scorecardresearch
 

সলমানের পর এবার খুনের হুমকি পেলেন Swara Bhaskar

সলমান খানের (Salman Khan) পর এখন স্বরা ভাস্কর (Swara Bhaskar) তার বাড়িতে স্পিড পোস্টের মাধ্যমে একটি বেনামী চিঠি পেয়েছেন, যাতে তাকে হত্যার হুমকি (Death Threat) দেওয়া হয়েছে। মুম্বইয়ের ভারসোভায় অভিনেত্রীর বাসায় এই চিঠি পাঠানো হয়েছে। পিটিআইয়ের প্রতিবেদনে বলা হয়েছে, তথ্য পাওয়ার পর মুম্বই পুলিশ তদন্ত শুরু করেছে।

Advertisement
স্বরা ভাস্কর স্বরা ভাস্কর

সলমান খানের (Salman Khan) পর এখন স্বরা ভাস্কর (Swara Bhaskar) তার বাড়িতে স্পিড পোস্টের মাধ্যমে একটি বেনামী চিঠি পেয়েছেন, যাতে তাকে হত্যার হুমকি (Death Threat) দেওয়া হয়েছে। মুম্বইয়ের ভারসোভায় অভিনেত্রীর বাসায় এই চিঠি পাঠানো হয়েছে। পিটিআইয়ের প্রতিবেদনে বলা হয়েছে, তথ্য পাওয়ার পর মুম্বই পুলিশ তদন্ত শুরু করেছে। একজন আধিকারিক জানিয়েছেন যে চিঠিটি পাওয়ার পরে স্বরা নিজেই ভারসোভা থানায় যোগাযোগ করেছেন এবং অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। তিনি বলেন, "অভিযোগের ভিত্তিতে, আমরা অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা নথিভুক্ত করেছি।


খুনের হুমকি পেয়েছিলেন স্বরা

স্বরা ভাস্কর যে হুমকি চিঠি পেয়েছেন তা হিন্দিতে হাতে লেখা। এই চিঠিটি স্বরার জীবনকে সরাসরি বিপদে ফেলেছিল এবং অভিনেত্রীকে সাভারকারকে অপমান করার বিরুদ্ধে সতর্ক করা হয়েছিল। স্বরা যে চিঠি পেয়েছিল তা গালিতে ভরা। চিঠির শেষে স্বাক্ষর করা হয়েছে 'এই দেশের তরুণ' হিসেবে। চিঠিতে বলা হয়েছে, দেশের তরুণরা বীর সাভারকরের অপমান সহ্য করবে না।

স্বরা ভাস্কর প্রায়ই সমাজকে জর্জরিত সামাজিক-রাজনৈতিক সমস্যাগুলি নিয়ে সাহসের সঙ্গে কথা বলেছেন। ২০১৭ সালে, তিনি একটি টুইট পোস্ট করেছিলেন যাতে লেখা ছিল, "সাভারকর ব্রিটিশ সরকারের কাছে ক্ষমা চেয়েছেন। জেল থেকে বের হওয়ার অনুরোধ! এটি অবশ্যই 'বীর' নয়।"

২০১৯ সালেও, অভিনেত্রী একটি ভিডিও-সহ আরেকটি টুইট পোস্ট করেছিলেন, "সবচেয়ে কাপুরুষ 'বাহাদুর' প্রোডাকশন প্ল্যান "বীর" সাভারকার (sic) বুঝুন।" সম্প্রতি উদয়পুর হত্যাকাণ্ডের নিন্দা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন স্বরা ভাস্কর।

 

Advertisement