scorecardresearch
 

Prosenjit-Rachana-Dev: রচনাকে ফুচকা খাওয়াচ্ছেন বুম্বাদা, উল্টে দেবকে খাওয়ালেন নায়িকা! ভাইরাল ভিডিওতে চোখ আটকে নেটিজেনদের

Prosenjit- Rachana- Dev Eating Phuchka: শোয়ের ফাঁকেই তিন তারকা টপাটপ ফুচকা খেলেন। নিজেরাই ফুচকাতে আলু ও টক জল ভরে খেলেন ফুচকা। শুধু খেলেন না, একে অপরকে খাওয়ালেন।

Advertisement
প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব ও রচনা বন্দ্যোপাধ্যায় (ছবি: ফেসবুক) প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব ও রচনা বন্দ্যোপাধ্যায় (ছবি: ফেসবুক)

গপাগপ ফুচকা (Phuchka) খাচ্ছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee), দেব (Dev) ও রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। শুধু তাই না একে অপরকে খাইয়েও দিচ্ছেন। ভাবছেন এই দৃশ্য তো বিরল। তাহলে কি কোনও ছবিতে? আজ্ঞে না! কিছুদিন আগেই এই ঘটনা ঘটেছে বাস্তবে। সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যে ভাইরাল সেই ভিডিও (Viral Video)।

আসলে গত ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে পথিকৃৎ বসুর ছবি 'কাছের মানুষ' (Kacher Manush)। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ, দেব ও ইশা সাহা। আর সেই ছবির প্রচারে জনপ্রিয় নন-ফিকশন শো 'দিদি নম্বর ১' (Didi No 1) -এ হাজির হয়েছিল টিম। সেখানে একটি খেলার অংশ হিসাবে রাখা ছিল এক গাড়ি ফুচকা।

শোয়ের ফাঁকেই তিন তারকা টপাটপ ফুচকা খেলেন। নিজেরাই ফুচকাতে আলু ও টক জল ভরে খেলেন ফুচকা। শুধু খেলেন না, একে অপরকে খাওয়ালেন। রচনা ফুচকা খাইয়ে দিলেন দেবকে। প্রসেনজিৎ নিজের হাতে ফুচকা খাইয়ে দিলেন রচনাকে। আবার দেব খাওয়ালেন প্রসেনজিতকে। ভিডিওটি শেয়ার করেছেন প্রসেনজিতের নিরাপত্তারক্ষী রাম সিং, যা এই মুহূর্তে ভাইরাল। 

 

 

আরও পড়ুন: ৪৩ বছর বয়সে মা হলেন বিপাশা! কন্যা সন্তানের জন্ম দিলেন বলি নায়িকা

Advertisement

ফুচকা খেতে ভালোবাসেন না এরকম খুব কম মানুষই আছেন। বিশেষত বাঙালিদের এই স্ট্রিট ফুড পছন্দের তালিকার একেবারে প্রথমের দিকেই থাকে। তবে তা একেবারেই না পসন্দ দেবের। একথা নিজেই সকলকে জানিয়েছিলেন সাংসদ - অভিনেতা। 

 

 

আরও পড়ুন: পাহাড়ে শ্রাবন্তী-কৌশানীর বোল্ড লুকে রিলস! মুহূর্তে ভাইরাল...

'কাছের মানুষ'-র 'চুম্বক মন'গানের একটি অংশেও রয়েছে ফুচকা খাওয়ার দৃশ্যে। আর সেই দৃশ্যে শ্যুট করার সময় অনেক ফুচকা খেতে হয়েছিল দেবকে। একটি ভিডিওতে সেকথা তিনি শেয়ার করে বলেন, "আমি জীবনে এত ফুচকা খাইনি, যতটা আজ খেয়েছি...।" সেই সঙ্গে একথাও জানান যে, তাঁর ফুচকা একেবারেই পছন্দ না। ফুচকা বিক্রেতার প্রচারও এই ভিডিওতে করতে দেখা যায় 'কিশমিশ'-র টিনটিনকে। কলকাতার কোন স্থানে তিনি ফুচকা বিক্রি করেন, একথা ভিডিওটিতে সকলকে জানান দেব। 

 

Advertisement