scorecardresearch
 

Suvendu Adhikari : 'বন্যা দেখার কেউ নেই, জেলাশাসক বলছেন শাঁখ বাজাও!' তোপ শুভেন্দুর

Suvendu Adhikari: তিনি (Suvendu Adhikari) বলেন, আজ সৃষ্টিকর্তা বিশ্বকর্মা দেবের পুজো (Vishwakarma Puja)। যদিও হলদিয়াতে কল-কারখানা শিল্পের অবস্থা খুবই খারাপ। কর্মসংস্থান নেই।

Advertisement
রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী
হাইলাইটস
  • শিল্প নিয়ে রাজ্য সরকারকে তুলোধোনা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী
  • এর পাশাপাশি পূর্ব মেদিনীপুরে বন্যা পরিস্থিতি নিয়ে তৃণমূল সরকার উদাসীন
  • শুক্রবার এমনই অভিযোগ করেছেন তিনি

Suvendu Adhikari: শিল্প নিয়ে রাজ্য সরকারকে তুলোধোনা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এর পাশাপাশি পূর্ব মেদিনীপুরে বন্যা পরিস্থিতি নিয়ে তৃণমূল সরকার উদাসীন। শুক্রবার এমনই অভিযোগ করেছেন তিনি। এদিন তিনি হলদিয়ার এক বিশ্বকর্মা পুজো (Vishwakarma Puja)-য় যোগ দিয়েছিলেন।

কলকারখানা-কর্মসংস্থান নিয়ে রাজ্যকে তোপ
এদিন সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি (Suvendu Adhikari) বলেন, আজ সৃষ্টিকর্তা বিশ্বকর্মা দেবের পুজো (Vishwakarma Puja)। যদিও হলদিয়াতে কল-কারখানা শিল্পের অবস্থা খুবই খারাপ। কর্মসংস্থান নেই।

তিনি (Suvendu Adhikari) বলেন, তবুও বাবা বিশ্বকর্মার কাছে প্রার্থনা করি বাবা বিশ্বকর্মা কৃপা করো। শিল্প উন্নয়ন, বাণিজ্য কর্মসংস্থানের জন্য প্রার্থনা করি। জঙ্গলমহলের মানুষকে করম পুজোর জহর জানাব। হলদিয়াতে বিশ্বকর্মা পুজো প্যান্ডেল উদ্বোধন করতে এসেছিলেন তিনি।

বন্যা পরিস্থিতি
পটাশপুরে কেলেঘাই নদীর বাঁধ ভেঙে জল ঢুকছে। এ নিয়ে তিনি (Suvendu Adhikari) বলেন, আমি সারা রাত্রি জেগে ছিলাম। পটাশপুরের তাল ছিটকিনির কাছে ২৫ মিটার বাঁধ ভেঙেছে। তাঁর অভিযোগ, সরকারই নেই, কোনও মনিটরিং নেই এই বাঁধটা সুন্দর ভাবে আটকে দেওয়া যেত। তিনদিন ধরে কেউ নেই খুব দুঃখজনক।

তিনি (Suvendu Adhikari) দাবি করেন, আমি মুখ্যসচিবকে টুইট করেছি রাত আড়াইটের সময়। এনডিআরএফ টিম, প্রয়োজনে সেনা দিয়ে পরিস্থিতি মোকাবেলা করা হোক। পটাশপুর, ভগবানপুর, এগরার বিস্তীর্ণ এলাকা জলের তলায়।

জেলাশাসককে তোপ
এদিন তিনি (Suvendu Adhikari) বলেন, জেলাশাসক তো বিরোধীদের সঙ্গে কথা বলতে বারণ করা হয়েছে। তবুও আমি রাতে ফোন করেছিলাম, দেড়টা হবে। উনি বলছেন শঙ্খ বাজানোর কথা। ৩ দিন ধরে কেউ নেই।

সারা রাতে আতঙ্কের পরিবেশ। জেলাশাসককে বাধ্য হয়ে ফোন করেছি। উনি বলেছেন, জনগণকে বলেছি শাঁখ বাজাতে। এই তো অবস্থা। জেলাশাসকেরা তো বিরোধী দলের সঙ্গে কথা বলেন না। 

Advertisement

মোদীর জন্মদিন
আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন। এই প্রসঙ্গে তিনি বলেন, পৃথিবীর সর্বশ্রেষ্ঠ নেতা। শক্তিশালী ভারতের স্বপ্ন দেখেন তিনি। নরেন্দ্র মোদিজীর জন্মদিন সেবা কর্মের মধ্য দিয়ে আমরা পালন করলাম।

তিনি (Suvendu Adhikari) বলেন, দেশ থাকলে আমরা থাকব। আর যত শক্তিশালী লোকের হাতে দেশ থাকবে, আমরা তত সুরক্ষিত থাকব। আফগানিস্থানের ঘটনার পরে এটা প্রমাণিত। নইলে সম্পদ-মান-মর্যাদা ধর্ম কোনওটাই সুরক্ষিত থাকবে না। শক্তিশালী নেতার হাতে দেশ থাকলে আমরা সবাই ঠিক থাকব।

 

Advertisement