scorecardresearch
 

Bipasha Basu Becomes Mother: ৪৩ বছর বয়সে মা হলেন বিপাশা! কন্যা সন্তানের জন্ম দিলেন বলি নায়িকা

Bipasha Basu- Karan Singh Grover Become Parents: বলিউডে একের পর এক সুখবর। মা- বাবা হলেন বিপাশা বসু ও করণ সিং গ্রোভার। শনিবার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বিপস।

Advertisement
করণ সিং গ্রোভার ও বিপাশা বসু করণ সিং গ্রোভার ও বিপাশা বসু

বলিউডে একের পর এক সুখবর। মা- বাবা হলেন বিপাশা বসু (Bipasha Basu) ও করণ সিং গ্রোভার (Karan Singh Grover)। শনিবার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বিপস। গত অগাস্ট মাসে বিপাশা ও করণ প্রথম ঘোষণা করেন যে, তাঁদের পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। এরপর থেকে প্রায়ই বিভিন্ন ফটোশ্যুটের ঝলক সকলের সামনে তুলে ধরেন তিনি। যেখানে স্পষ্টভাবে দেখা যায় তাঁর বেবি বাম্প। 

৪৩ বছর বয়সে মা হলেন বিপাশা বসু (Bipasha Basu Becomes Mother)। নায়িকাকে ঢিলেঢালা এবং তুলনামূলক বড় সাইজের পোশাকে দেখে অনেকেই মনে করেছিলেন যে তিনি বেবি বাম্প লুকিয়ে রেখেছেন। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে তিনি নিজেই সুখবরটি নিশ্চিত করেছিলেন নেটমাধ্যমে। তাঁর মা হওয়ার খবর পাওয়া মাত্রই অনুগামী থেকে শুরু করে তারকা, সকলে শুভেচ্ছা বার্তায় ভরাচ্ছেন জুটিকে। 

আরও পড়ুন:  পাহাড়ে শ্রাবন্তী-কৌশানীর বোল্ড লুকে রিলস! মুহূর্তে ভাইরাল...

কিছুদিন আগেই বিপাশার সাধভক্ষণের আয়োজন করেছিলেন তাঁর মা। একেবারে বাঙালি নিয়ম মেনেই সাধ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে তাঁর। আশীর্বাদ পর্ব মিতে যাওয়ার পর 'মম-টু-বি'-র জন্য আয়োজন করা হয়েছিল পঞ্চব্যঞ্জনের। নায়িকার প্রিয় নানা পদ সুন্দর করে সাজিয়ে দেওয়া হয় এদিন। ভাত, রকমারি ভাজা, ডাল, তারকারি, মাংস, পায়েস সহ আরও নানা বাঙালি পদে মেয়ের সাধ দিলেন বিপাশার মা। নিজের হাতে মেয়েকে খাইয়েও দিলেন তিনি।

আরও পড়ুন:  নির্ভেজাল বন্ধুত্বের গল্প 'দোস্তজী'! গোটা বিশ্বে সাড়া ফেলে, দেশে মুক্তি পেল প্রসূনের ছবি

বিশেষ দিনে বিপাশার সাজ দেখেই বোঝা যাবে তিনি বঙ্গ-তনয়া। গোলাপি শাড়ি, বড় টিপ, সিঁথিতে চওড়া করে সিঁদুরে সেজেছেন হবু মা। হাতে পরনে রয়েছে শাঁখা- পলা। বিয়ের সময়েও একেবারে বাঙালি বধূ রূপেই দেখা গিয়েছিল বিপাশা বসুকে। কর্মসূত্রে মুম্বই থাকলেও, তিনি যে মনে প্রাণে বাঙালি, একথা বুঝতে আর কারও বাকি থাকে না।

Advertisement

আরও পড়ুন:  মিমের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রাজ? 'অতি মাখামাখিতে' ঝামেলা হচ্ছে, প্রকাশ্যে বললেন পরী

প্রসঙ্গত, বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার বলিউডের পাওয়ার কাপল। দু'জনেই একে অপরের ওপরকে ভালোবাসায় ভরিয়ে দেন নেটিমাধ্যমেও। এবার দম্পতির জীবনে এল ছোট্ট অতিথি। অনুগামীরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন বলিউডের আরেক স্টার কিডের। কিছুদিন আগেই আলিয়া ভাট ও রণবীর কাপুরও মা- বাবা হয়েছেন। শুক্রবার দ্বিতীয়বার বাবা-মা হয়েছেন গুরমীত চৌধুরী ও দেবীনা ব্যানার্জী। দুই দম্পতির পরিবারেও এসেছে কন্যা সন্তান। এক কথায় বলা যায়, এই মুহূর্তে বলিউডে সেলিব্রেশন টাইম!  


 

Advertisement