scorecardresearch
 

Rituparna Sengupta: লস অ্যাঞ্জেলেসে প্রিয়াঙ্কার বাড়িতে ঋতুপর্ণা! ফ্রেমবন্দী নিকের সঙ্গে, আসছে নতুন কাজ

Rituparna Sengupta: পিগি চপস সে সময় ছিলেন ভারতে। তবে প্রিয়াঙ্কার স্বামী- গায়ক নিক জোনাসের পরিবারে সঙ্গে দেখা হয়েছে ঋতুপর্ণা। সেই লেন্সবন্দী মুহূর্ত নিজের সোশ্যাল পেজেও শেয়ার করেছেন নায়িকা। 

নিক জোনাস, শর্মিষ্ঠা মুখোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত ও মধু চোপড়া নিক জোনাস, শর্মিষ্ঠা মুখোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত ও মধু চোপড়া

ঋতুপর্ণা সেনগুপ্তর (Rituparna Sengupta) ফ্যানেদের জন্য দারুণ সুখবর। এবার প্রিয়াঙ্কার চোপড়ার (Priyanka Chopra) প্রযোজনা সংস্থার ছবিতে কাজ করবেন অভিনেত্রী। কিছুদিন আগেই লস অ্যাঞ্জেলেস (Los Angeles) গিয়েছিলেন ঋতুপর্ণা। সেখানে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া (Madhu Chopra) আমন্ত্রণে তাঁদের বাড়িতেও যান টলিউড ডিভা। পিগি চপস সে সময় ছিলেন ভারতে। তবে প্রিয়াঙ্কার স্বামী- গায়ক নিক জোনাসের (Nick Jonas) পরিবারে সঙ্গে দেখা হয়েছে ঋতুপর্ণার। সঙ্গে ছিলেন নায়িকার তাঁর ম্যানেজার শর্মিষ্ঠা মুখোপাধ্যায়। সেই লেন্সবন্দী মুহূর্ত নিজের সোশ্যাল পেজেও শেয়ার করেছেন নায়িকা। 

কবে থেকে শুরু হবে নতুন কাজ? আজতক বাংলার তরফে যোগাযোগ করা হয় নায়িকা। ঋতুপর্ণা জানালেন, "আমি তো আমেরিকাতে গিয়েছিলাম, লস অ্যাঞ্জেলেসে একটা কাজ ছিল। মধু (প্রিয়াঙ্কা চোপড়ার মা) আন্টি আমায় খুব ভালোবাসেন। ওদের রিজিওনাল প্রোডাকশনে কাজের জন্য আমায় সই করিয়েছিল বেশ কয়েকদিন আগে। কিন্তু কাজটা শুরু হয়নি এখনও। বোম্বেতে ওরা আমার বাড়ির একদম পাশেই থাকেন, আমরা প্রতিবেশী। বোম্বেতে গেলেই উনি আমায় রান্না করে খাওয়ান। এলএ -তে গিয়ে আমি আন্টিকে জিজ্ঞেস করি, ওখানেই আছেন কিনা। উনি আমায় বাড়িতে যাওয়ার আমন্ত্রণ জানান।"

আরও পড়ুন: আদরের 'বুনু'কে মনখোলা চিঠি ঐন্দ্রিলার দিদির, লিখলেন...

অভিনেত্রী আরও যোগ করেন, "সেদিন রাতেই আমার ফ্লাইট ছিল। আমি তাই কিছুক্ষণই ছিলাম ওখানে। ওদের বাড়িটা খুব সুন্দর। জোনাস ও ওঁর বাবার সঙ্গেও দেখা হল। প্রিয়াঙ্কা তখন ভারতেই ছিল, একটা ব্র্যান্ড প্রোমোশনের জন্য। তাই ওঁর সঙ্গে দেখা হয়নি। সম্ভবত আগামী বছর ওদের সঙ্গে আমার কাজটা শুরু হবে। সেরকমই কথা হয়েছে। এবার দেখা যাক কী হয়।" 

 

 

আরও পড়ুন: 'কেমন আছেন...?' কলকাতায় শ্যুটিং শুরু করে শহরবাসীকে প্রশ্ন ভিকির

প্রসঙ্গত, আগামী ২৫ মে মুক্তি পাবে ঋতুপর্ণা সেনগুপ্তর ছবি 'মহিষাসুরমর্দ্দিনী'। রঞ্জন ঘোষ পরিচালিত এই ছবিটি মুক্তির আগেই একাধিক চলচ্চিত্র উৎসবে প্রশংসিত। যুগ যুগ ধরে যে অন্যায় নারীদের সঙ্গে হয়ে আসছে, এবং যা আজও অব্যাহত, সেই গল্পই বলেছে 'মহিষাসুরমর্দ্দিনী'। এই ছবির সৌজন্যেই প্রথমবার স্ক্রিন শেয়ার করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, শাশ্বত চট্টোপাধ্যায় ও পরমব্রত চট্টোপাধ্যায়।