scorecardresearch
 

Ajay Devgn: অমিতাভ, অর্জুনের পরে এবার অজয়! ৬০ কোটির বাংলো কিনলেন অভিনেতা

অভিনেতা অজয় দেবগনের (Ajay Devgn) জন্ম ও বড় হওয়া মুম্বইয়ে। সম্প্রতি জুহুতে একটি বড় বাংলো কিনেছেন অভিনেতা। আর তার দাম শুনলে চক্ষু চড়ক গাছও হতে পারে!

Advertisement
বলিউডের তারকা দম্পতি অজয় দেবগন ও কাজল বলিউডের তারকা দম্পতি অজয় দেবগন ও কাজল
হাইলাইটস
  • ইন্ডাস্ট্রিতে এমন অনেক তারকা আছেন যারা একটি ছবিতে কাজ করার জন্য কোটি কোটি টাকা পারিশ্রমিক নেন।
  • সম্প্রতি জুহুতে একটি বিলাসবহুল বাংলো কিনেছেন অজয় দেবগন।
  • আর তার দাম শুনলে চক্ষু চড়ক গাছও হতে পারে!

বলিউড তারকাদের বিলাসবহুল জীবনযাত্রা সর্বদা খবরে থাকে। ইন্ডাস্ট্রিতে এমন অনেক তারকা আছেন যারা একটি ছবিতে কাজ করার জন্য কোটি কোটি টাকা পারিশ্রমিক নেন। আর সেই মতো তাঁদের জীবনযাত্রাতেও পরিবর্তন দেখা যায়। অভিনেতা অজয় দেবগনের (Ajay Devgn) জন্ম ও বড় হওয়া মুম্বইয়ে। সম্প্রতি জুহুতে একটি বড় বাংলো কিনেছেন অভিনেতা। আর তার দাম শুনলে চক্ষু চড়ক গাছও হতে পারে! অজয়ের কেনা বাংলোটির দাম ৬০ কোটি টাকা।

বাংলো আমার বাড়ি থেকে কিছুটা দূরে নিয়ে গেছে

একটি সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, অজয় দেবগন জুহুতে অবস্থিত তাঁর বর্তমান বাড়ি 'শান্তি' থেকে কিছুটা দূরে নতুন বাংলো কিনেছেন। এই বাংলোটি ৫৯০ বর্গক্ষেত্র জায়গা নিয়ে তৈরি। অভিনেতার মুখপাত্র বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তিনি এই বাংলোটি জন্য কত টাকায় কিনেছেন তিনি তা বলেননি। খবর অনুযায়ী, গত এক বছর ধরে একটি বাংলো খুঁজছিলেন অজয়।

আরও পড়ুন: 5G Wireless Network প্রয়োগের বিরুদ্ধে হাইকোর্টের দ্বারস্থ জুহি! 

অজয়ের নতুন বাংলোটি অমিতাভ-অক্ষয়ের বাড়ির কাছাকাছি

অজয় দেবগনের এই বাংলোর কাছাকাছি হৃত্বিক রোশন, অমিতাভ বচ্চন এবং অক্ষয় কুমারেরও বাংলো রয়েছে। ২০২০ সালের নভেম্বর-ডিসেম্বর মাসের মধ্যে এই বাংলোটি নিয়ে আলোচনা হয়েছিল। এর আগে এই বাংলোটি ছিল পুষ্প ওয়ালিয়ার নামে, যিনি আর এই পৃথিবীতে নেই।

আরও পড়ুন: TRP-র জন্য প্রতিযোগীদের মিথ্যে প্রশংসা করতে হয়, বিস্ফোরক সুনিধি 

আলিয়া ভাট ও অর্জুন কাপুরও ফ্ল্যাট কিনেছেন 

সম্প্রতি বলিউডের অনেক তারকা বাংলো কিনেছেন। মুম্বইয়ের বান্দ্রায় ২০ কোটি টাকা দিয়ে ফ্ল্যাট কিনেছেন অর্জুন কাপুর। অভিনেতার ফ্ল্যাটটি তার গার্লফ্রেন্ড মালাইকা আরোরার বাড়ির কাছে। খবর অনুযায়ী, সোনাক্ষী সিনহার স্কাই ভিলাও এই অ্যাপার্টমেন্টে রয়েছে। এর বাইরে জাহ্নবী কাপুর, আলিয়া ভাট এবং হৃত্বিক রোশনও বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন সম্প্রতি। অমিতাভ বচ্চনও সম্পত্তিতে বিনিয়োগ করেছেন কিছুদিন আগেই।

Advertisement

 

Advertisement