scorecardresearch
 

Aamir Khan: আমির-সানার লিঙ্কআপ নিয়ে প্রবল চর্চা, মিমে ছয়লাপ ইন্টারনেট

শনিবার থেকে টুইটারে #FatimaSanaShaikh রীতিমতো ট্রেন্ড করতে শুরু করে। রবিবারও তার অন্যথা হয়নি। দঙ্গল (Dangal) এবং থাগস অফ হিন্দুস্তান (Thugs of Hindostan) ছবিতে এক সঙ্গে কাজ করেছেন আমির এবং সানা। সিনেমার শুটিং চলাকালীনই তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয় বলি মহলে। তাঁদের ছবিও সোশাল মিডিয়ায় শেয়ার হয়। তবে এ সব নিয়ে দীর্ঘ দিন কোনও আলোচনা শোনা যায়নি।

Advertisement
আমিরের সঙ্গে সানা এবং কিরণ আমিরের সঙ্গে সানা এবং কিরণ
হাইলাইটস
  • জোর গুজব, অনস্ক্রিন কন্যার সঙ্গে প্রেমে মজেছেন মিষ্টার পারফেকশনিস্ট!
  • শনিবার থেকে টুইটারে #FatimaSanaShaikh রীতিমতো ট্রেন্ড করতে শুরু করে।
  • সিনেমার শুটিং চলাকালীনই তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয় বলি মহলে।

দীর্ঘ ১৫ বছরের বিবাহিত জীবনে ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা আমির খান (Aamir Khan) এবং কিরণ রাও (Kiran Rao). যৌথ বিবৃতি জারি করে ৩ জুলাই তাঁরা এ খবর জানান সকলকে। তবে এ খবরের মধ্যেই অভিনেত্রী ফাতিমা সানা শেখ-এর (Fatima Sana Shaikh) নাম প্রবল ভাবে উঠে আসছে চর্চায়। গোটা নেট মাধ্যম এই মর্মে মিমে ছেয়ে গিয়েছে। জোর গুজব, অনস্ক্রিন কন্যার সঙ্গে প্রেমে মজেছেন মিষ্টার পারফেকশনিস্ট!

শনিবার থেকে টুইটারে #FatimaSanaShaikh রীতিমতো ট্রেন্ড করতে শুরু করে। রবিবারও তার অন্যথা হয়নি। দঙ্গল (Dangal) এবং থাগস অফ হিন্দুস্তান (Thugs of Hindostan) ছবিতে এক সঙ্গে কাজ করেছেন আমির এবং সানা। সিনেমার শুটিং চলাকালীনই তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয় বলি মহলে। তাঁদের ছবিও সোশাল মিডিয়ায় শেয়ার হয়। তবে এ সব নিয়ে দীর্ঘ দিন কোনও আলোচনা শোনা যায়নি। আমির খান এবং কিরণ রাও-র বিবাহ বিচ্ছেদের কথা প্রকাশ্যে আসতেই ফের একবার জল্পনা উস্কে উঠেছে।

সানা একটি সাক্ষাৎকারে এই জল্পনা একেবারে উড়িয়ে দিয়েছিলেন। কিন্তু গুজবের আগুন দাবানলের চেয়ে বেশি দ্রুত ছড়ায়। আমির খান, কিরণ রাও এবং সানা-র পরিবার এ কথা সকলেই টের পাচ্ছেন। একই সঙ্গে মিমের বিষয়ে উঠে আসছে লাভ জিহাদের মতো বিষয়ও। এক দিক থেকে একে রাজনৈতিক রংও দিচ্ছে বেশ কিছু নেটিজেনরা।

 

 

 

 

প্রসঙ্গত, ৩ বছর লিভ ইন করার পর বিয়ে করেন আমির এবং কিরণ। দীর্ঘ ১৮ বছরের সম্পর্কের পর বিচ্ছেদের কথা ঘোষণা করেন দুজনে। গত ডিসেম্বর মাসের নিজেদের বিবাহ বার্ষিকী উৎযাপন করেছিলেন তাঁরা। শনিবার একটি যৌথ বিবৃতি দিয়ে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন আমির ও কিরণ (Aamir Khan And Kiran Rao Divorce)। আমির খান ও কিরণ রাও বিবৃতিতে জানিয়েছেন, "এই ১৫ টি সুন্দর বছরে আমরা একসঙ্গে সারা জীবনের অভিজ্ঞতা, আনন্দ এবং হাসি ভাগ করেছি এবং আমাদের সম্পর্ক বিশ্বাস, শ্রদ্ধা এবং ভালবাসায় বেড়েছে। এখন আমরা আমাদের জীবনের একটি নতুন অধ্যায় শুরু করতে চাই, স্বামী ও স্ত্রী হিসাবে নয়, একে অপরের অভিভাবক এবং পরিবার হিসাবে।"

 

 

 

 

বিবৃতিতে আরও লেখা রয়েছে, "আমরা কিছুদিন আগে পরিকল্পিতভাবে আলাদা থাকতে শুরু করেছি এবং এখন আনুষ্ঠানিকভাবে বিচ্ছিন্ন পারিবারিক জীবন কাটাবো, আত্মীয়রা যেমন থাকেন। আমরা আমাদের ছেলে আজাদের একনিষ্ঠ অভিভাবক থাকবো, ওকে একসঙ্গেই যত্নে বড় করবো। চলচ্চিত্র, পানী ফাউন্ডেশন এবং অন্যান্য প্রোজেক্টে আমরা  সহযোগী হিসাবে কাজ চালিয়ে যাবো, যার জন্য আমরা উৎসাহী। আমাদের সম্পর্কের এই বিবর্তন সম্পর্কে সব সময় সমর্থন করার জন্য এবং বোঝার জন্য আমাদের পরিবার ও বন্ধুদের অনেক ধন্যবাদ। তাঁদের ছাড়া আমদের এই সিদ্ধান্ত নেওয়া এতটা সহজ হত না। আমাদের শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ করছি আমাদের শুভেচ্ছা ও আশীর্বাদ করার জন্য। আশা করি আমাদের মতো, আপনারাও এই বিবাহবিচ্ছেদকে সমাপ্তি হিসাবে না দেখে একটি নতুন যাত্রার সূচনা হিসাবে দেখবেন।"

 

Advertisement