scorecardresearch
 

'লোকসভা ভোটে পঞ্জাবে লড়বে TMC,' উত্তরপ্রদেশ রওনার আগে জানালেন মমতা

সোমবার লখনউয়ের উদ্দেশ্যে রওনা দেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন বিমানবন্দরে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, অখিলেশ যাদব আমন্ত্রণ জানিয়েছেন। তিনি চান উত্তরপ্রদেশে সমাজবাদী পার্টি জিতুক। একইসঙ্গে বারাণসীতেও তিনি যাবেন বলে জানান মমতা বন্দ্যোপাধ্যায়। 

মমতা বন্দ্যোপাধ্যায় মমতা বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • লোকসভায় পঞ্জাবে লড়বে তৃণমূল
  • জানালন স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়
  • উত্তরপ্রদেশে সপার সমর্থনে প্রচারে গেলেন তৃণমূল নেত্রী

'পঞ্জাবে লোকসভা ভোটে লড়বে তৃণমূল কংগ্রেস', উত্তরপ্রদেশ নির্বাচনে সমাজবাদী পার্টির সমর্থনে প্রচারে যাওযার আগে সোমবার বিমানবন্দরে এমনটাই বললেন তৃণমূল নেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ২০৪ সালের লোকসভা নির্বাচনে পঞ্জাবে তৃণমূল প্রার্থী দেবে বলেই জানান দলনেত্রী। 

অন্যদিকে এদিনই সপা তথা অখিলেশ যাদবের সমর্থনে প্রচার করতে উত্তরপ্রদেশে রওনা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। তার আগে, বিমানবন্দরে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, অখিলেশ যাদব আমন্ত্রণ জানিয়েছেন। তিনি চান উত্তরপ্রদেশে সমাজবাদী পার্টি জিতুক। একইসঙ্গে বারাণসীতেও তিনি যাবেন বলে জানান মমতা বন্দ্যোপাধ্যায়। 

এদিকে কেন্দ্রের তরফে বিমানবন্দর নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে যে অভিযোগ তোলা হয়েছে. তার প্রেক্ষিতে মমতা বন্দ্যোপাধ্যায় সাফ জানান যে তাঁরা জোর করে জমি দখল করবেন না। সিঙ্গুর, নন্দীগ্রামের মতো কাউতে জোর জবরদস্তি করা হবে না। জমি পেলে দেওয়া হবে। এই নিয়ে কেন্দ্রীয় মন্ত্রীকে রাজনীতি না করারও আবেদন জানান মমতা।

অন্যদিকে রাজ্যের পুর নির্বাচনে তৃণমূলের প্রার্থী অসন্তোষ নিয়ে প্রশ্ন করা হলে মমতা বন্দ্যোপাধ্যায়ের স্পষ্ট উত্তর, সবাইকে খুশি করা সম্ভব নয়। সুব্রত বক্সি ও পার্থ চট্টোপাধ্যায় যে প্রার্থী তালিকা দিয়েছেন সেটাই চূড়ান্ত বলেও জানিয়ে দেন তিনি।

আরও পড়ুন - লতাজির পুরনো ছবি Viral, 'প্রিয় মেয়েকে নিয়ে গেলেন মা সরস্বতী