scorecardresearch
 
বলিউড

PHOTOS: অক্ষয়ের ডেবিউ ছবির সময় তাঁর এই নায়িকাদের বয়স কত ছিল জানেন?

অক্ষয়
  • 1/10

বলিউডে নয় নয় করে ৩০ বছর কাটিয়ে ফেলেছেন খিলাড়ি অক্ষয় কুমার। ফিটনেস ফ্রিক অক্ষয় ভিন্ন ধর্মী ছবিতে নিজের যোগ্যতা প্রমাণ করেছেন। তবে অ্যাকশন ছবিতে তাঁর জুড়ি মেলা ভার। একই সঙ্গে কমেডিও তাঁর টাইমিং দেখার মতো। ৫৩ বছরের সুপারস্টারের বহু ছবি মুক্তির অপেক্ষায়। কোভিড পরিস্থিতিতে মুক্তির তারিখ ক্রমশ পিছিয়ে গিয়েছে। যার মধ্যে রয়েছে, অতরঙ্গি রে, সূর্যবংশী, বেলবটম, পৃথ্বীরাজ-এর মতো ছবি। অক্ষয়ের এমন অনেক নায়িকা রয়েছেন যাঁরা তাঁর ডেবিউ ছবি মুক্তির সময় জন্মাননি বা তাঁরা নেহাত কোলের শিশু ছিলেন। দেখুন কারা কারা রয়েছেন তালিকায়।

অ্যামি জ্যাকসন
  • 2/10

অ্যামি জ্যাকসন
সিং ইজ ব্লিং ছবিতে এক সঙ্গে দেখা গিয়েছে অ্যামি এবং অক্ষয়কে। ছবি হিট করেনি, তবে জুটি পছন্দ হয়েছিল দর্শকদের। জানলে অবাক হবেন, অক্ষয়ের ডেবিউ ছবির সময় অ্যআমির জন্মই হয়নি। তাঁর জন্ম ১৯৯২ সালের ৩১ জানুয়ারি।

রাধিকা আপ্টে
  • 3/10

রাধিকা আপ্টে
সুপারহিট ছবি প্যাডম্যান ছবিতে রাধিকার সঙ্গে দেখা গিয়েছে অক্ষয় কুমারকে। ছবিতে রাধিকা অক্ষয়ের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেন। অক্ষয়ের ডেবিউ ছবি করার সময় রাধিকার বয়স ছিল ৬ বছর।

ভূমি পেডনেকর
  • 4/10

ভূমি পেডনেকর
১৯৮৯ সালে অভিনেত্রী ভূমি পেডনেকরের জন্ম হয়। অক্ষয় এবং ভূমিকে টয়লেট এখ প্রেম কথা ছবিতে দেখা গিয়েছে। ছবিতে অক্ষয়ের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেন ভূমি। অক্ষয়ের ডেবিউ ছবির সময় ভূমির বয়স ছিল ২ বছর।

জ্যাকলিন ফার্নান্দেস
  • 5/10

জ্যাকলিন ফার্নান্দেস
ব্রাদার্স এবং হাউজফুল ৩ ছবিতে এক সঙ্গে দেখা গিয়েছে অক্ষয়-জ্যাকলিন জুটিকে। রামসেতু ছবিতে আরও এক বার এক সঙ্গে দেখা যাবে দুজনকে। জ্যাকলিনের জন্ম ১৯৮৫ সালে হয়েছিল। মানে অক্ষয়ের ডেবিউ ছবির সময় জ্যাকলিনের বয়স ছিল ৬ বছর।

মৌনী রায়
  • 6/10

মৌনী রায়
অক্ষয়ের ডেবিউ ছবির সময় মৌনীর বয়স মাত্র ৬ বছর ছিল। গোল্ড ছবিতে দুজনকে এক সঙ্গে দেখা গিয়েছে। ছবিতে অক্ষয়ের স্ত্রীর ভূমিকায় দেখা গিয়েছিল মৌনীকে।

বাণী কাপুর
  • 7/10

বাণী কাপুর
বেল বটম ছবিতে এখ সঙ্গে দেখা যাবে অক্ষয় এবং বাণীকে। একেবারে নতুন জুটিকে দেখা যাবে পর্দায়। ১৯৯১ সালে অক্ষয়ের ডেবিউ ছবির সময় বাণীর বয়স মাত্র ৩ বছর ছিল।

কৃতি স্যানন
  • 8/10

কৃতি স্যানন
হাউজফুল ৪ ছবিতে এক সঙ্গে দেখা গিয়েছে কৃতি এবং অক্ষয়কে। জুটি বেশ পছন্দ হয় দর্শকদের। কৃতির জন্ম ১৯৯০ সালে। অর্থাৎ, ১৯৯১ সালে যখন অক্ষয় ডেবিউ ছবি করেন, তখন কৃতির বয়স মাত্র ১ বছর ছিল।

কিয়ারা আদবানি
  • 9/10

কিয়ারা আদবানি
গত বছর মুক্তি পাওয়া ছবি লক্ষ্মী-তে কিয়ারা আদবানির সঙ্গে অভিয় করেন অক্ষয়। ছবিতে কিয়ারার স্বামীর ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। ১৯৯১ সালে যখন অক্ষয় ডেবিউ করেন, তখন কিয়ারার জন্ম হয়নি। কিয়ারা জন্ম হয় ১৯৯২ সালে।

সারা আলি খান
  • 10/10

সারা আলি খান
অতরঙ্গি রে ছবিতে তাঁর নায়িকা একদা সহকর্মী সইফ আলি খানের কন্যা সারা আলি খান। সারার বয়স এখন মাত্র ২৫। আনন্দ এল রাইয়ের ছবিতে সারা সঙ্গে রোম্যান্স করবেন খিলাড়ি। সারা-র পিতা সইফের সঙ্গে ম্যায় খিলাড়ি তু আনাড়ি, কিমত-এর মতো ছবিতে এক সঙ্গে কাজ করেছেন অক্ষয়। অক্ষয় যখন বলিউডে ডেবিউ করেন , তখন সারার জন্ম হয়নি। সারার জন্ম ১৯৯৫ সালের ১২ অগস্ট।