scorecardresearch
 

The Kashmir Filse: ১৫০ কোটির দোরগোড়ায়, 'The Kashmir Files' আসবে OTT-তেও

৯ দিনেই ১৫০ কোটির দোরগোড়ায়, 'The Kashmir Files' আসবে OTT-তেও। ইতিমধ্যেই বক্স অফিস কালেকশনে আমির খানের দঙ্গলকে পিছনে ফেলেছে। আরও বহু রেকর্ডের মুখে সিনামাটি।

Advertisement
১৫০ কোটির দোরগোড়ায়, 'The Kashmir Files' আসবে OTT-তেও ১৫০ কোটির দোরগোড়ায়, 'The Kashmir Files' আসবে OTT-তেও
হাইলাইটস
  • ১৫০ কোটির দোরগোড়ায়
  • 'The Kashmir Files' আসবে OTT-তেও
  • একের পর এক রেকর্ড ভাঙছে সিনেমাটি

The Kashmir Files Box Office Collection: বক্স অফিসে বিবেক অগ্নিহোত্রীর সিনেমা দ্য কাশ্মীর ফাইলসের আয় জারি রয়েছে। আরও কিছুদিন চললে তা অনেক রেকর্ড ভেঙে দেবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। এই সময় সিনেমা হলে শুধু দ্য কাশ্মীর ফাইলসের বোলবালা রয়েছে। কাশ্মীরি পণ্ডিতদের এলাকা ছেড়ে চলে আসার কাহিনী তুলে ধরা হয়েছে। এই সিনেমায় যারা হলে ঢুকছেন হয় তীব্র ক্ষোভ, না হয় চোখে জল নিয়ে ফিরছেন। আসুন জেনে নিই ফিল্মের ৯ দিনের আয় কত ছিল এবং কোন কোন রেকর্ড ভেঙে দিলো সিনেমাটি।

বক্স অফিসে The Kashmir Files এর তাণ্ডব

কাশ্মীরি পণ্ডিতদের ব্যাথা বেদনার হৃদয় ভারাক্রান্ত করা কাহিনী The Kashmir Files। কাহিনী যে কোনও কারও মন ছুঁয়ে যাবে। এ কারণে সিনেমা দেখার জন্য দলে দলে লোক সিনেমা হলে যাচ্ছেন। অষ্টম দিনে আমির খানের দঙ্গলকে পিছনে ফেলে দিয়ে প্রায় ১০০ কোটি টাকার সংখ্যা পার করে ফেলেছে। ৯ দিনের বক্স অফিসে ২৪.৮০ কোটি টাকার কালেকশন করেছে।

কত টাকা কামালো সিনেমা

শনিবার বিবেক অগ্নিহোত্রীর সিনেমা ২৪,৫০ কোটি টাকা কামাই করে ফেলেছে। যেখানে হোলিতে ১৯ কোটি ১৫ লক্ষ টাকা আয় করে। এখন সমস্ত ৯ দিনের হিসাব মিলিয়ে বক্স অফিসে ১৪৪ দশমিক ৯৫ কোটি টাকা কামাই করে ফেলেছে। এই ফিল্মকে প্রচুর ভালোবাসা ঢেলে দিচ্ছেন দেশবাসী। এই পরম্পরা বজায় থাকলে এটি আরও বেশি আয় করতে থাকবে বলে মনে করা হচ্ছে।

ওটিটিতে আসবে সিরিজ

The Kashmir Files-এর পপুলারিটি বলে দিচ্ছে যে দ্বিতীয় উইকেন্ড ১০০ কোটির বেঞ্চমার্ক পার করতে পারে। যা এখন আর কোন বড় বিষয় নয়। বিবেক অগ্নিহোত্রী ওটিটিতে The Kashmir Files সিরিজ বানানোর প্ল্যান করছেন। যদি এইটা হয় তাহলে ঢাকা ওটিটিতে নতুন ইতিহাস তৈরি করতে পারে। আপনি এখনও সিনেমাটি দেখেছেন কি না?

Advertisement

 

Advertisement