scorecardresearch
 
মনোরঞ্জন

Hotness-এ গার্লফ্রেন্ডকে টেক্কা দিচ্ছে বোন, ফিটনেস ফ্রিক টাইগার শ্রফের Sister-কে চেনেন?

কৃষ্ণা শ্রফ
  • 1/9

টাইগার শ্রফের ছোটবোন কৃষ্ণা শ্রফ শুক্রবার নিজের জন্মদিন পালন করলেন। কৃষ্ণা, জ্যাকি শ্রফ এবং আয়েষা শ্রফের মেয়ে। তিনি এ বার ২৯ বছরেস পা দিলেন। নিজের বার্থডে সেলিব্রেশন কৃষ্ণা ঘরে থেকেই ধুমধামের সঙ্গে করেছেন।

কৃষ্ণা শ্রফ
  • 2/9

কৃষ্ণা শ্রফ বলিউডের পপুলার স্টার কিডসদের মধ্যে একজন। কৃষ্ণার ফিল্মে অভিনয় করার কোনও রকম শখ নেই। কিন্তু তিনি নিজের বড় ভাই টাইগার শ্রফের ফিল্মি ক্যারিয়ারে সাপোর্ট করেন।

কৃষ্ণা শ্রফ
  • 3/9

টাইগারের কথিত গার্লফ্রেন্ড দিশা পাটানির সঙ্গে কৃষ্ণা শ্রফের ভালো বন্ডিং রয়েছে। দুজনে একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে। একই সঙ্গে দুজন বিভিন্ন মজার ভিডিও পোস্ট করতে থাকেন। দুজনের মধ্যে বন্ডিং ভালো হলেও কিছু কিছু ক্ষেত্রে দিশাকে পিছনে ফেলে দিয়েছেন কৃষ্ণা নিজেই।

কৃষ্ণা শ্রফ
  • 4/9

কৃষ্ণা ইনস্টাগ্রামের প্রোফাইলে সবসময় একটিভ থাকেন। তার বোল্ড ও আকর্ষণীয় লুকে তিনি প্রচুর ভক্ত জোগাড় করে ফেলেছেন। কোনও রকম অভিনয় বা গ্ল্যামার ওয়ার্ল্ডে না থেকেই নিজের ট্রিপ এর বিভিন্ন ছবি এবং ফটো শেয়ার করতে থাকেন। বিভিন্ন লুকে বারবার দুর্দান্ত লুকে তাঁকে দেখা গেছে বিভিন্ন ছবিতে।

কৃষ্ণা শ্রফ
  • 5/9

সম্প্রতি একটি ইন্টারভিউ জানিয়েছেন, তিনি ছোট থেকেই মোটা ছিলেন। তাই তিনি একটা সময়ের পর যখন উপলব্ধি করেন তাঁর ওজন বেশি, তখন থেকেই তিনি নিজেকে ফিট রাখার জন্য এক্সারসাইজ শুরু করেন এবং তিনি ফিটনেস ফ্রিক হয়ে যান। তাঁর মা এবং বাবাকেকেও ফিটচনেসের চসকা লাগিয়ে দিয়েছেন।

কৃষ্ণা শ্রফ
  • 6/9

দুষ্টু সাহেব নিজের বাবা জ্যাকি শ্রফ এর খুব ক্লোজ। তিনি জানিয়েছেন যে তিনি এবং তার বাবা একই রকম। দুজনেই প্রতি অত্যন্ত পরিষ্কার মনের এবং দুজনেই অন্যের কথায় নাচেন। দুজনেই বাপ-বেটির জন্য অত্যন্ত জবরদস্ত বন্ডিং। কৃষ্ণা জানান, যে তিনি এবং যাকে অনেক রাত পর্যন্ত বসে বক্সিং ম্যাচ দেখেন।

কৃষ্ণা শ্রফ
  • 7/9

যদিও বলিউডে কোনও অভিনয় করেননি এবং তার পরিকল্পনাও নেই। কিন্তু তিনি মিউজিক ভিডিওতে কাজ করে ফেলেছেন। তিনি কৃষ্ণা শ্রফ নিজের আদা এবং জলওয়া ছড়িয়েছেন। এই ভিডিওতে তাকে ভক্তরা অত্যন্ত পছন্দ করেছেন এবং তাকে বলিউডে ডেবিউ করার জন্য জোরাজুরি করে মেসেজ আসতে শুরু করেছে।

কৃষ্ণা শ্রফ
  • 8/9

কিছু সময় আগে কৃষ্ণা শ্রফ নিজের রিলেশনশিপকে নিয়ে চর্চার মধ্যে ছিলেন। তিনি বাস্কেটবল প্লেয়ার ইভানস এর সঙ্গে ডেট করছিলেন কৃষ্ণা এবং ইভান নিজেদের সম্পর্ক নিয়ে সিরিয়াস ছিলেন। কিন্তু আচমকা তাদের ব্রেকআপ হয়ে যায়। তারা আলাদা হয়ে যাওয়ায় ফ্যানেরা হতাশ হয়েছেন।

 

কৃষ্ণা শ্রফ
  • 9/9

কিন্তু এখন কৃষ্ণা এমএমএ অর্থাৎ মিক্সড মার্টিয়াল আর্টস এর ভক্ত হয়ে পড়েছেন। তিনি ভাই টাইগার শ্রফের সঙ্গে মিলে মেট্রিক ফাইট নাইট নামে শো শুরু করতে শুরু করেছেন। তার লুক এবং হটনেসে তিনি ভাই টাইগারের গার্লফ্রেন্ড দিশা পাটানি পিছনে ফেলেছেন।