scorecardresearch
 

Janhvi Kapoor: তেলেগু ছবিতে ডেবিউ জাহ্নবীর, জুনিয়র এনটিআরের সঙ্গে জুটি বাঁধছেন শ্রীদবী কন্যা

Janhvi Kapoor: ইন্ডিয়া টুডে কলক্লেভ ২০২৩-র দ্বিতীয় দিন মঞ্চে হাজির ছিলেন জাহ্নবী কাপুর। এদিন বহু অজানা সিক্রেট শেয়ার করলেন বলিউড নায়িকা।

Advertisement
ইন্ডিয়া টুডে কলক্লেভ ২০২৩-র মঞ্চে জাহ্নবী কাপুর ইন্ডিয়া টুডে কলক্লেভ ২০২৩-র মঞ্চে জাহ্নবী কাপুর

শুক্রবার শুরু হয়েছে ইন্ডিয়া টুডে কলক্লেভ ২০২৩ (India Today Conclave 2023)। ১৭ ও ১৮ মার্চ, দু'দিন ব্যাপী চলল কনক্লেভের ২০তম এডিশন। এবারের থিম 'দ্য ইন্ডিয়া মোমেন্ট'। দেশের বিভিন্ন ক্ষেত্রে সফল ও তাবড় ব্যক্তিত্বরা নিজেদের মত বিনিময় করলেন এই মঞ্চে। দ্বিতীয় দিন মঞ্চে হাজির ছিলেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। এদিন বহু অজানা সিক্রেট শেয়ার করলেন বলিউড নায়িকা। হিন্দির পাশাপাশি এবার দক্ষিণী হবিতে অভিনয় করতে চলেছেন শ্রীদেবী কন্যা। 

জল্পনা- আলোচনা ছিল আগেই, ইন্ডিয়া টুডে কলক্লেভ-র মঞ্চে এবার নিজের মুখে নিশ্চিত করলেন জাহ্নবী। ডেবিউ তেলেগু ছবি 'এনটিআর ৩০' (NTR 30)-তে তিনি অভিনয় করবেন জুনিয়র এনটিআরের (NTR Jr.) বিপরীতে। ৬ মার্চ ছিল নায়িকার জন্মদিন। এদিন প্রকাশ্যে এসেছিল ছবিতে তাঁর লুক। নিজেই পোস্ট করে জানিয়েছিলেন জুনিয়র এনটিআরের সঙ্গে কাজ করার কথা। তেলুগু এই অ্যাকশন ছবির (Telegu Action Movie) পরিচালনা করবেন কোরাতালা শিবা।  

আরও পড়ুন: ফ্ল্যাটে প্রতিবেশীর 'শান্তিভঙ্গ' করেন দেব? মেয়র বললেন...

'জনতা গ্যারাজ'-এর পর ফের একসঙ্গে কাজ করছেন কোরাতালা শিবা ও জুনিয়র এনটিআর। শোনা যাচ্ছে গত মার্চ মাস থেকে শ্যুটিং শুরু হয়েছে ছবির। এর আগে একটি সাক্ষাৎকারে জাহ্নবী জানিয়েছিলেন তিনি জুনিয়র এনটিআর ও বিজয় সেতুপতির সঙ্গে কাজ করতে আগ্রহী। অবশেষে তাঁর ইচ্ছা তবে পূর্ণ হল। ইন্ডিয়া টুডে কলক্লেভের মঞ্চে এই প্রসঙ্গে বলিউড নায়িকা বললেন, "আমি মনে প্রাণে চাইছিলাম এই কাজটা করতে। প্রচুর সাক্ষাৎকারে বলেছি, আমি জুনিয়র এনটিআরের সঙ্গে কাজ করতে চাই...।"   

আরও পড়ুন: বিমানবন্দর থেকে গ্রেফতার প্রেগন্যান্ট বাংলাদেশি নায়িকা মাহিয়া মাহি

 প্রসঙ্গত, জুনিয়র এনটিআর অভিনীত 'আর আর আর' ঝড় তুলেছিল গোটা দুনিয়ায়। এই ছবির হাত ধরেই ভারতে প্রথম 'গোল্ডেন গ্লোব' অ্যাওয়ার্ড এসেছে। বর্তমানে ফের শিরোনামে এই ছবি। কারণ সদ্য অস্কার এসেছে 'আর আর আর'-র ঝুলিতে। ৯৫ তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে এসএস রাজামৌলী পরিচালিত এই ছবির গান 'নাটু নাটু' সেরা মৌলিক গানের বিভাগে অস্কার পেয়েছে।

Advertisement

 

Advertisement