scorecardresearch
 

Govinda Raveena: ফের স্ক্রিনে ফিরবেন আইকনিক জুটি গোবিন্দা-রবিনা

রবিবার ইনস্টাগ্রামে গোবিন্দার সঙ্গে কিছু ছবি শেয়ার করেছেন রবিনা। অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘দ্য গ্র্যান্ড রিইউনিয়ন! আবার একসঙ্গে স্ক্রিনে আসছি। কী, কোথায়, কখন… কামিং সুন…।’ তার পর হ্যাশট্যাগে যোগ করেন #kisidiscomeinjaayein. তার পর থেকেই বহু কমেন্ট এসেছে যেখানে প্রায় সকলেই জিজ্ঞাসা করেছেন প্রোজেক্টের বিষয়ে।

Advertisement
গোবিন্দা - রবিনা গোবিন্দা - রবিনা
হাইলাইটস
  • কমিক টাইমিং এবং গান-নাচের সৌজন্যে একের পর এক ছবিতে কামাল করেছেন রবিনা ট্যান্ডন এবং গোবিন্দা।
  • দুলহে রাজা, আন্টি নম্বর ওয়ান, আখিয়োঁ সে গোলি মারে, বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ-র মতো সিনেমায় চূড়ান্ত সফল জুটি

নব্বইয়ের দশকে কমিক টাইমিং এবং গান-নাচের সৌজন্যে একের পর এক ছবিতে কামাল করেছেন রবিনা ট্যান্ডন (Raveena Tandon) এবং গোবিন্দা (Govinda)। দুলহে রাজা, আন্টি নম্বর ওয়ান, আখিয়োঁ সে গোলি মারে, বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ-র মতো সিনেমায় চূড়ান্ত সফল জুটি কি ফের একবার এক সঙ্গে আসতে চলেছেন? অন্তত তেমনটাই ইঙ্গিত দিয়ে রাখলেন রবিনা।

রবিবার ইনস্টাগ্রামে গোবিন্দার সঙ্গে কিছু ছবি শেয়ার করেছেন রবিনা। অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘দ্য গ্র্যান্ড রিইউনিয়ন! আবার একসঙ্গে স্ক্রিনে আসছি। কী, কোথায়, কখন… কামিং সুন…।’ তার পর হ্যাশট্যাগে যোগ করেন #kisidiscomeinjaayein. তার পর থেকেই বহু কমেন্ট এসেছে যেখানে প্রায় সকলেই জিজ্ঞাসা করেছেন প্রোজেক্টের বিষয়ে। বড় পর্দায়, না ছোট পর্দায়। নাকি ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে এই বিখ্যাত জুটিকে। তবে সকল ফ্যানরাই যে বেশ সারপ্রাইজড হয়েছেন তা নিয়ে কোনও সন্দেহ নেই।

 

একদিকে গোবিন্দার নাচ এবং কমিক সেন্স, অন্যদিকে রবিনার উপস্থিতি তাঁদের ছবি গুলিকে বিনোদনে ভরপুর করে তুলত। প্যানডেমিক পরিস্থিতিতে এখন নতুন ছবির সংখ্যা হাতে গোনা। ফলে তাঁরা হয়তো ছবি করছেন না, এমনটা মনে করছেন একটা বড় অংশের দর্শক। বড় পর্দায় কামব্যাক করতে চাইলে অন্তত এই অস্থির পরিস্থিতিতে তাঁরা বেছে নিতেন না, বলেই মন দর্শকের। হয়তো টেলিভিশনে কোনও রিয়ালিটি শোয়ের পর্দায় তাঁদের দেখা যেতে পারেন। গোবিন্দা এমনিতেই বাংলা টেলিভিশনের একটি রিয়ালিটি শোয়ে বিচারকের দায়িত্ব পালন করছেন। সেখানেই কি রবিনাও উপস্থিত হবেন? তা নিয়েই চর্চা শুরু হয়েছে নানা মহলে।

Advertisement

তবে যে ভাবেই আত্মপ্রকাশ ঘটুক, এই জুটি স্ক্রিনে থাকা মানেই ভরপুর এন্টারটেনমেন্ট। নাচ এবং কমেডির জবরদস্ত পাঞ্চ। আপাতত প্রোজেক্ট নিয়ে পুরোপুরি পর্দা ওঠার অপেক্ষায় সকলে।

 

Advertisement