scorecardresearch
 

স্বজনপোষণ নিয়ে 'আঙ্কলজি' রাজ্যপালকে বিঁধলেন মহুয়া! দিলেন তালিকা

রাজ্য-রাজ্যপাল সংঘাতেরে আবহে এবার ফের রাজ্যপাল জগদীপ ধনকড়ের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ করলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র।

Advertisement
মহুয়া মৈত্র মহুয়া মৈত্র
হাইলাইটস
  • রাজ্যপাল ধনকড়কে আক্রমণ মহুয়ার
  • ধনকড়ের বিরুদ্ধে স্বজন পোষণের অভিযোগ

রাজ্য-রাজ্যপাল সংঘাতেরে আবহে এবার ফের রাজ্যপাল জগদীপ ধনকড়ের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ করলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। ট্যুইটবার্তায় ধনকড়কে কটাক্ষ করেন তিনি। লেখেন, 'আপনি দিল্লিতে ফিরে গিয়ে অন্য কাজ খুঁজে নিলেই রাজ্যের পরিস্থিতির উন্নতি হবে৷' 

আজ সকালে একটি ট্যুইট করেন রাজ্যপাল। সেখানে তিনি রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করে লেখেন, 'রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি খুবই উদ্বেগজনক ৷ নিরাপত্তা ক্ষেত্রে আপোস করা হচ্ছে৷ এই কঠিন পরিস্থিতিতে রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে এবং ভোট পরবর্তী হিংসা রুখতে কী ব্যবস্থা নেওয়া হয়েছে. জানতে ৭ জুন মুখ্যসচিবকে ডেকে পাঠিয়েছি ৷' 

রাজ্যপালের এই ট্যুইটবার্তার পরই আসরে নামেন মহুয়া। তিনিও পাল্টা ট্যুইট করেন। লেখেন, 'আঙ্কেলজি আপনি দিল্লি ফিরে গিয়ে অন্য কোনও কাজ খুঁজে নিলেই রাজ্যের আইন-শৃঙ্খলার উগ্বেগজনক পরিস্থিতির উন্নতি হবে। 

সবচেয়ে ভালোভাবে কীভাবে বিরোধীদের আঘাত করতে হবে, সে বিষয়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের পরামর্শদাতা ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রতমন্ত্রীর পরামর্শ নেওয়ার জন্যও ধনকড়কে পরামর্শ দিয়েছেন মহুয়া। 

 

Advertisement