scorecardresearch
 
বলিউড

Priyanka Chorpa-র আগে এই বলি সেলেবদের সারোগেসিতে সন্তানলাভ হয়েছে

নিক-প্রিয়াঙ্কা
  • 1/10

মা হয়েছেন গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা চোপড়া এবং তার স্বামী নিক জোনাস সারোগেসির সাহায্যে তাদের প্রথম সন্তানকে স্বাগত জানিয়েছেন। প্রিয়াঙ্কা ও নিক সোশ্যাল মিডিয়ায় এই ঘোষণা করেছেন। দুজনে প্রায়ই জানিয়েছেন তারা বাচ্চাদের কতটা পছন্দ করেন এবং ভবিষ্যতে সন্তান নিতে চাইবে। আর এবার নিক-প্রিয়াঙ্কার জীবনে এসেছে ছোট্ট অতিথি। প্রিয়াঙ্কা ও নিকের বাড়িতে যে সুখবর এসেছে তাতে তাদের পরিবার, ভক্ত ও ঘনিষ্ঠরা খুবই খুশি।

এই প্রথমবার নয় যে কোনও সেলিব্রিটি দম্পতি সারোগেসির সাহায্যে সন্তানের সুখ খুঁজে পেয়েছেন। প্রিয়াঙ্কা এবং নিকের আগে, অনেক বলিউড সেলিব্রিটি সারোগেসির মাধ্যমে তাদের সন্তানদের স্বাগত জানিয়েছেন। আমরা আপনাকে সেই সেলিব্রিটিদের সম্পর্কে বলছি।

শাহরুখ খান - গৌরী খান
  • 2/10

শাহরুখ খান এবং তার স্ত্রী গৌরী খানের দুটি সন্তান ছিল যখন তারা আবরামকে তাদের জীবনে এবং বাড়িতে স্বাগত জানান। ২০১৩ সালে সারোগেসির মাধ্যমে শাহরুখের ছেলে আবরাম খানের জন্ম হয়। এখন আবরাম খান পরিবারের সবচেয়ে ছওট্ট সদস্য।

আমির খান
  • 3/10

আমির খান এবং কিরণ রাও ২০১১ সালে ছেলে আজাদকে স্বাগত জানান। আমির যখন তার ছেলের আগমন ঘোষণা করেন, তখন তার ভক্তরা একটি বড় চমক পেয়েছিলেন। আমির এবং কিরণ আরও জানিয়েছেন যে তারা দীর্ঘদিন ধরে শিশুটির জন্য চেষ্টা করেছিলেন। এমতাবস্থায় আজাদ তাদের কাছে প্রার্থনার হাজির হয়।

করণ জোহর
  • 4/10

করণ জোহরের কাছে তার যমজ সন্তানের সঙ্গে বিশ্বকে পরিচয় করিয়ে দেওয়া খুবই বিশেষ ছিল। ২০১৭ সালের ফেব্রুয়ারিতে করণ জোহর তার সন্তানদের স্বাগত জানান। তার হাসপাতালে যাওয়া এবং শিশুদের নিয়ে আসার অনেক ছবি ভাইরাল হয়েছে। যশ ও রুহির জন্ম সারোগেসির মাধ্যমে। করণ তার মা হিরু জোহরের সঙ্গে বাচ্চাদের বড় করছেন।

শিল্পা শেঠি
  • 5/10

২০২০ সালে কন্যা সামিশাকে স্বাগত জানিয়েছেন শিল্পা শেঠি। সামিশার জন্ম ১৫ ফেব্রুয়ারি ২০২০ সালে। সারোগেসির মাধ্যমে মা হয়েছেন বলে জানিয়েছিলেন শিল্পা। এর সঙ্গে তিনি বলেছিলেন, এখন তার সংসার সম্পূর্ণ। শিল্পা শেঠি এবং তার স্বামী রাজ কুন্দ্রা ইতিমধ্যে একটি পুত্র, ভিয়ান রাজ কুন্দ্রা ছিল।

একতা ঘোষণা
  • 6/10

ছেলে রবিকে পেতে অনেক কষ্ট করেছেন একতা কাপুর। ২০১৯ সালের জানুয়ারিতে, একতা ঘোষণা করেছিলেন যে সারোগেসির সাহায্যে তার একটি ছেলে হয়েছে। তারপর একতাও জানিয়েছিলেন কীভাবে তিনি নিজেই IVF-এর সাহায্যে গর্ভবতী হওয়ার চেষ্টা করেছিলেন, যা বারবার ব্যর্থ হচ্ছিল। কিন্তু শেষ পর্যন্ত তার ইচ্ছা পূরণ হয় এবং তিনি সারোগেসির মাধ্যমে রবিকে পান।

তুষার কাপুর
  • 7/10

একতা কাপুরের আগে তার ভাই তুষার কাপুর সারোগেসির মাধ্যমে ছেলেকে স্বাগত জানান। সারোগেসির সাহায্যে ২০১৬ সালের জুন মাসে তুষারের ছেলে লক্ষ্যের জন্ম হয়। তুষার কখনও বিয়ে করেননি এবং তার ছেলেকে সিঙ্গল ফাদার হিসেবে বড় করছেন।

সানি লিওন
  • 8/10

সানি লিওন এবং তার স্বামী ড্যানিয়েল ওয়েবার সন্তান চেয়েছিলেন, কিন্তু তাতে শারীরিক অসুবিধা হচ্ছিল। এমন পরিস্থিতিতে কন্যা নিশাকে দত্তক নেন সানি ও ড্যানিয়েল। মেয়েকে দত্তক নেওয়ার কয়েক বছর পর সারোগেসির সাহায্যে তার দুই ছেলে হয়। আজ সানির দুই ছেলে অ্যাশার এবং নোয়াকে তার সঙ্গে আড্ডা দিতে এবং মজা করতে দেখা যায়। সানি এবং ড্যানিয়েল তাদের সন্তানদের নিয়ে খুব খুশি।

শ্রেয়ষ তলপড়ে
  • 9/10

বিয়ের ১৪ বছর পর বাবা-মা হওয়ার সুখ পেয়েছিলেন অভিনেতা শ্রেয়ষ তলপড়ে এবং তাঁর স্ত্রী দীপ্তি। ২০১৮ সালে, সারোগেসির সাহায্যে, তাদের দুজনেরই একটি কন্যা সন্তানের জন্ম হয়েছিল। শ্রেয়ষ ও দীপ্তি তাদের মেয়ের নাম রেখেছেন আদ্য। দুজনেই তাদের মেয়েকে খুব ভালোবাসেন এবং প্রায়ই তার ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

লিসা রে
  • 10/10

লিসা রে এবং তার স্বামী জেসন দেহনি ২০১৮ সালে কন্যাদের স্বাগত জানিয়েছেন। লিসা এবং জেসন কন্যা সুফি এবং সোলেইল সারোগেসির সাহায্যে জন্মগ্রহণ করে। মেয়েদের সঙ্গে মজা করার সময় লিসা প্রায়ই ছবি শেয়ার করেন।

 

ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম