scorecardresearch
 
মনোরঞ্জন

স্তন ক্যান্সারের বিরুদ্ধে লড়ছেন Hamsa Nandini, বল্ড লুকে ছবি ভাইরাল

হামসা
  • 1/8

দক্ষিণ ভারতীয় অভিনেত্রী হামসা নন্দিনীর ভক্তরা ক্যান্সারের কথা জানতে পেরে হতবাক হয়ে যান। ৩৭ বছর বয়সে স্তন ক্যান্সারের সঙ্গে লড়াই করা হামসা নন্দিনী তার রোগকে ইতিবাচকতার সঙ্গে লড়ছেন। যা তার সাম্প্রতিক ছবিতে অনেকাংশে প্রতিফলিত হয়েছে।

হামসা
  • 2/8

হামসা নন্দিনীর কেমোথেরাপি সেশন চলছে। এই চিকিৎসায় চুল পড়ে যায় এ কথা অনেকেই জানেন। হামসা নন্দিনীও তার ব্যতীক্রম নন। হামসা ভারতীয় পোশাকে বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার একটি ফটোশুট করেছেন।

হামসা
  • 3/8

এথনিক চেহারায় হামসাকে অত্যাশ্চর্য লাগছিল। তবে চুল পড়ে যাওয়ার পরেও তার সৌন্দর্য এতটুকু কমেনি। হামসা স্টাইলিশ এবং বল্ড লুকেও ডিভা। ছবিতে হামসাকে প্যাস্টেল রঙের স্যুটে দেখা যাচ্ছে।

হামসা
  • 4/8

সেলিব্রিটি ফ্যাশন স্টাইলিস্ট অমি প্যাটেল হামসার এই ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন- তোমাকে অসাধারণ লাগছে। এই ছবিটি শক্তি, সৌন্দর্য এবং করুণার প্রতীক। ক্যান্সারের সঙ্গে তোমার যুদ্ধ এই যাত্রার একটি অংশ মাত্র। আমি জানি জয়ের পর তোমাকে আরও সুন্দর দেখাবে। আমরা সবাই তোমার সঙ্গে আছি।

হামসা
  • 5/8

এই ছবিটি সত্যিই সুন্দর, যা ভাষায় বর্ণনা করা যায় না। মনীশ মালহোত্রা হামসার এই ছবিতে একটি হার্ট ইমোজি পোস্ট করেছেন। লোকেরা হামসার ছবিটিকে আকর্ষণীয় এবং সুন্দর বলে অভিহিত করেছেন। অনেকের জন্য, এই দুর্দান্ত ছবিটি থেকে চোখ সরিয়ে নেওয়া কঠিন হয়ে উঠছে।

হামসা
  • 6/8

সাহস ও ভালোবাসা দিয়ে ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন হামসা। তাদের জন্য নেতিবাচকতার কোন স্থান নেই। হামসার ইন্সটা অ্যাকাউন্টে, তার বল্ড লুকে অনেক ছবি দেখা যাবে। এই সব ছবি হামসার শক্তি দেখায়। জিন্দাদিল হুমসার ভক্তরা তার দ্রুত আরোগ্য কামনা করছেন।

হামসা
  • 7/8

ক্যানসার সম্পর্কে তথ্য দিয়ে হামসা তার পোস্টে লিখেছেন, জীবন আমার চলার পথে যতই প্রতিকূলতা সৃষ্টি করুক না কেন, যতই অবিশ্বস্ত মনে হোক না কেন, আমি শিকার হবো না। আমি ভয়, নেতিবাচকতা এবং হতাশাকে রাজত্ব করতে দেব না, আমি হাল ছাড়ব না।

হামসা নন্দিনী কে?
  • 8/8

হামসা নন্দিনী কে?

হামসা দক্ষিণী ইন্ডাস্ট্রির একজন সুপরিচিত অভিনেত্রী। হামসা তেলুগু সিনেমায় কাজ করেন। তেলেগু যুগের নাটক রুদ্রমাদেবীতে হামসা যোদ্ধা রাজকুমারী মন্দাকিনীর ভূমিকায় অভিনয় করেছিলেন। হামসা ছবিতে অনেক আইটেম নম্বরও করেছেন।