scorecardresearch
 

Dunki: জুটি বাঁধলেন রাজকুমার -শাহরুখ! বড়দিনে 'ডাঙ্কি' রূপে আসছেন SRK, সঙ্গী তাপসী

Shahrukh- Rajkumar's Dunki: 'পাঠান'-র পর এবার 'ডাঙ্কি' অবতারে ধরা দেবেন তিনি। অবাক হচ্ছেন? আসলে এটাই এসআরকে-র পরবর্তী ছবির নাম। পরিচালনায় রাজকুমার হিরানি।

Advertisement
শাহরুখ খান, তাপসী পান্নু ও রাজকুমার হিরানি শাহরুখ খান, তাপসী পান্নু ও রাজকুমার হিরানি

শাহরুখ খান (Shahrukh Khan) ভক্তদের জন্য সুখবর। 'পাঠান'-র পর এবার 'ডাঙ্কি' অবতারে ধরা দেবেন তিনি। অবাক হচ্ছেন? আসলে এটাই এসআরকে-র পরবর্তী ছবির নাম। পরিচালনায় রাজকুমার হিরানি (Rajkumar Hirani)। ছবিতে এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন তাপসী পান্নু (Taapsee Pannu)। 

জিও স্টুডিয়োজ, রেড চিলিজ এন্টারটেইনমেন্ট ও রাজকুমার হিরানি ফিল্মসের ব্যানারে আসছে 'ডাঙ্কি' (Dunki)। মঙ্গলবার নতুন কায়দায় এই ছবির ঘোষণা করলেন কিং খান ও পরিচালক। এই ছবিতে একাধারে থাকবে মজা, আবেগ ও প্রেম। সব মিলিয়ে বলাই বাহুল্য জমজমাট এক ছবি আসতে চলেছে। শুধু ছবির নাম না, ছবির মুক্তির তারিখও ঘোষণা হয়েছে আজই। আগামী ২০২৩ সালের বড়দিনের আগে, ২২ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'ডাঙ্কি'। 

নতুন ছবির ঘোষণা করার সময় শাহরুখ তাঁর ট্যুইটারে লেখেন, "প্রিয় রাজকুমার হিরানি স্যার, আপনি তো আমার সান্তা ক্লজ। আপনি শুরু করুন আমি সময়ে পৌঁছে যাবো। আসলে আমি তো সেটেই থাকতে শুরু করব। শেষ পর্যন্ত আপনার সঙ্গে কাজ করতে পেরে উৎসাহিত ও সম্মানিত বোধ করছি। ২২ ডিসেম্বর ২০২৩-এ সিনেমা হলে আপনাদের সকলের জন্য 'ডাঙ্কি' নিয়ে আসছি।"

আরও পড়ুন: শুরু হবে ২৭ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব! রইল ১০ গুরুত্বপূর্ণ তথ্য

শেয়ার করা ভিডিওটির শুরুতে দেখা যাচ্ছে, রাজকুমার হিরানি পরিচালিত ছবির পোস্টারে ভরা দেয়ালের দিকে তাকিয়ে আছেন কিং খান। হিরানি তাঁর সামনে আসতেই শাহরুখ পরিচালকের প্রশংসা শুরু করেন, সঞ্জয় দত্তের জন্য 'মুন্নাভাই এমবিবিএস', আমির খানের জন্য 'পিকে'-এর মতো আইকনিক চরিত্র তৈরি করার জন্য। শাহরুখ পরিচালককে জিজ্ঞেস করেন, তাঁর জন্যেও কোনও বিশেষ চিত্রনাট্য আছে কিনা। রাজকুমার হিরানির উত্তর, "একটা গল্প আছে ...।"  

 

আরও পড়ুন:  অনুপমের আবদারে 'দাদাগিরি'-র মঞ্চে প্রথমবার অন্তাক্ষরী! গান ধরলেন সৌরভ...

'ডাঙ্কি'-র গল্প লিখেছেন রাজকুমার হিরানি, অভিজাত জোশি এবং কণিকা ধিলন। ছবিটি প্রযোজনা করছেন রাজকুমার হিরানি ও গৌরী খান। এপ্রিল মাসেই শুরু হয়েছে ছবির শ্যুটিং। পরবর্তী পর্যায়ের শ্যুটিং হবে পঞ্জাবে। 

আরও পড়ুন: মন খুলে কথা বলার মঞ্চ! শুরু হল দেবশংকরের 'আপনি কী বলেন'

ছবি প্রসঙ্গে রাজকুমার হিরানি বলেন, "শাহরুখ খান সব সময়ই আমার পছন্দের তালিকায় ছিলেন এবং অতীতে বেশ কয়েকবার একসঙ্গে কাজ করার চেষ্টার পরে, অবশেষে 'ডাঙ্কি' আসছে। শাহরুখ, একটি ছবিতে যে শক্তি, ক্যারিশমা, হাস্যরস এবং আকর্ষণ আনেন তা অতুলনীয় এবং আমি সেই জাদুটিকে বড় পর্দায় নিয়ে আসার অপেক্ষায় আছি।"

আরও পড়ুন:  দীপার জন্মদিনে সূর্যর দারুণ চমক! 'অনুরাগের ছোঁয়া'-এ বসবে চাঁদের হাট

অন্যদিকে শাহরুখ খান, বলেন, "রাজকুমার হিরানি এই প্রজন্মের সেরা চলচ্চিত্র নির্মাতাদের মধ্যে একজন। আমরা সব সময় একসঙ্গে কাজ করতে চেয়েছি এবং আমি অত্যন্ত খুশি যে, আমরা শেষ পর্যন্ত 'ডাঙ্কি' তৈরি করতে চলেছি। এই মাসে শুধুমাত্র শ্যুটিং শুরু করেছি এবং আমি এর প্রতিটি মুহূর্ত লালন করছি। রাজুর জন্য আমি গাধা, হনুমান...যে কোনও কিছু হতে রাজি আছি!"

Advertisement