scorecardresearch
 

Deepika- Ranveer: পরিচালক কাট বলছেন- ইট ছুড়ছেন, তবু সে বার KISS-এ মগ্ন ছিলেন রণবীর-দীপিকা

Deepika Padukone- Ranveer Singh: রণবীর - দীপিকা পরবর্তী ৫ বছর সম্পর্কে ছিলেন এবং ২০১৮ সালের, ১৪ নভেম্বর তাঁদের সম্পর্ক পূর্ণতা পায়। বিয়ের করেন তারকা জুটি।

Advertisement
রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

সঞ্জয় লীলা ভন্সালীর (Sanjay Leela Bhansali) 'রাম লীলা' (Ram Leela) ছবির শ্যুটিং চলাকালীন রণবীর সিং (Ranveer Singh) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ডেটিং শুরু করেন বলে শোনা যায়। ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিতে রণবীর- দীপিকার রসায়ন নজরকাড়া ছিল। ছবি দেখে অনেকেই বলেছিলেন 'রাম লীলা' সুপারহিট হওয়ার একটি বড় কারণ জুটির দারুণ রসায়ন। রণবীর - দীপিকা পরবর্তী ৫ বছর সম্পর্কে ছিলেন এবং ২০১৮ সালের, ১৪ নভেম্বর তাঁদের সম্পর্ক পূর্ণতা পায়। বিয়ের করেন তারকা জুটি। এবছর চতুর্থ বিবাহবার্ষিকী উদযাপন করছেন তাঁরা।

একটি সাক্ষাৎকারে দীপিকা পাড়ুকোন বলেছিলেন যে,  প্রথম দর্শনেই রণবীরের প্রেমে পড়েছিলেন তিনি। নায়িকা বলেন যে, ২০১২ সালে রণবীরের সঙ্গে প্রথম দেখা হয় তাঁর। সেই সাক্ষাতেই রণবীরকে নায়িকা বলেছিলেন , "আমার মনে হয় আমাদের মধ্যে একটি সংযোগ রয়েছে।" ডেটিং করার অনেক দিন পরে, দেওয়া একটি সাক্ষাৎকারে রণবীর বলেছিলেন যে, দীপিকার সঙ্গে অভিনয়ের সময় তাঁদের রসায়ন দেখে, সঞ্জয় লীলা ভন্সালী বুঝেছিলেন যে দু'জনে রোম্যান্টিক সম্পর্কে রয়েছেন।

 

Deepika Padukone Ranveer Singh kept kissing despite Sanjay Leela Bhansali

আরও পড়ুন: রচনাকে ফুচকা খাওয়াচ্ছেন বুম্বাদা, উল্টে দেবকে খাওয়ালেন নায়িকা! ভাইরাল ভিডিও

রণবীর আরও বলেন যে, বহুবার পরিচালক কাট বলার পরেও, চুম্বন দৃশ্যটি শেষ করেননি তাঁরা। এমনকি তাঁরা এত গভীর অনুভূতিতে ছিলেন এবং চুম্বন দৃশ্যে এতটাই হারিয়ে গিয়েছিলেন যে, পাথর ছুড়েও তাঁদের আলাদা করা যায়নি সেসময়। রণবীর বলেন, "রাম লীলার একটি ঘটনা আমার মনে আছে। যখন রাম এবং লীলা খুব আবেগপূর্ণ চুম্বন দৃশ্যে একে অপরের মধ্যে হারিয়ে যায়। যেহেতু মিস্টার ভন্সালীর ছবিতে সব কিছুই বাস্তব, তাই খুব কম ভিজ্যুয়াল এফেক্ট রয়েছে। তাই আমরা বিছানায় লিপলক দৃশ্যটি শ্যুট করছিলাম। সেই সময় কাট বলার পর জানালা দিয়ে একটি ইট ছুড়ে মারা হয় এবং এর ফলে কাঁচ ভেঙে যায়। কিন্তু ওটাই প্রথমবার দীপিকা ও আমি চুমু খাচ্ছিলাম এবং সম্পূর্ণ হারিয়ে গিয়েছিলাম। সেসময়ই মিস্টার ভন্সালী জানতে পারেন যে আমাদের মধ্যে কিছু চলছে...।" 

Advertisement

আরও পড়ুন: পাহাড়ে শ্রাবন্তী-কৌশানীর বোল্ড লুকে রিলস! মুহূর্তে ভাইরাল...

'রাম লীলা'র পরেও 'বাজিরাও মাস্তানি' এবং 'পদ্মাবত' ছবিতে একসঙ্গে কাজ করেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। জুটি হিসেবে তাঁদের তিনটি ছবিই সুপারহিট। বলিউডের অন্যতম প্রিয় জুটি দীপিকা ও রণবীর। তবে বর্তমানে সকলে অপেক্ষা করছেন  তাঁদের একসঙ্গে পরবর্তী ছবির। মাঝে গুজব শোনা যায়, সম্পর্কে ফাটল ধরেছে তাঁদের। যদিও এবিষয়ই এখনও নিশ্চিত করেননি দু'জনের কেউই। শোনা যাচ্ছে, "ব্রহ্মাস্ত্র-র দ্বিতীয় অংশে তাঁদের জুটিতে দকেহা যাবে ফের।"  


 

Advertisement