scorecardresearch
 

লাগাতার তৃতীয়বার ইডির সমন এড়ালেন জ্যাকলিন, অস্বস্তিতে বলিউড ডিভা

২০০ কোটি টাকা তোলাবাজি মামলায় আরও একবার হাজিরা এড়ালেন বলিউড ডিভা জ্য়াকলিন ফার্নান্ডেজ। কি অজুহাত দিলেন তিনি !

Advertisement
জ্যাকলিন ফার্নান্ডেজ জ্যাকলিন ফার্নান্ডেজ
হাইলাইটস
  • ইডির আবার সমন জ্যাকলিনকে
  • নভেম্বরের আগে হাজিরা নয়
  • নিজেও ভিকটিম দাবি অভিনেত্রীর

লাগাতার তৃতীয়বার। বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ ইডি-র সমন এড়িয়ে গেলেন। ২০০ কোটি টাকা তোলাবাজি মামলায় তার নাম জড়িয়ে যাওয়ায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হয়েছিল। শনিবার তিনি সেই সমন এড়িয়ে যান। এর আগে আরও দু'বার তাকে ডাকা হয়েছিল। তিনি হাজির হননি।

পেশাদারি ইনভলভমেন্ট-এর কারণেই হাজিরাতে না

সূত্রের খবর, অভিনেত্রী পেশাদারি কিছু পুরনো কমিটমেন্ট এর কারণে হাজিরা দিতে পারছেন না বলে ইডি-কে জানিয়েছেন। তাকে সোমবার দিল্লিতে ইডি-র দপ্তরে হাজিরা দিতে বলা হয়েছিল বলে ইন্ডিয়া টুডে সূত্রে পাওয়া খবরে জানা গেছে।

পরপর তিনদিন হাজিরায় না

শুক্রবার অভিনেত্রী জ্যাকলিনকে ইডি অফিসাররা প্রথমবার হাজিরা দিতে বলেন। তিনি পারবেন না বলে জানালে, শনিবার তারিখ রাখে ইডি। পরে সেটিও শেষ মুহূর্তে বাতিল করেন তিনি। এরপর সোমবার হাজিরার সময় ঠিক করা হলে তিনি সেটিও বাতিল করার আবেদন জানান। 

নভেম্বরের আগে হাজিরা সম্ভব হবে না

নভেম্বরের প্রথম সপ্তাহ পর্যন্ত তিনি চূড়ান্ত ব্যস্ত রয়েছেন বলে তিনি জানিয়ে তারপরই তাকে জিজ্ঞাসাবাদের তারিখ ঠিক করতে আবেদন করেছেন তিনি। কিন্তু এদিকে ইডি আধিকারিকরা তাকে জরুরি ভিত্তিতে জিজ্ঞাসাবাদ করতে চায়। যদিও তারা আবেদনের ভিত্তিতে কি সিদ্ধান্ত নিয়েছেন তা এখনও জানা যায়নি। এর আগে শেষ মুহূর্তের জবাবে জ্যাকলিন ফার্নান্ডেজ ইডি অফিসারদের জানিয়েছিলেন তিনি হাজির দিতে পারবেন না।

নিজেও ভিকটিম ! তিনি নির্দোষ, দাবি জ্যাকলিনের

আদতে সিংহলিজ এই অভিনেত্রী গত কয়েক বছরে বলিউডে পা রাখার পর থেকেই একের পর এক হিট ও তারকাখচিত সিনেমা উপহার দিয়েছেন। ভারতীয় জনতার হার্টথ্রব হয়ে উঠেছেন এই অভিনেত্রী। তার অর্থনৈতিক হিসেব-নিকেশ নিয়ে ইডিয়েট রোষানলে পড়েন তিনি। ২০০ কোটি টাকা নয়ছয়ের অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। জ্যাকলিনকে প্রথমবারের জেরায় অবশ্য জ্যাকলিন জানিয়েছিলেন, তিনি এ সবের মধ্যে ইনভলভ নন। তিনি নিজেও ভিকটিম। সুকেশ চন্দ্রশেখর এর দ্বারা তিনিও প্রতারিত হয়েছেন এবং তার দ্বারা কোনও রকম অনৈতিক ও বেআইনি কাজ হয়নি বলে দাবি করেছিলেন।

Advertisement

 

Advertisement