scorecardresearch
 

Corona 2.0: করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত বলিউড অভিনেতা বিক্রমজিত্‍ কাঁওয়ারপাল

এবার কোভিডে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা বিক্রমজিত্‍ কাঁওয়ারপাল (Bikramjeet Kanwarpal)। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৫২ বছর। মুম্বইয়ের সেভেন হিল হাসপাতালে ভর্তি ছিলেন বিক্রমজিৎ। সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 

Advertisement
করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা বিক্রমজিত্‍ কাঁওয়ারপাল করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা বিক্রমজিত্‍ কাঁওয়ারপাল
হাইলাইটস
  • বলিউডেও করোনার থাবা যেন দাপিয়ে বেড়াচ্ছে।
  • প্রয়াত অভিনেতা বিক্রমজিত্‍ কাঁওয়ারপাল।
  • মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৫২ বছর।

বলিউডেও করোনার (Corona Virus) থাবা যেন দাপিয়ে বেড়াচ্ছে। একের পর এক মিলছে আক্রান্ত হওয়ার খবর। এবার কোভিডে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা বিক্রমজিত্‍ কাঁওয়ারপাল (Bikramjeet Kanwarpal)। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৫২ বছর। মুম্বইয়ের সেভেন হিল হাসপাতালে ভর্তি ছিলেন বিক্রমজিৎ। সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 

বিক্রমজিত্‍ কাঁওয়ারপাল একজন অবসরপ্রাপ্ত সেনাকর্মী ছিলেন। তবে হিন্দি টেলিভিশন এবং সিনেমার জনপ্রিয় মুখ তিনি। তাঁকে শেষ অভিনয় করতে দেখা গেছে ডিজনি + হটস্টারের ওয়েব সিরিজ 'স্পেশাল অপ্স'-এ। এর আগে বিক্রমজিৎ ইউটিউবে একটি ভিডিয়ো শেয়ার করে সকলকে বাড়িতে থাকতে অনুরোধ করেছিলেন। এমনকি ভিডিয়োটিতে নিজের পরিবারকে মিস করার কথাও শোনা গেছে তাঁর মুখে। তিনি সকলের সঙ্গে খুব দ্রুত দেখা করবেন বলেছিলেন, কিন্তু সেই ইচ্ছে অধরাই থেকে গেল। 

বিক্রমজিৎ কাঁওয়ারপালের কেরিয়ার

বিক্রমজিৎ 'কর্পোরেট', 'পেজ থ্রি', 'আরক্ষণ', 'জব তাক হে জান', 'রকেট সিং: সেলসম্যান অফ দ্য ইয়ার', 'মার্ডার ২, '২ স্টেটসস' এবং 'দ্য গাজী অ্যাটাক'-র মতো ছবিগুলিতে অভিনয় করেছেন। তিনি 'দিয়া অউর বাতি হাম', 'ইয়ে হে চাহাতে', 'দিল দিল তো হে' এবং অনিল কাপুরের '২৪'- র মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করে সকলের মন জয় করেছেন। 

আর পড়ুন:  করোনা কাড়ল চন্দ্রো 'শুটার' দাদি-কে, মন খারাপ ভূমি-তাপসীর 

বিক্রমজিত্‍ কাঁওয়ারপালের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে। অভিনেতা মনোজ বাজপেয়ী ট্যুইট করে শোক প্রকাশ করেছিলেন। তিনি লিখেছেন, "ভগবান!!! কী দুঃখজনক খবর! ১৯৭১ সাল থেকে আমরা একে অপরকে ১৪ বছর ধরে চিনি! তোমার আত্মার শান্তি কামনা করি!!! খুব মর্মান্তিক !!!"
 

 

বিক্রমজিত্‍-র ছবি শেয়ার করে রোহিত বোস রায় ট্যুইট করেছেন, "আমরা আরও একজনকে হারালাম ... সবচেয়ে সুখী,ভদ্র,সব সময়ে পজিটিভ এবং হাসিখুশি বিক্রমজিৎ ...তোমার আত্মার শান্তি কামনা করি।"


বিক্রম ভাটের বেশ কয়েকটি ছবিতে তাঁর সাথে কাজ করেছিলেনযিনি বিক্রমজিত্‍। শোক প্রকাশ করে তিনি লিখেছিলেন, "মেজর বিক্রমজিৎ কাঁওয়ারপালে মারা গিয়েছেন। নিষ্ঠুর অতিমারী দ্বারা আমাদের কাছ থেকে কেড়ে নিয়েছে ওঁকে। আমি ওঁর সঙ্গে অনেকগুলি ছবি করেছি.....ওঁর আত্মার শান্তি কামনা করি!

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Vikram Bhatt (@vikrampbhatt)

 

আর পড়ুন: এক্ষুনি বন্ধ হচ্ছে না শ্যুটিং! টলি পাড়ায় লাগু হচ্ছে কড়া নিয়ম

বলিউডেও করোনার থাবা যেন দাপিয়ে বেড়াচ্ছে। কিছুদিন আগেই করোনায় আক্রান্ত  হয়েছিলেন বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেতা অক্ষয় কুমার। এছাড়াও করোনায় আক্রান্ত হয়েছিলেন  রণবীর কাপুর থেকে আলিয়া ভাট, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ সহ একঝাঁক তারকা।

 

Advertisement