scorecardresearch
 

Brahmastra: বয়কটের ডাক সত্ত্বেও, মুক্তির আগেই ১৮ কোটি লাভ 'ব্রহ্মাস্ত্র'-র! বলিউডে 'আচ্ছে দিন'?

Brahmastra Advance Booking: অন্যান্য বলিউড ছবির মতো 'ব্রহ্মাস্ত্র'-ও বয়কটের ডাক দিয়েছে নেটিজেনদের একাংশ। তবে তা সত্ত্বেও অগ্রিম বুকিং থেকেই দারুণ লাভ করেছে এই ছবিটি।

Advertisement
৯ সেপ্টেম্বর মুক্তি পাবে 'ব্রহ্মাস্ত্র' ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে 'ব্রহ্মাস্ত্র'

সংবাদের শিরোনামে 'ব্রহ্মাস্ত্র'। ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে অয়ন মুখোপাধ্যায়ের এই ছবি। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত আরও অন্যান্য বলিউড ছবির মতো এছবিও বয়কটের ডাক দিয়েছে নেটিজেনদের একাংশ। তবে তা সত্ত্বেও অগ্রিম বুকিং থেকেই দারুণ লাভ করেছে এই ছবিটি। বক্স অফিস ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, আলিয়া ভাট এবং রণবীর কাপুরের ছবি অগ্রিম বুকিং থেকে ১৮ কোটি টাকা আয় করেছে ইতিমধ্যে। 

মনে করা হচ্ছে ২০২২ সালের সবচেয়ে বড় রিলিজ হতে পারে 'ব্রহ্মাস্ত্র'। একটি প্রতিবেদনে বলা হয়েছে, ৬ সেপ্টেম্বর পর্যন্ত 'ব্রহ্মাস্ত্র'-র ১.৩ লাখ টিকিট বিক্রি হয়েছে। এই সংখ্যা দিন দিন বাড়ছে। সেই অনুযায়ী, ছবিটি অগ্রিম বুকিং থেকে ২৭ থেকে ৩২ কোটি টাকা আয় করতে পারে বলে আশা করা হচ্ছে। তবে গুজরাট এবং সেন্ট্রাল সার্কিটে 'ব্রহ্মাস্ত্র'-র অগ্রিম বুকিং কম হচ্ছে, বলে জানা যাচ্ছে।

 

Brahmastra ranbir kapoor alia bhatt starring ayan mukerji movie

বাণিজ্য বিশ্লেষক রমেশ বালা বলেছেন যে, 'ব্রহ্মাস্ত্র' মুক্তির প্রথম দিনে প্রায় ২৫ কোটি টাকা সংগ্রহ করতে পারে। অন্যদিকে, সপ্তাহান্তের তৃতীয় দিনে এর ব্যবসা ৭৫ কোটি টাকায় পৌঁছাতে পারে। রমেশ বালার মতে, 'সূর্যবংশী'কে টক্কর দিতে পারে এই হিন্দি ছবি। ট্রেড অ্যানালিস্ট এবং অগ্রিম বুকিংয়ের ব্যবসার দিকে তাকালে বলা যায় 'ব্রহ্মাস্ত্র' বক্স অফিসে চমক দেখাতে চলেছে। 

আরও পড়ুন:  ফুচকা একেবারেই না-পসন্দ দেবের! শুনে ফ্যান যা করলেন, অবাক খোদ সাংসদ-অভিনেতা

মহাকাল দর্শনে টিম 'ব্রহ্মাস্ত্র'

মঙ্গলবার অয়ন মুখোপাধ্যায়, আলিয়া ভাট এবং রণবীর কাপুর মহাকাল দর্শন করতে উজ্জয়িনী গিয়েছিলেন। 'ব্রহ্মাস্ত্র'-র টিম মন্দিরে পৌঁছতেই বজরং দলের কর্মীরা হট্টগোল শুরু করে। বজরং দলের কর্মীদের অভিযোগ, ছবিতে গোমাতাকে অপমান করেছেন রণবীর। যার কারণে তারা মহাকাল দেখতে পাবেন না। মন্দিরের বাইরে হৈচৈ দেখে আলিয়া ও রণবীর মন্দিরে ঢুকতে রাজি হননি। 

Advertisement

 

এই ঘটনা প্রসঙ্গে অয়ন বলেন, "মোশন পোস্টার প্রকাশের সময় আমি মহাকাল এসেছিলাম। ছবি মুক্তির আগে আবার এখানে আসব বলেই কথা হয়েছিল। রণবীর ও আলিয়া মন্দিরে ঢুকতে পারলে ভাল হত। এখানে এসেও তাঁরা মহাকালকে দেখতে পাননি এটা দুঃখজনক।" 

আরও পড়ুন:  TRP: প্রথম তিনে নেই 'মিঠাই'! সেরার সেরা 'গাঁটছড়া' না 'গৌরী এলো'?

 

Brahmastra ranbir kapoor alia bhatt starring ayan mukerji movie

প্রথমবার জুটিতে আলিয়া-রণবীর 

রণবীর কাপুর এবং আলিয়া ভাটের ভক্তদের জন্য 'ব্রহ্মাস্ত্র' খুব স্পেশাল হতে চলেছে। এই ছবিতে প্রথমবার পর্দায় জুটিতে দেখা যাবে 'রালিয়া'-কে। এছবিতে এছাড়াও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনী রায় সহ অন্যান্যরা। শাহরুখ খানকের একটি ক্যামেও চরিত্রে দেখা যাবে 'ব্রহ্মাস্ত্র'-তে। যার জেরে দারুণ উচ্ছ্বসিত কিং খান ফ্যানেরা। 


 

Advertisement