scorecardresearch
 

Madhyamik Student Hanging Body Recover : বাঁকুড়ায় মাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ, পরিবার বলছে, 'খুন'

এই বছরই মাধ্যমিক পরীক্ষা (Madhyamik Student) দিয়েছে ওই ছাত্রী। স্থানীয় সূত্রে খবর, বাড়ি থেকে আড়াই কিলোমিটার দূরে উদ্ধার হয় তার দেহ। তাকে খুন করা হয়েছে বলে দাবি পরিবারের সদস্যদের। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে মৃতার পরিবার। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার
  • অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু
  • কয়েকজনকে জিজ্ঞাসাবাদ পুলিশের

মাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার  (Bankura Raipur)ওই পরীক্ষার্থীকে খুন করা হয়েছে বলে অভিযোগ তার পরিবারের। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কয়েকজনকে জিজ্ঞাসাবাদও করা হয়েছে। 

জানা গিয়েছে, এই বছরই মাধ্যমিক পরীক্ষা (Madhyamik Student) দিয়েছে ওই ছাত্রী। স্থানীয় সূত্রে খবর, বাড়ি থেকে আড়াই কিলোমিটার দূরে উদ্ধার হয় তার দেহ। তাকে খুন করা হয়েছে বলে দাবি পরিবারের সদস্যদের। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে মৃতার পরিবার। 

এদিকে খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছায় রাইপুর থানার পুলিশ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। যদিও সূত্রের খবর, প্রাথমিতভাবে ময়নাতদন্তে দেহে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। 

মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনায় জড়িত সন্দেহে কয়েকজনেক জিজ্ঞাসাবাদও করা হয়েছে। একইসঙ্গে বাড়ি থেকে আড়াই কিলোমিটার দূরে ওই ছাত্রী কেন গিয়েছিল, তাও জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। 

আরও পড়ুনকিছু মানুষকে মশা বেশি কামড়ায়, কেন? রইল বাঁচার ৪ উপায়


 

Advertisement