scorecardresearch
 

Pandabeswar Bombing: পাণ্ডবেশ্বরে এক্সের বাড়ির সামনে বোমাবাজি যুবকের, জখম ৪

একবছর আগেই সেই সম্পর্কের ইতি হয়েছে। কিন্তু রাজীব নাছোড়। তরুণীর পরিবারের অভিযোগ, প্রত্যাখ্যাত হয়েও তরুণীর সঙ্গে নতুন করে সম্পর্ক তৈরির কথা বলতেন ওই যুবক।

পাণ্ডবেশ্বরে বোমাবাজি। প্রতীকী ছবি। পাণ্ডবেশ্বরে বোমাবাজি। প্রতীকী ছবি।
হাইলাইটস
  • প্রাক্তন প্রেমিকার বাড়ি লক্ষ্য করে বোমাবাজি।
  • একবছর আগে ভেঙেছিল সম্পর্ক।
  • বদলা নিতে বোমাবাজি যুবকের। আহত ৪।

সম্পর্ক ছেড়ে বছরখানেক আগে বেরিয়ে গিয়েছিলেন তরুণী। তবে প্রত্যাখ্যান সহ্য করতে পারেননি প্রেমিক। 'বেওয়াফা' প্রাক্তন প্রেমিকাকে 'শিক্ষা' দিতে তাঁর বাড়ির লোকজনের উপর বোমাবাজির অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। বোমার আঘাতে প্রাক্তন প্রেমিকার পরিবারের ৪ জন জখম। স্বাস্থ্যকেন্দ্রে চলছে তাঁদের চিকিৎসা। ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বরে। 

জানা গিয়েছে, পাণ্ডবেশ্বর থানার জামুড়িয়া ২ নম্বর ব্লকের ডোম-বাউড়িপাড়ার রাজীব বাউড়ির সঙ্গে এলাকার এক তরুণীর সম্পর্ক ছিল। তবে একবছর আগেই সেই সম্পর্কের ইতি হয়েছে। কিন্তু রাজীব নাছোড়। তরুণীর পরিবারের অভিযোগ, প্রত্যাখ্যাত হয়েও তরুণীর সঙ্গে নতুন করে সম্পর্ক তৈরির কথা বলতেন ওই যুবক। এনিয়ে চাপও দিতেন। তবে তরুণী আর তাঁর সঙ্গে সম্পর্ক টিকিটে রাখতে চাননি। অনুরোধে কাজ না হওয়ায় রাজীব খুনের হুমকিও দেন বলে অভিযোগ। যুবকের থেকে নিষ্কৃতি পেতে থানার দ্বারস্থ হয়েছিল তরুণীর পরিবার। গত ৫ মে দু'পক্ষকে ডেকে মীমাংসার চেষ্টাও করে পুলিশ।   

তবে পুলিশের কথাও কানে তোলেননি রাজীব। শুক্রবার রাতে তরুণীর পরিবারের লোকজনের উদ্দেশে বোমা ছোড়েন। আহত হয়েছেন মানিক বাদ্যকর, তারক বাদ্যকর, হাদু বাউড়ি এবং লক্ষ্মীকান্ত বাউড়ি। আহতরা বাহাদুরপুর স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্ত এখনও পলাতক বলে পুলিশ সূত্রের খবর। 

আরও পড়ুন- পণে বাইক মেলেনি, নদিয়ায় ৬ বছরের শ্যালককে খুন জামাইবাবুর