scorecardresearch
 

Debina Bonnerjee Baby: মেয়ের প্রথম ছবি শেয়ার করলেন দেবীনা, আবেগপ্রবণ হয়ে লিখলেন খোলা চিঠি

Debina Bonnerjee Baby: সোশ্যাল মিডিয়ায় কন্যা সন্তানের প্রথম ছবি শেয়ার করে, তার জন্য একটি সুন্দর বার্তাও লিখেছেন অভিনেত্রী। মন ছুঁয়ে যাওয়া এই পোস্টে শুভেচ্ছা - ভালোবাসায় ভরাচ্ছেন নেটিজেনরা। 

দ্বিতীয় সন্তানের সঙ্গে অভিনেত্রী দেবীনা ব্যানার্জি দ্বিতীয় সন্তানের সঙ্গে অভিনেত্রী দেবীনা ব্যানার্জি

মাতৃত্ব উপভোগ করছেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী দেবীনা ব্যানার্জি (Debina Bonnerjee)। কয়েক দিন আগেই দ্বিতীয় কন্যা সন্তান এসেছে দেবীনা ও গুরমিত চৌধুরীর (Gurmeet Choudhary) কোলে। সোশ্যাল মিডিয়ায় কন্যা সন্তানের প্রথম ছবি শেয়ার করে, তার জন্য একটি সুন্দর বার্তাও লিখেছেন অভিনেত্রী। মন ছুঁয়ে যাওয়া এই পোস্টে শুভেচ্ছা - ভালোবাসায় ভরাচ্ছেন নেটিজেনরা। 

দেবীনার শেয়ার করা পোস্টে দেখা যাচ্ছে, একরত্তির দিকে স্নেহময় দৃষ্টিতে তাকিয়ে আছেন তিনি। হার্ট ইমোজি দিয়ে তার মেয়ের মুখ ঢেকে রেখেছেন তিনি। ক্যাপশনে গুরমিত পত্নী লেখেন, "আমার দ্বিতীয় সন্তানের জন্য, তুমি আমার প্রথম নও, এটা সত্যি...তোমাকে ভালোবাসার আগে আমি আরেকজনকে ভালোবেসেছি। আমি এবার অন্য মা। আরও শান্ত এবং আত্মবিশ্বাসী আমি খুঁজে পেয়েছি নিজেকে... তুমি এসে, একটি নতুন মাত্রা যোগ করেছ। এখন দু'জন সন্তান আমার মনোযোগ চায়। প্রথমবার আমি উত্তেজিত ছিলাম। এবার অনেক ধীর স্থির ভাবে সব করেছি। তোমার 'প্রথম' সব, আমার জন্য 'শেষ' হবে। কিন্তু আমার যে শেষ সন্তান হবে তুমিই। আর সব 'শেষ' খুব স্পেশাল হয়।"

 

 

সোশ্যাল মিডিয়া জুড়ে অনেকেই দেবীনার প্রশংসায় কমেন্ট করেছেন। একজন নেটিজেন লিখেছেন যে, তিনি অভিনেত্রীর সি-সেকশনের ভিডিও দেখেছেন। তাঁকে এত শান্ত দেখে খুবই অবাক হয়েছেন তিনি। এছাড়াও অনেক ব্যবহারকারী তারকা জুটির সন্তানদের জন্য ভালোবাসা- আশীর্বাদ পাঠিয়েছেন ভার্চুয়াল মাধ্যমেই।

আরও পড়ুন: এবার কলকাতাতেই রহস্য সমাধান করবে একেন বাবু! বড়দিনে আসছে নতুন সিরিজ

দ্বিতীয়বার সন্তান জন্ম দেওয়ার পর বেশ কিশুদিন অসুস্থ ছিলেন দেবীনা। ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে নিজের একথা জানিয়েছিলেন অভিনেত্রী। তিনি জানান, তাঁর হাত-পা ফুলে গেছে। সি-সেকশন ডেলিভারির পর তাঁর পেটের কী অবস্থা, সেক্তহাও অনুগামীদের সঙ্গে শেয়ার করেন তিনি। দেবীনা জানান, ধীরে ধীরে তিনি সেরে উঠছেন।

আরও পড়ুন: লস অ্যাঞ্জেলেসে প্রিয়াঙ্কার বাড়িতে ঋতুপর্ণা! ফ্রেমবন্দী নিকের সঙ্গে, আসছে নতুন কাজ

প্রসঙ্গত, ২০১১ সালে সাত পাকে বাঁধা পড়েন গুরমতি এবং দেবীনা। ন্যাশনাল টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় দম্পতিদের তালিকায় তাঁদের নাম আসে প্রথম সারিতেই। পৌরাণিক ধারাবাহিক 'রামায়ণ'-এর সেটেই একে অপরের প্রেমে পড়েন তাঁরা। ২০০৮ সালে ছোট পর্দায় সম্প্রচারিত 'রামায়ণ'-এ রাম চরিত্রে গুরমিত এবং সীতার ভূমিকায় অভিনয় করেছেন দেবীনা। প্রথমে বন্ধুত্ব থেকে সম্পর্ক জড়ান তাঁরা। সেই সম্পর্ক পরিণতি পায় ৩ বছর পর।  বিয়ের ১১ বছর পর, গত ৩ এপ্রিল প্রথম সন্তানের জন্ম দেন দেবীনা। ১১ নভেম্বর, জুটির জীবনে আসে তাঁদের দ্বিতীয় কন্যা সন্তান।


 

 
; ; ;