scorecardresearch
 

Dev - Fuchka: ফুচকা একেবারেই না-পসন্দ দেবের! শুনে ফ্যান যা করলেন, অবাক খোদ সাংসদ-অভিনেতা

Dev - Fuchka: বিশেষত বাঙালিদের এই স্ট্রিট ফুড পছন্দের তালিকার একেবারে প্রথমের দিকেই থাকে। তবে তা একেবারেই না পসন্দ দেবের। একথা নিজেই সকলকে জানিয়েছেন সাংসদ -অভিনেতা।

Advertisement
সাংসদ -অভিনেতা দেব (ছবি: ফেসবুক) সাংসদ -অভিনেতা দেব (ছবি: ফেসবুক)

ফুচকা খেতে ভালোবাসেন না এরকম খুব কম মানুষই আছেন। বিশেষত বাঙালিদের এই স্ট্রিট ফুড (Street Food) পছন্দের তালিকার একেবারে প্রথমের দিকেই থাকে। তবে তা একেবারেই না পসন্দ দেবের (Dev)। একথা নিজেই সকলকে জানিয়েছেন সাংসদ -অভিনেতা। যা শুনে তো অবাক এবং মন খারাপ 'দেবইয়ান্স' অর্থাৎ দেবের ফ্যানেদের (Dev's Fanclub)। বিশেষত, যাদের ফুচকা (Phuchka) প্রিয়, তাদের।

কী ভাবছেন এই কথা শুনে তাদের মধ্যে অনেকেই ফুচকা খাওয়া ছেড়ে দেবেন? সেই কাজ কেউ করবেন কিনা তা এখন বলা মুশকিল। তবে এক ফ্যান করলেন অন্য কাজ। যা দেখে অবাক খোদ দেবও! 

আরও পড়ুন: মুক্তির আগেই ১৮ কোটি লাভ 'ব্রহ্মাস্ত্র'-র! বলিউডে 'আচ্ছে দিন'?

ঘটনাচক্রে একাধিক ছবিতে অভিনয়ের স্বার্থে ফুচকা খেতে হয়েছিল দেবকে। সেই টুকরো টুকরো মুহূর্ত নিজের কাছে রেখেছিলেন দেবের এক অনুগামী। 'ফুচকা পছন্দ না' এই কথার সঙ্গে, বিভিন্ন সময় ছবিতে তাঁর ফুচকা খাওয়ার ছবি নিয়ে একটি ভিডিও বানিয়ে শেয়ার করেছেন তিনি সোশ্যাল পেজে। এই ভিডিও দেখে আপ্লুত দেব। ভিডিওট রিট্যুইট করে তিনি সেই ফ্যানক্লাবকে প্রশ্ন করেছেন, "দারুণ! এই সব ছবি কোথায় পেলে?" উত্তরে তারা জানিয়েছেন, "তোমার সব ছবি আমাদের কাছে থাকবে, এটাই তো স্বাভাবিক...।"        

 

 

আরও পড়ুন: দেব-আবির-প্রসেনজিৎ থেকে শুভশ্রী! পুজোয় মুক্তি পাচ্ছে একগুচ্ছ বাংলা ছবি

আসলে দেবের মূল ভিডিওটি ছিল তাঁর নতুন ছবি 'কাছের মানুষ'-র গান 'চুম্বক মন' (Chumbok Mon)-র নেপথ্য দৃশ্য। গানের একটি অংশে রয়েছে ফুচকা খাওয়ার দৃশ্যে। আর সেই দৃশ্যে শ্যুট করার সময় অনেক ফুচকা খেতে হয়েছিল দেবকে। সেকথা তিনি শেয়ার করে নেটিজেনদের বলেন, "আমি জীবনে এত ফুচকা কখনও খাইনি, যতটা আজ খেয়েছি...।" সেই সঙ্গে একথাও জানান যে, তাঁর ফুচকা একেবারেই পছন্দ না। ফুচকা বিক্রেতার প্রচারও এই ভিডিওতে করতে দেখা যায় 'কিশমিশ'-র টিনটিনকে। কলকাতার কোন স্থানে তিনি ফুচকা বিক্রি করেন, একথা ভিডিওটিতে সকলকে জানান দেব। গানের এই নেপথ্য দৃশ্যে দেখা যাচ্ছে অভিনেত্রী ইশা সাহা, সিনেমাটোগ্রাফার মধুরা পালিত সহ অন্যান্য কলাকুশলীদের। 

Advertisement

 

 

আরও পড়ুন: TRP: প্রথম তিনে নেই 'মিঠাই'! সেরার সেরা 'গাঁটছড়া' না 'গৌরী এলো'?

প্রসঙ্গত, আগামী ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে পথিকৃৎ বসুর ছবি 'কাছের মানুষ' (Kacher Manush)-এ। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের ব্যানারে আসছে এই ছবি। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব ও ইশা সাহা। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সুস্মিতা চট্টোপাধ্যায়।          
                     

 

Advertisement