scorecardresearch
 

Mobile Phone Blast : চার্জ চলাকালীন মোবাইল বিস্ফোরণ, কুলপিতে গৃহবধূর মৃত্যু

সোমবার দুপুরে বাড়িতে মোবাইল চার্জ দিয়ে ঘুমচ্ছিলেন শম্পা বৈরাগী। তখনই বিকট শব্দে ফেটে যায় মোবাইলটি। ঘটনায় গুরুতর জখম হন তিনি। তাঁর চিৎকার শুনে তড়িঘড়ি ছুটে যান পরিবারের লোকেরা।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মোবাইল ফোন ফেটে গৃহবধূর মৃত্যু
  • আতঙ্কে কুলপির বাসিন্দারা
  • খতিয়ে দেখছে পুলিশ

মোবাইল ফোন ফেটে (Mobile Phone Blast) মৃত্যু হল এক গৃহবধূর। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কুলপি থানার (Kulpi South 24 Parganas) অন্তর্গত রামকৃষ্ণপুর এলাকায়। মৃত গৃহবধূর নাম শম্পা বৈরাগী। কীভাবে এই বিস্ফোরণ তা খতিয়ে দেখছেন পুলিশ। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছ, সোমবার দুপুরে বাড়িতে মোবাইল চার্জ দিয়ে ঘুমচ্ছিলেন শম্পা বৈরাগী। তখনই বিকট শব্দে ফেটে যায় মোবাইলটি। ঘটনায় গুরুতর জখম হন তিনি। তাঁর চিৎকার শুনে তড়িঘড়ি ছুটে যান পরিবারের লোকেরা।

এরপর আশঙ্কাজনক অবস্থায় প্রথমে কুলপি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয় ওই গৃহবধূকে। সেখান থেকে তাঁকে কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করার পরামর্শ দেন চিকিৎসকেরা। মঙ্গলবার সেখানেই মৃত্যু হয় শম্পা বৈরাগীর। 

এই ঘটনায় রীতিমতো আতঙ্কিত এলাকাবাসীরা। প্রাথমিকভাবে পুলিশের তরফে জানানো হয়েছে, মোবাইল বিস্ফোরণের ফলেই মৃত্যু হয়েছে ওই গৃহধূর। তবে ঠিক কী কারণে মোবাইলে বিস্ফোরণ হল তা এখনও স্পষ্ট নয়। গোটা বিষয়টি তদন্ত করে দেখে কুলপি থানার পুলিশ।

আরও পড়ুনএবার রানু মণ্ডলের গলায় 'কাঁচা বাদাম', Viral ভিডিওতে শুরু ট্রোলিং

Advertisement