scorecardresearch
 

Sukanta Majumdar : তৃণমূলের অন্দরে 'বিজেপির চর'? সুকান্তর দাবি ঘিরে শোরগোল

এক দলীয় কর্মসূচির মাঝে সুকান্ত মজুমদার বলেন,"প্রত্যেক দলই অপর দলে লোক ঢুকিয়ে রাখে। আমাদেরও কিছু লোক আছে, যাঁরা ওদিক থেকে খবর দেয়।" আর সুকান্ত মজুমদারের এহেন মন্তব্যের প্রেক্ষিতেই কুণাল ঘোষ বলেন, "উনি রাজনীতিতে শিক্ষানবিশ। তাঁকে গুরুত্ব দেওয়ার দরকার নেই। দু-চারটে কথা বলার অধিকার পেয়েছেন, তাই বলছেন।"

Advertisement
কুণাল ঘোষ ও সুকান্ত মজুমদার (বামদিক থেকে) কুণাল ঘোষ ও সুকান্ত মজুমদার (বামদিক থেকে)
হাইলাইটস
  • সুকান্তর বিস্ফোরক দাবি
  • পাল্টা দিলেন কুণাল
  • সরগরম বঙ্গ রাজনীতি

তৃণমূলের অন্দরে 'বিজেপির চর'! কার্যত এমনটাই দাবি বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের (Sukanta Majumder)। যদিও বিজেপির এই দাবি মানতে একেবারেই নারাজ তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। একের পর এক পরাজয়ের ব্যর্থতা ঢাকতেই বিজেপি এই ধরনের কথা বলছে বলে পাল্টা দাবি কুণাল ঘোষের। 

এর আগে রানাঘাটের সাংসদ জগন্নাথ সরকার অভিযোগ করেছিলেন যে, বিজেপির অন্দরে 'তৃণমূলের চর' রয়েছে। ওই চরদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবিও জানিয়েছিলেন বিজেপি সাংসদ। সেই সময় কুণাল ঘোষ দাবি করেন যে, বিজেপির ৮০ শতাংশ নেতাই দল বদলের প্রস্তুতি সেরে ফেলেছেন। এমনকি জেপি নাড্ডার বৈঠকে কী কী বিষয়ে আলোচনা হবে, সেই বিষয়গুলিও তিনি জেনে যেতে পারেন বলে দাবি করেন কুণাল। এই দাবি পাল্টা দাবি নিয়ে রীতিমতো জলঘোলা হয়েছিল রাজ্য রাাজনীতি। 

এরই মাঝে এবার আসরে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এক দলীয় কর্মসূচির মাঝে সুকান্ত মজুমদার বলেন,"প্রত্যেক দলই অপর দলে লোক ঢুকিয়ে রাখে। আমাদেরও কিছু লোক আছে, যাঁরা ওদিক থেকে খবর দেয়।" আর সুকান্ত মজুমদারের এহেন মন্তব্যের প্রেক্ষিতেই কুণাল ঘোষ বলেন, "উনি রাজনীতিতে শিক্ষানবিশ। তাঁকে গুরুত্ব দেওয়ার দরকার নেই। দু-চারটে কথা বলার অধিকার পেয়েছেন, তাই বলছেন। ছেলেমানুষি করেছেন। এছাড়া আর কিছুই নয়। দিলীপ ও সুকান্তর মধ্যে প্রলাপের লড়াই চলছে। ঘুম থেকে উঠে কে বক্তব্য রাখবেন তার লড়াই চলছে। ডাহা ফেল করা একজন সভাপতি কীই বা বলতে পারেন?"

আরও পড়ুনহঠাৎ ন্যাড়া হলেন এই জনপ্রিয় অভিনেত্রী, কেন? VIRAL

 

Advertisement