scorecardresearch
 

বাস্তব না কেবলই কল্পনা ? আসছে অক্ষয় কুমারের 'রাম সেতু'

'লক্ষ্মী' (Laxmmi) রিলিজ করার কয়েক দিনের মধ্যেই অক্ষয় কুমার (Akshay Kumar) ঘোষনা করলেন তাঁর পরবর্তী ছবির। মুক্তি পেল অভিষেক শর্মা (Abhisekh Sharma) পরিচালিত 'রাম সেতু' (Ram Setu) ছবির পোস্টার।

বাস্তব না কেবলই কল্পনা ? আসছে অক্ষয় কুমারের 'রাম সেতু' বাস্তব না কেবলই কল্পনা ? আসছে অক্ষয় কুমারের 'রাম সেতু'
হাইলাইটস
  • অক্ষয় কুমার ঘোষনা করলেন তাঁর পরবর্তী ছবির।
  • প্রকাশ্যে এল 'রাম সেতু' ছবির পোস্টার।
  • ছবির পরিচালনায় অভিষেক শর্মা।

'লক্ষ্মী' (Laxmmi) রিলিজ করার কয়েক দিনের মধ্যেই অক্ষয় কুমার (Akshay Kumar) ঘোষনা করলেন তাঁর পরবর্তী ছবির। মুক্তি পেল অভিষেক শর্মা (Abhisekh Sharma) পরিচালিত 'রাম সেতু' (Ram Setu) ছবির পোস্টার। 

সামনে এল বলিউড অভিনেতা অক্ষয় কুমারের পরবর্তী ছবি 'রাম সেতু'-র পোস্টার। যেখানে প্রশ্ন তোলা হয়েছে 'রাম সত্যি নাকি কল্পনা'? ট্যুইট করে অক্ষয় শেয়ার করেছেন পোস্টার। তিনি লিখেছেন, "ভারতবর্ষের জাতির আদর্শের সেতু এবং ভগবান শ্রী রামের মহান স্মৃতি যুগ যুগ ধরে ভারতের চেতনায় সুরক্ষিত। এই দীপাবলিতে 'রাম সেতু', বিভিন্ন প্রজন্মকে এই প্রচেষ্টায় রামের সঙ্গে যুক্ত করবে। আপনাদের সকলকে দীপাবলীর শুভেচ্ছা।"


'রাম সেতু'-র একই সঙ্গে মুক্তি পেয়েছে হিন্দি ও ইংরাজী পোস্টার।

इस दीपावली,भारत राष्ट्र के आदर्श और महानायक भगवान श्री राम की पुण्य स्मृतियों को युगों युगों तक भारत की चेतना में सुरक्षित रखने के लिए एक ऐसा सेतु बनाये जो आने वाले पीढ़ियों को राम से जोड़ कर रखे।इसी प्रयास में हमारा भी एक छोटा संकल्प है - राम सेतु
आप सबको दीपावली की शुभ कामनाएंl pic.twitter.com/529Svh0iB2


প্রসঙ্গত গত ৯ নভেম্বর OTT প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত ও রাঘব লরেন্স পরিচালিত দক্ষিণী ছবি 'মুনি ২ঃ কাঞ্চনা'-র রিমেক 'লক্ষ্মী'।  আগে এই ছবিটির নাম ছিল 'লক্ষ্মী বম্ব'। কিন্তু ছবি নিয়ে শুরু হয় নানা জল্পনা। লাভ জিহাদের মত প্রসঙ্গও ওঠে এই ছবিকে ঘিরে। এরপর মুক্তির কিছুদিন আগে বদলে ফেলা হয় ছবির নাম। যদিও মুক্তির পর থেকে মিশ্র প্রতিক্রিয়া এসেছে দর্শকদের মধ্যে থেকে। কেউ বলেছেন ছবিটি অত্যন্ত খারাপ। আবার কেউ প্রশংসা করেছেন ছবিটির বিষয়বস্তুর। তবে কমেডি-হরর ধর্মী এই ছবিতে শাড়ি পরিহিত বৃহন্নলা লক্ষ্মী ওরফে অক্ষয় কুমার যথেষ্ট সারা ফেলেছে দর্শক মনে।

রাম মন্দির অযোধ্যা ইস্যুতে যখন ভারতবর্ষে চর্চা ও বিতর্ক তুঙ্গে সেই সময়ই ঘোষিত হল এই ছবির কথা এখনো পর্যন্ত জানা যায় নি কবে মুক্তি পাবে ছবিটি।