scorecardresearch
 

Bidya Sinha saha Mim: বলিউডের অফার ফেরালেন এই বাংলাদেশি নায়িকা! কারণ জানেন?

বলিউডে কাজের প্রত্যাশা থাকে সমস্ত অভিনেতা-অভিনেত্রীরই। একটি ডাকের অপেক্ষায় সারা জীবন হাপিত্যেশ করে বসে থাকেন। কিন্তু সেই সুযোগ পেয়েও নাকি ফিরিয়ে দিলেন বাংলাদেশের জনপ্রিয় মডেল অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। আর কারও নয় বলিউডের অন্যতম নামজাদা পরিচালক বিশাল ভরদ্বাজেদর সঙ্গে কাজ করার সুযোগ পাচ্ছিলেন মিম। কিন্তু কেন সেই অফার ফেরালেন নায়িকা?

 অভিনেত্রী বিদ্যা সিনহা মিম অভিনেত্রী বিদ্যা সিনহা মিম
হাইলাইটস
  • বলিউডে কাজের প্রত্যাশা থাকে সমস্ত অভিনেতা-অভিনেত্রীরই
  • কিন্তু সেই অফার ফেরালেন এই বাঙালি নায়িকা
  • তাই নিয়েই এখন জোর চর্চা শুরু হয়েছে ঢালিউডে

বলিউডে কাজের প্রত্যাশা থাকে সমস্ত অভিনেতা-অভিনেত্রীরই। একটি ডাকের অপেক্ষায় সারা জীবন হাপিত্যেশ করে বসে থাকেন। কিন্তু সেই সুযোগ পেয়েও নাকি ফিরিয়ে দিলেন বাংলাদেশের জনপ্রিয় মডেল  অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। আর কারও নয় বলিউডের অন্যতম নামজাদা পরিচালক বিশাল ভরদ্বাজেদর সঙ্গে কাজ করার সুযোগ পাচ্ছিলেন মিম। কিন্তু কেন সেই অফার ফেরালেন নায়িকা? তাই নিয়েই এখন জোর চর্চা শুরু হয়েছে ঢালিউডে।

 

 

 ‘মকবুল’, ‘ইশকিয়া’, ‘কামিনে’, ‘হায়দার’, ‘ওমকারা’র মতো বলিউডের সব নামজাদা সিনেমার  নির্মাতা বিশাল ভরদ্বাজে। আর সেই পরিচালকের প্রস্তাব প্রত্যাখ্যান করায় মিমকে বোকাই মনে করছেন অনেকে। তবে কেন বলিউডে সুযোগ পেয়েও গেলেন না, তার কারণ স্পষ্ট করেছেন বাংলাদেশের এই মডেল অভিনেত্রী।

আরও পড়ুন: স্বাভাবিক জীবনে ফিরতে চেয়ে হাসিনার দ্বারস্থ পরীমনি

জানা যাচ্ছে, ই-মেইলে মিমকে প্রস্তাব পাঠান হয়েছিল। স্বাভাবিক ভাবেই সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়ে যারপরনাই খুশি হয়েছিলেন তিনি। কিন্তু পরে স্ক্রিপ্ট পড়ে  জানতে পারেন, গল্পে বাংলাদেশকে নেতিবাচকভাবে উপস্থাপন করা হয়েছে। আত তারপরেই  তিনি ছবিটি না করার সিদ্ধান্ত নেন!

 

 

বিশাল ভরদ্বাজ নতুন এই ছবির নাম ‘খুফিয়া’। ছবিটি নেটফ্লিক্সে মুক্তি পেত। এই প্রসঙ্গে সংবাদমাধ্যমকে মিম বলেন, ‘সিনেমার গল্পটি পড়ার পর দেখি, এটা রাজনৈতিক ঘরানার গল্প। গল্পে বাংলাদেশকে সঠিকভাবে উপস্থাপন করা হয়নি। বাংলাদেশের রাজনীতি এবং আরও কিছু বিষয়ে সঠিকভাবে না জেনে গল্পটি তৈরি করা হয়েছে। সব কিছু ভেবে মনে হয়েছে, এ ধরনের ভুল উপস্থাপনের কোনো কিছুতে আমার যুক্ত হওয়াটা ঠিক হবে না। আমার পরিচিত কয়েকজনের সঙ্গেও বিষয়টি নিয়ে আলোচনা করলে তারাও বলেন, প্রস্তাব ফিরিয়ে দিতে। এর পর বিনয়ের সঙ্গে আমি তাদের না করে দিই।’ 

 

 

আরও পড়ুন: সেরে ফেললেন তৃতীয় বিয়ে, নববধূকে নিয়ে সামনে এলেন অপূর্ব

ঈদের আগেই মেইল এসেছিল বিদ্যা  সিনহা মিমের কাছে। স্ববাবতই  এমন অফার পেয়ে দারুণ খুশি হয়েছিলেন মিম। সব কিছু শুধু  চূড়ান্ত হওয়ার অপেক্ষায় ছিলেন। তবে শেষপর্যন্ত তা না হলেও বলিউডের ছবিতে কাজ করার আশা ছাড়ছেন না বাংলাদেশি নায়িকা। মুখিয়ে রয়েছেন বিশাল ভরদ্বাজের থেকে আরও একটি ছবির অফার পাওয়ার জন্য। মন খারাপ লাগলেও  মিম আশাবাদী, ভবিষ্যতে বলিউড থেকে আরও ভালো কাজের সুযোগ পেয়ে যাবেন তিনি। এদিকে, মিম বর্তমানে ব্যস্ত আছেন ‘অন্তর্জাল’ সিনেমার কাজে। এটি পরিচালনা  করছেন দীপংকর দীপন। এই ছবিতে মিমের সহশিল্পী সিয়াম আহমেদ, এবিএম সুমন ও সুনেরাহ বিনতে কামাল-সহ অনেকে।