scorecardresearch
 
বলিউড

গ্ল্যাম-লুকে চর্চায় সলমানের নতুন অভিনেত্রী Pragya Jaiswal, দেখুন ছবি

প্রজ্ঞা জয়সওয়াল
  • 1/8

বলিউড অভিনেতা সলমান খান সবসময় তার নতুন কাজের অ্যাসাইনমেন্ট দিয়ে ভক্তদের অবাক করে চলেছেন। এই অভিনেতাকে শেষ দেখা গিয়েছিল অন্তিম ছবিতে। এই সিনেমায় অভিনেত্রী প্রজ্ঞা জয়সওয়ালকেও দেখা গেছে। এবার এই দুই সেলিব্রিটির একটি নতুন মিউজিক ভিডিও আসতে চলেছে। 'ম্যায় চালা' নামের নতুন এই ভিডিও গানের টিজার প্রকাশ করা হয়েছে।

প্রজ্ঞা জয়সওয়াল
  • 2/8

প্রজ্ঞা জয়সওয়াল, যিনি সলমান খানের সঙ্গে দুটি ব্যাক টু ব্যাক প্রজেক্ট করেছেন, অনেক কারণেই খবরে রয়েছেন। নিজের সৌন্দর্য দিয়ে ভক্তদের হৃদয়ে জায়গা করে নিচ্ছেন এই অভিনেত্রী। এ ছাড়া বলিউড সুপারস্টার সলমানের সঙ্গে তার রোম্যান্সের আলোচনাও হচ্ছে। এখন পর্যন্ত, তাদের দুজনের অনস্ক্রিন রোমান্স দেখে ভক্তরা বেশ মুগ্ধ।

প্রজ্ঞা জয়সওয়াল
  • 3/8

প্রজ্ঞা জয়সওয়াল দক্ষিণী সিনেমাতে সক্রিয় থাকলেও হিন্দি দর্শকদের কাছে তিনি এখনও নতুন। প্রজ্ঞা ২০১৪ সালে তামিল ছবি বিরাটত্তুর মাধ্যমে তার কেরিয়ার শুরু করেন। এই সময়ে তিনি দেগা ফিল্ম দিয়ে তেলেগুতেও আত্মপ্রকাশ করেন।

প্রজ্ঞা জয়সওয়াল
  • 4/8

ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় এবং ভক্তরা তার দৈনন্দিন জীবনের সঙ্গে আপডেট রাখে। প্রজ্ঞা তার সাহসী স্টাইল দিয়ে ভক্তদের চমকে দিতে কোনও কসুর করেন না।

প্রজ্ঞা জয়সওয়াল
  • 5/8

প্রজ্ঞার অনেক লুকই তার অসাধারণ ফ্যাশন সেন্সকে নির্দেশ করে। তার ড্রেসিং সেন্সের স্টাইল দিয়ে প্রজ্ঞা নিজেকে ইন্ডাস্ট্রির নতুন গ্ল্যামার ডিভা হিসেবে পরিচয় করিয়ে দিয়েছেন।

প্রজ্ঞা জয়সওয়াল
  • 6/8

অভিনেত্রীর আরও একটি বিশেষ বিষয় হল তিনি একজন ফিটনেস ফ্রিক এবং এর জন্য ভক্তদের অনুপ্রাণিত করতেও দেখা যায়। তিনি ইনস্টাগ্রামে অনেক পোস্ট শেয়ার করেছেন যাতে তাকে যোগব্যায়াম করতে দেখা যায়।

প্রজ্ঞা জয়সওয়াল
  • 7/8

সলমানের সঙ্গে তার ঘনিষ্ঠতার গুজবের কারণে, তিনি সবচেয়ে বেশি শিরোনামে রয়েছেন। সলমানের জন্মদিনে তাকে বিশেষভাবে শুভেচ্ছা জানিয়েছিলেন প্রজ্ঞা। সলমানের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন- 'সবচেয়ে ভালো এবং অসাধারণ ব্যক্তিকে জন্মদিনের শুভেচ্ছা। আল্লাহ আপনাকে প্রতিদিন এভাবেই আলো ছড়াতে দিন। আপনি আমাকে প্রতিদিন অনুপ্রাণিত করেন।

প্রজ্ঞা জয়সওয়াল
  • 8/8

ছবি সৌজন্য: প্রজ্ঞা জয়সওয়ালের অফিশিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল