scorecardresearch
 

অসুস্থ হয়ে হাসপাতালে মুকুল, সাজানো ঘটনা বলে কটাক্ষ বিরোধীদের

ফের অসুস্থ মুকুল রায়। বৃহস্পতিবার তাঁকে নিয়ে যাওয়া হয়েছে রাজ্য পরিচালিত এসএসকেএম হাসপাতালে। সেখানে তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে জানানো হয়েছে। তাঁর ঘনিষ্ঠরা বলছেন, ৬৭ বছরের প্রবীণ নেতা কিছুটা দিশেহারা। বিশেষ করে জুলাই মাসে তার স্ত্রী মারা যাওয়ার পরে। যদিও বিরোধীরা চক্রান্তের গন্ধ পাচ্ছেন।

Advertisement
মুকুল রায় মুকুল রায়
হাইলাইটস
  • মুকুল রায় অসুস্থ ভর্তি এসএসকেএম-এ
  • চক্রান্ত বলছে বিরোধীরা
  • দলবিরোধী আইন থেকে বাঁচতে এই সিদ্ধান্ত

ফের অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন মুকুল রায় তিনি বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন কে নতুন করে অসুস্থ হয়েছেন বলে খবর মিল আছে যদিও মুকুল রায় ও অসুস্থতা নিয়ে বিজেপি পুরোটাই সাজানো নাটক বলে দাবি করছে শুভেন্দু অধিকারী দাবি করেছেন মুকুল রায় কি অসুস্থ সাজিয়ে রাজনৈতিক চাল চলার চেষ্টা করছে তৃণমূল। 

স্ত্রী বিয়োগের পর বিপর্যস্ত মুকুল ! 

এর আগেও মুকুল রায় অসুস্থ হয়েছিলেন বলে খবর ছড়িয়েছিল। তবে বৃহস্পতিবার তাঁকে নিয়ে যাওয়া হয়েছে রাজ্য পরিচালিত এসএসকেএম হাসপাতালে। সেখানে তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে জানানো হয়েছে। তাঁর ঘনিষ্ঠরা বলছেন, ৬৭ বছরের প্রবীণ নেতা কিছুটা দিশেহারা হয়ে পড়েছেন। বিশেষ করে জুলাই মাসে তার স্ত্রী মারা যাওয়ার পরে।

সম্প্রতি মুকুলবাবু গুলিয়ে ফেলেছেন বিজেপি না তৃণমূলে আছেন

সম্প্রতি কয়েকটি জায়গায় মুকুলবাবু বলেছেন, এই মুহূর্তে কৃষ্ণনগরে ভোট হলে বিজেপি জিতবে। যা তৃণমূলের পক্ষে বেশ বিব্রতকর।  এ রকম একটি সাংবাদিক বৈঠকের সময় তার সমর্থকরা তাড়াতাড়ি  তাঁকে মনে করিয়ে দেন তিনি এখন টিএমসিতে আছেন। কিন্তু মুকুলবাবু তা নিয়ে গুরুত্ব দেননি। তার মানসিক স্বাস্থ্য নিয়ে জল্পনা শুরু হয়েছে।

দলত্যাগ বিরোধী আইন প্রয়োগের দাবি বিজেপির

মুকুল রায়ের বিরুদ্ধে দলত্যাগ বিরোধী আইনে বিধায়ক পদ খারিজের আবেদন জানিয়েছে বিজেপি। এ নিয়ে বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায় এর ঘরে ইতিমধ্যেই শুনানি হয়েছে একাধিকবার। শুভেন্দু অধিকারী শুনানিতে উপস্থিত থাকলেও মুকুল রায় উপস্থিত ছিলেন না। যদিও মুকুলবাবুকেও তলব করা হয়েছে।

মুকুলবাবুর পদত্যাগ দাবি বিজেপির

বিধানসভা নির্বাচনের পর বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন মুকুল রায়। যদিও পাবলিক একাউন্টস কমিটিতে তাঁকে বিরোধী দলের নেতা হিসেবেই রেখেছে তৃণমূল। ইতিমধ্যেই এই দ্বিচারিতা নিয়ে সরব হয়েছে বিজেপি এবং মুকুলবাবুকে পদত্যাগ করার দাবি জানিয়েছেন।

Advertisement

অসুস্থ নয়, সাজিয়েছে তৃণমূল, দাবি বিজেপির

এই পরিস্থিতিতে মুকুল রায়কে অসুস্থ সাজিয়ে রেখে রাজনৈতিক অভিসন্ধি চরিতার্থ করার চেষ্টা করছে তৃণমূল বলে দাবি তুলেছেন বিরোধীরা। দিলীপ ঘোষ থেকে শুভেন্দু অধিকারী সকলেই এটি তৃণমূল কৌশল বলে মনে করছেন।

 

Advertisement