডবার্ন ওয়ার্ডে ভর্তি করানো হয়। হাসপাতাল সূত্রে খবর,  মদন মিত্রর শারীরিক অবস্থা সবথেকে খারাপ ছিল। তাঁকে অক্সিজেন দেওয়া হয়েছিল। ফুসফুসে ক্ষতও ধরা পড়ে। এছাড়াও তিনি ঠিকমতো কথা বলতে পারছিলেন না। তাই পরীক্ষা করা হয়। 

প্রসঙ্গত, ভোট চলাকালীন অসুস্থ হয়ে পড়েছিলেন মদন মিত্র। তারপর করোনা আক্রান্তও হয়েছিলেন।   

Advertisement