scorecardresearch
 
বলিউড

পলকের সঙ্গে প্রেম 'নবাব পুত্তুরের'? ক্যামেরা দেখে মুখ লুকোলেন!

পলকের সঙ্গে প্রেম 'নবাব পুত্তুরের'?
  • 1/8

বিটাউনে যুবক প্রেমের গসিপ শুরু হয়েছে। সইফ আলি খানের বড় ছেলে ইব্রাহিম আলি খান (Ibrahim Ali Khan) এবং টিভি অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তিওয়ারির (Palak Tiwari) সম্পর্ক নিয়ে আলোচনা হচ্ছে। এই আলোচনার পেছনের কারণ, দুজনকে একই গাড়িতে একসঙ্গে দেখা গেছে। ইব্রাহিম এবং পলককে গতরাতে একসঙ্গে দেখা গিয়েছিল যেখানে পাপারাজ্জিদের দেখে পলককে তার মুখ লুকোতে দেখা গেছে। শুধুমাত্র বন্ধুত্ব থাকলে কেউ এমন কাজ করবে কেন?

পলকের সঙ্গে প্রেম 'নবাব পুত্তুরের'?
  • 2/8

পাপারাজ্জিরা ইব্রাহিম ও পলককে গাড়ির পেছনের সিটে বসে থাকতে দেখে ছবি ও ভিডিও তুলতে শুরু করে। ক্যামেরা দেখে পলক মুখ লুকাতে থাকে। তবে তার প্রতিক্রিয়ায় কোনও লাভ হয়নি। লোকজন তাকে চিনতে পেরেছে।

পলকের সঙ্গে প্রেম 'নবাব পুত্তুরের'?
  • 3/8

এসময় ইব্রাহিমকে তার পাশে আরামে বসে থাকতে দেখা যায়। পাপারাজ্জিদের ক্যামেরার দিকে না তাকিয়ে হাসতে দেখা গেছে তাকে। যেন চুরি ধরা পড়েছে, তাহলে এখন লুকিয়ে রাখব কী করে? তবে ইব্রাহিম ও পলক তাদের সম্পর্ক নিয়ে কিছু না বললে তাদের প্রেমের সম্পর্কে কথা বলা ঠিক হবে না।

 

পলকের সঙ্গে প্রেম 'নবাব পুত্তুরের'?
  • 4/8

তাদের দুজনের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় টক অফ দ্য টাউন হয়ে আছে। ব্যবহারকারীরা বিভিন্নভাবে মন্তব্য করছেন। কেউ কেউ তাদের বন্ধু হিসাবে বিবেচনা করছেন, আবার কেউ মনে করেন যে তাদের মধ্যে বন্ধুত্বের চেয়ে বেশি কিছু রয়েছে।

পলকের সঙ্গে প্রেম 'নবাব পুত্তুরের'?
  • 5/8

একই সঙ্গে কেউ কেউ চোখের পাতার প্রতিক্রিয়াকে অতি-প্রতিক্রিয়া হিসেবে বর্ণনা করেছেন, আবার কেউ বলেছেন বন্ধু হলে মুখ লুকানোর কী দরকার। ব্যবহারকারীদের মন্তব্য থেকে মিশ্র প্রতিক্রিয়া প্রকাশ পায়। একজন ব্যবহারকারী লিখেছেন, 'সে (পলক) স্ক্যান্ডালে নতুন, অথচ সে (ইব্রাহিম) পাত্তা দেয় না'।

পলকের সঙ্গে প্রেম 'নবাব পুত্তুরের'?
  • 6/8

আরেকজন লিখেছেন 'মুখ লুকানোর কী দরকার।' আরেকজন লিখেছেন, 'এটা কী? বন্ধু হলে লজ্জা কিসের বা এখন থেকে ব্রেকআপ লিঙ্কআপ থেকে পাবলিসিটি জোগাড় করা শুরু করেছেন। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, 'এখন করিনা পরামর্শ দেবেন... তার সঙ্গে কখনও ডেট করবেন না'।

পলকের সঙ্গে প্রেম 'নবাব পুত্তুরের'?
  • 7/8

ইব্রাহিম ও পলককে একসঙ্গে দেখা যাচ্ছে দেখে অবাক হচ্ছেন। আজ পর্যন্ত দুজনকে একসঙ্গে দেখা যায়নি, কিংবা কোনও ভাবেই তাদের পেশাদার সম্পর্ক নিয়ে কোনও কথা হয়নি। এমন পরিস্থিতিতে হঠাৎ করে একই গাড়িতে পলক ও ইব্রাহিমের উপস্থিতি যে কাউকে চমকে দিতে পারে।

পলকের সঙ্গে প্রেম 'নবাব পুত্তুরের'?
  • 8/8

জানা গেছে, সইফ ও অমৃতা সিংয়ের ছেলে ইব্রাহিম আলি খান। তিনি এখনও চলচ্চিত্র জগতে পা রাখেননি, তবে তার আলোচনা চলচ্চিত্র তারকাদের চেয়ে কম নয়। অন্যদিকে, টিভি অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মেয়ে পলককে সম্প্রতি হার্ডি সান্ধুর মিউজিক ভিডিও 'বিজলি বিজলি'-তে দেখা গেছে, যা বেশ জনপ্রিয় হয়েছে।

 

ছবি তুলেছেন যোগেন শাহ