scorecardresearch
 

Salman Khan: নিরাপত্তা আঁটসাঁট, বুলেটপ্রুফ গাড়ির পর সলমান পেলেন বন্দুকের লাইসেন্স

গত মাসে প্রাণনাশের হুমকি পেয়েছিলেন সলমান খান। এই হুমকিমূলক চিঠিটি সলমান খানকে দিয়েছিল জেলবন্দী গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই (Lawrence Bishnoi Gang) গ্যাং। এরপর সলমান খান অস্ত্র রাখার লাইসেন্সের জন্য আবেদন করেন। এখন নিরাপত্তার কথা ভেবে গাড়িটিকে আপগ্রেডও করেছেন তিনি।

Advertisement
সলমান খান সলমান খান

অভিনেতা সলমান খানকে (Salman Khan) হত্যার হুমকি (Death Threat) পাওয়ার পর থেকে অভিনেতা তার নিরাপত্তার বিষয়ে বাড়তি সতর্কতা অবলম্বন করছেন। তিনি তার নিরাপত্তায় কোনও ঘাটতি রাখতে চান না, তাই কঠোর নিরাপত্তা নিশ্চিত করছেন। খবরে বলা হয়েছে, সলমান খান তার নিরাপত্তা বাড়িয়েছেন, যার জন্য তিনি তার গাড়ি আপগ্রেড করেছেন। তিনি এখন একটি ল্যান্ড ক্রুজারে চড়বেন, যা বুলেটপ্রুফ। খবর অনুযায়ী, অভিনেতা তার গাড়িতে বর্ম বসিয়েছেন এবং গাড়িতে বুলেট প্রুফ কাঁচও লাগানো হয়েছে। তবে এটি ল্যান্ড ক্রুজারের নতুন সংস্করণ নয়।


অস্ত্র লাইসেন্সের জন্য আবেদন করেন

উল্লেখ্য, গত মাসে প্রাণনাশের হুমকি পেয়েছিলেন সলমান খান। এই হুমকিমূলক চিঠিটি সলমান খানকে দিয়েছিল জেলবন্দী গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই (Lawrence Bishnoi Gang) গ্যাং। এরপর সলমান খান অস্ত্র রাখার লাইসেন্সের জন্য আবেদন করেন। এখন নিরাপত্তার কথা ভেবে গাড়িটিকে আপগ্রেডও করেছেন তিনি। উল্লেখ্য যে, অতীতে মুম্বই পুলিশ জানিয়েছিল যে সলমান খান সম্প্রতি হুমকির চিঠি পাওয়ার পর মুম্বই পুলিশ কমিশনারের অফিসে আত্মরক্ষার জন্য অস্ত্রের লাইসেন্সের (Arms Licence) জন্য আবেদন করেছেন।


গত মাসে একটি হুমকি চিঠি পেয়েছেন

উল্লেখ্য, গত ৫ জুন সলমান খান ও তার বাবা সেলিম খান হুমকি চিঠি পেয়েছিলেন। বান্দ্রার ব্যান্ডস্ট্যান্ড প্রোমেনাডে সেলিম খানের গার্ডের কাছে হুমকি চিঠিটি পাওয়া গেছে। এখানে সেলিম খান মর্নিং ওয়াক করতে যান। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, সলমান খান এবং সেলিম খানের কাছে পাওয়া হুমকিমূলক চিঠিতে লেখা ছিল যে তাদের সিধু মুসেওয়ালার মতো গুলিতে ঝাঁঝরা করে দেওয়া হবে। উল্লেখ্য, সলমান খান হুমকিমূলক চিঠি পাওয়ার কয়েকদিন আগে পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালাকে খুন করা হয়েছিল।


বিষ্ণোই বহু বছর ধরে চক্রান্ত করছে

Advertisement

আমরা আপনাকে বলি যে লরেন্স বিষ্ণোই সলমান খানকে হত্যা করে ১৯৯৮ সালের কৃষ্ণসার শিকারের প্রতিশোধ নিতে চান। রিপোর্ট অনুসারে, বিষ্ণোই নিজেই পুলিশ রিমান্ডে প্রকাশ করেছিলেন যে তিনি ২০১৮ সালে সলমান খানকে হত্যার জন্য সমস্ত প্রস্তুতি নিয়েছিলেন। এর জন্য তিনি একটি বিশেষ রাইফেলও কিনেছিলেন, যার জন্য তিনি ৪ লাখ টাকা দিয়েছিলেন।

 

Advertisement