scorecardresearch
 

Actor Rhea Chakraborty New Boyfriend: সুশান্ত অতীত, রিয়া চক্রবর্তীর জীবনে নতুন প্রেম, কে এই বয়ফ্রেন্ড?

Rhea Chakraborty New Boyfriend: খবর রয়েছে যে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর জীবনে নতুন করে প্রেমের সম্পর্ক কড়া নাড়ছে। রিপোর্টে দাবি করা হয়েছে যে সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর আড়াই বছর পরে রিয়া ফের নতুন করে সম্পর্কে জড়িয়ে পড়েছেন।

Advertisement
সুশান্ত অতীত, রিয়া চক্রবর্তীর জীবনে নতুন প্রেম, কে এই বয়ফ্রেন্ড? সুশান্ত অতীত, রিয়া চক্রবর্তীর জীবনে নতুন প্রেম, কে এই বয়ফ্রেন্ড?
হাইলাইটস
  • সুশান্ত সিং রাজপুত অধ্যায় এখন অতীত
  • রিয়া চক্রবর্তীর জীবনে নতুন প্রেম এসেছে
  • উঠে আসছে শত্রুকন্যা সোনাক্ষী সিনহার নামও

Actor Rhea Chakraborty New Boyfriend: রিয়া চক্রবর্তী জীবনে ফের নতুন খুশি ফিরছে। হ্যাঁ রিয়া চক্রবর্তী নিজের রিলেশনশিপ স্ট্যাটাস নিয়ে চর্চায় রয়েছেন। এমন খবর রয়েছে যে actress এর জীবনের নতুন করে প্রেমের সম্পর্ক কড়া নাড়ছে। রিপোর্টে দাবি করা হয়েছে যে সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)এর মৃত্যুর পর আড়াই বছর পরে রিয়া ফের নতুন করে সম্পর্কে জড়িয়ে পড়েছেন।

আরও পড়ুনঃ এখনও ডিভা মাধুরী দীক্ষিত, ১৫ হাজারের লেদার পোশাকে Center of Attraction

রিয়ার জীবনে এসেছে নতুন প্রেম

রিয়া চক্রবর্তী একজন এমন অভিনেত্রী যিনি নিজের প্রফেশনাল লাইফের চেয়ে বেশি পার্সোনাল লাইফ নিয়ে চর্চায় থাকেন। খবর রয়েছে যে রিয়া নিজের জীবনে আপাতত সুশান্ত সিং অধ্যায়কে পেছনে ফেলে এগিয়ে যাওয়ার চেষ্টা করছেন। সুশান্তের মৃত্যুর পর এখন নতুন করে নিজের ভালোবাসা খুঁজে পেয়েছেন এবং তিনি সীমা সাজদেহ-এর ভাই বান্টির সাজদেহর সঙ্গে রিলেশনশিপে রয়েছেন। কিন্তু তিনি এ বিষয়ে নিজের সম্পর্ক সম্পূর্ণভাবে প্রাইভেট রাখতে চান।

রিয়ার বয়ফ্রেন্ড ছিলেন সুশান্ত সিং রাজপুত

২০২০তে মৃত্যু হয় উদীয়মান তারকা অভিনেতা সুশান্তের। ফ্ল্যাট থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল অভিনেত্রী মৃত্যুর রিয়া আইনি জটিলতায় পড়েন। তাঁকে দীর্ঘদিন পুলিশি জেরার শিকার হতে হয়। শেষমেষ অবশ্য তিনি সেসব থেকে মুক্তি পেয়েছেন। কিন্তু তাঁর জীবনের উপর দিয়ে অনেক ঝড় ঝাপটা বয়ে গিয়েছে। শেষমেষ তিনি সেই দুঃসময় কাটিয়ে বান্টির সঙ্গে ডেটিংয়ে যাচ্ছেন। হিন্দুস্তান টাইমসের সূত্র অনুযায়ী এবং একসঙ্গে দেখে ভালো লেগেছে। গত কিছু বছর ধরে রিয়াকে যা কিছু সামলাতে হয়েছে বান্টি সব সময় তাঁকে সাপোর্ট করেছেন এবং তাঁকে ভরসা যুগিয়েছেন। রিয়ার জীবন যখন ঘটনা পরম্পরার ধাক্কায় বেসামাল, তখন বান্টি তাঁর পাশে দাঁড়িয়ে তাকে ভরসা-সাহস জুগিয়ে গিয়েছেন।

Advertisement

আরও পড়ুনঃ হলিউড অ্যাক্টর রায়ান রেনল্ডস কি প্রিয়াঙ্কা চোপড়ার বডিগার্ড? ভিডিও দেখে ধন্দে ফ্যানেরা

কে এই বান্টি?

বান্টি রিয়েলিটি স্টার এবং ফ্যাশন ডিজাইনার সীমা সাজদেহর ভাই। রিপোর্ট অনুযায়ী এন্টারটেইনমেন্ট এবং স্পোর্টসের বড় ট্যালেন্ট ম্যানেজমেন্ট ফার্মের মালিক তিনি। রিয়ার আগে বান্টির সঙ্গে, সোনাক্ষী সিনহারর লিংক আপের খবর নিয়ে শিরোনামে এসেছিলেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী বলা হচ্ছে যে বান্টির ক্লায়েন্ট ছিলেন রিয়া। তখনই দুজনের সঙ্গে যোগাযোগ তৈরি হয়। প্রশান্তের মৃত্যুর পর রিয়াকে যখন জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয়। তখন পুলিশ বান্টিকেও জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছিল। যদিও সম্প্রতি খুব অল্প সময় আগে দু'জনের মধ্যে প্রেমের রসায়ন শুরু হয়েছে বলে সূত্রের খবর।

 

Advertisement