scorecardresearch
 

বজবজে বিবাহিত মহিলা নিয়ে বাড়িতে আসায় ছেলের গলা কেটে খুন বাবার

বিবাহিত মহিলাকে বাড়িতে তোলায় আসায় ছেলের গলা কেটে খুন করে থানায় আত্মসমর্পণ করলেন বাবা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগণার বজবজে। পুলিশ প্রকৃত ঘটনা জানতে তদন্ত শুরু করেছে।

Advertisement
প্রতীকী চিত্র প্রতীকী চিত্র
হাইলাইটস
  • বিবাহিত মহিলার সঙ্গে প্রেমে আপত্তি
  • প্রাথমিক সালিশীতে আলাদা থাকার নিদান
  • বৃহস্পতিবার নতুন করে বচসায় খুন

বিবাহিত মহিলাকে বাড়িতে তোলায়, আসায় ছেলের গলা কেটে খুন করে থানায় আত্মসমর্পণ করলেন বাবা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগণার বজবজে। পুলিশ প্রকৃত ঘটনা জানতে তদন্ত শুরু করেছে।

বিবাহিত মহিলার সঙ্গে প্রণয়

বিবাহিত মহিলার সঙ্গে প্রণয় ঘটিত সম্পর্ক তৈরি হয়েছিল ছেলের।  এরই জেরে বিবাহিত মহিলাকে বাড়িতে নিয়ে আসে ছেলে। এর জেরে ক্ষিপ্ত বাবা ছেলের গলা কেটে খুন করে থানায় আত্মসমর্পণ করলেন। বৃহস্পতিবার এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগনার বজবজে।

ঘটনার নেপথ্যে কি

যেমনটা জানা গিয়েছে,  হায়দার মল্লিক নামে  ১৯ বছরের এক যুবক নোদাখালি থানার অন্তর্গত চণ্ডীপুরের বাসিন্দা এক মহিলার প্রেমে পড়েন। কিন্তু ওই মহিলা বিবাহিত ছিলেন এবং যাঁর দেড় বছরের একটি সন্তানও আছে। নিজের চেয়ে বয়সে বড় ওই মহিলাকে গত মঙ্গলবার ১৮ মে বাড়িতে নিয়ে চলে আসায় হায়দারের বাবা সমীর মল্লিক। যিনি পাড়ায় মিন্টুদা বলেই পরিচিত। তিনি ছেলের কাণ্ডে ক্ষেপে যান এবং ভিতরে ভিতরে খেপে থাকলেও বাইরে প্রকাশ করেননি।

প্রতিবেশীদের প্রাথমিক সালিশীতে পৃথক থাকার নিদান

ওই মুহূর্তে প্রতিবেশীরা সিদ্ধান্ত নেন, ওই দু জন আলাদা আলাদা ঘরে থাকবে। অর্থাৎ নোদাখালির ওই মহিলা প্রতিবেশী একজনের বাড়িতে থাকবে এবং ওই যুবক তার নিজের বাড়িতেই থাকবে।

বৃহস্পতিবার ফের বচসা

কিন্তু আজ সকালে হায়দারের সঙ্গে তার বাবার ওই সম্পর্ক সংক্রান্ত বিষয়ে কথা বলতে গিয়ে বিবাদ চরমে উঠলে পার্শ্ববর্তী একটি মাঠে ওই যুবককে নিয়ে গিয়ে পিতা সমীর মল্লিক ধারালো অস্ত্র দিয়ে নিজের ছেলের গলা কেটে ফেলেন। খুন করে বজবজ থানায় গিয়ে আত্মসমর্পণ করেন। ঘটনায় হতচকিত হয়ে পড়ে এলাকার মানুষ। 

হতভম্ব পুলিশও

ওই মুহূর্তে হকচকিয়ে গেলেও পরবর্তী সময়ে বজবজ থানার পুলিশ হায়দারের দেহটিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানোর পাশাপাশি অভিযুক্ত বাবা সমীর মল্লিক এর বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ নিচ্ছেন।স্বাভাবিকভাবেই এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমেছে। অন্যদিকে রুকসা বিবি নামে ২৫ বছরের ওই মহিলাকেও আটক করেছে বজবজ থানার পুলিশ।
 

Advertisement

 

Advertisement