scorecardresearch
 

তিনবার চেষ্টার পর চতুর্থবারে আত্মঘাতী পরিযায়ী শ্রমিক, চাঞ্চল্য কুমারগঞ্জে

বুধবার সকালে বাড়ি থেকেই উদ্ধার হয় ওই ব্যক্তির ঝুলন্ত দেহ। বিষয়টি জানাজানি হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কুমারগঞ্জ থানার পুলিশ। পরে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায়। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ৷

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • আত্মঘাতী পরিযায়ী শ্রমিক
  • ঝুলন্ত দেহ উদ্ধার
  • দক্ষিণ দিনাজপুরের ঘটনা

এর আগে তিন-তিনবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন। তবে প্রত্যেকবারই পরিবারের সদস্যরা দেখে ফেলায় প্রাণে বেঁচে যান। যদিও চতুর্থবারে আর রক্ষা করা গেল না। বাড়ি ফাঁকা থাকার সুযোগে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী (South Dinajpur) এক পরিযায়ী শ্রমিক (Migrant Labour)। মৃতের নাম নেপাল শীল। ঘটনাটি ঘটেছে জেলার কুমারগঞ্জ থানার মোহনা গ্রাম পঞ্চায়েতের চকবড়ম এলাকায়।

জানা গিয়েছে, বুধবার সকালে বাড়ি থেকেই উদ্ধার হয় ওই ব্যক্তির ঝুলন্ত দেহ। বিষয়টি জানাজানি হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কুমারগঞ্জ থানার পুলিশ। পরে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায়। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ৷

পরিবার সূত্রে খবর, বুধবারই সুরাতে যাওয়ার কথা ছিল নেপাল শীলের। তাঁর স্ত্রী ও ছেলে ইতিমধ্যেই সেখানে পৌঁছে গিয়েছেন। তাঁদের সকলেরই সেখানে শ্রমিকের কাজ করার কথা ছিল বলে জানা যাচ্ছে। মঙ্গলবার দুপুরে গ্রামের বন্ধুদের নিয়ে পিকনিক করেন নেপাল। অনেক রাতে বাড়ি ফেরেন৷ এরপর বুধবার সকালে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

এই প্রসঙ্গে মৃতের এক প্রতিবেশী সংবাদমাধ্যমকে জানান, এদিন সকালে তিনি নেপালের বাড়িতে যান কৃষি সামগ্রী নেওয়ার জন্য। সেই সময়ই তিনি নেপালকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। সঙ্গে সঙ্গে তিনি সবাইকে খবর দেন। খবর যান থানায়। এরপর পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।


আরও পড়ুনতারা মা-কে নিবেদনের আগেই ভোগ খেয়ে ফেলেছিলেন বামাক্ষ্যাপা, তারপর?

Advertisement