scorecardresearch
 

Kangana Ranaut: দাঙ্গায় উস্কানিতে FIR, ফের মমতাকে 'রাক্ষসী' বললেন কঙ্গনা

FIR নিয়ে কঙ্গনা মন্তব্য করেন, 'আশ্চর্যের বিষয় রক্তপিপাশু দানব মমতা, যে দিনের আলোয় তাঁদের খুন করছে, যাঁরা ওকে ভোট দেয়নি। সে আমার নামে সাম্প্রদায়িক দাঙ্গায় ইন্ধন দেওয়ার অভিযোগ করছে। রাক্ষসী মমতা, এটা তোমার শেষের শুরু। সারা দেশ দেখছে নীরিহ মানুষের রক্ত তোমার হাতে লেগে রয়েছে।

Advertisement
কঙ্গনা রানাওয়াত কঙ্গনা রানাওয়াত
হাইলাইটস
  • FIR নিয়ে কঙ্গনা মন্তব্য করেন, 'আশ্চর্যের বিষয় রক্তপিপাশু দানব মমতা, যে দিনের আলোয় তাঁদের খুন করছে, যাঁরা ওকে ভোট দেয়নি।
  • রাক্ষসী মমতা, এটা তোমার শেষের শুরু।
  • সারা দেশ দেখছে নীরিহ মানুষের রক্ত তোমার হাতে লেগে রয়েছে। তুমি আমায় ভয় দেখাতে পারবে না।

তিনি মুখ খোলা মানেই বিতর্ক। তা লিখিত আকারেই হোক, বা ভিডিও বার্তা। সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেন কঙ্গনা (Kangana Ranaut), যেখানে তাঁকে দাঙ্গায় উস্কানি দিতে শোনা যায়। এর আগেও একটি সোশাল মিডিয়া পোস্টে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (Narendra Modi) উদ্দেশ্য করে লেখেন, 'আপনি ২০০০ সালের সময়কার বিরাট রূপ ধারণ করুন।' বিতর্কিত মন্তব্য করতে তাঁর জুড়ি নেই। একই সঙ্গে আইনি সমস্যায় জড়ানো তাঁর কাছে নতুন কোনও বিষয় নয়। সাম্প্রদায়িক দাঙ্গায় উস্কানি দেওয়া এবং সম্প্রীতি নষ্ট করার অভিযোগ এনে তৃণমূল কংগ্রেসের অন্যতম মুখপাত্র রিজু দত্ত উল্টোডাঙা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এই মর্মে কঙ্গনার কাছে কোনও নোটিস পাঠানো হয়েছে কিনা তা এখনও জানা যায়নি।

FIR নিয়ে কঙ্গনা মন্তব্য করেন, 'আশ্চর্যের বিষয় রক্তপিপাশু দানব মমতা, যে দিনের আলোয় তাঁদের খুন করছে, যাঁরা ওকে ভোট দেয়নি। সে আমার নামে সাম্প্রদায়িক দাঙ্গায় ইন্ধন দেওয়ার অভিযোগ করছে। রাক্ষসী মমতা, এটা তোমার শেষের শুরু। সারা দেশ দেখছে নীরিহ মানুষের রক্ত তোমার হাতে লেগে রয়েছে। তুমি আমায় ভয় দেখাতে পারবে না। FIR করে, মামলা করে আমার স্বর স্তব্ধ করতে পারবে না।'

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকে একের পর এক সোশাল পোস্টে মাঝে মধ্যেই শালীনতার সীমা লঙ্ঘন করেছেন বলিউডের প্রথম সারির এই অভিনেত্রী। তৃতীয়বারের জন্য শপথ নেওয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়েও কুরুচিকর মন্তব্য করেন তিনি। গত কয়েকদিন ধরেই পশ্চিমবঙ্গ ও মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে সরাসরি কটূক্তি করছেন কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি, কেন্দ্রীয় সরকারের সমালোচনাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য কর্তৃপক্ষের কাছে আবেদন জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। শেয়ার করার পর মুহূর্তে ভাইরাল হয়েছিল সেই পোস্ট।

Advertisement

আরও পড়ুন: "উনি রক্ত পিপাসু তাড়কা"! এবার মমতাকে তোপ দাগলেন কঙ্গনা 

 

রাজ্যের সাম্প্রতিক বিধানসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন তৃণমূল কংগ্রেস (টিএমসি) জয়ের পরে কঙ্গনা পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতি শাসনের দাবি জানান। অভিনেত্রী মমতাকে একটি 'দানবের' সঙ্গেও তুলনা করেছিলেন। তিনি আরও বলেছিলেন যে আসাম ও পুডুচেরি থেকে কোনও সহিংসতার খবর পাওয়া যায়নি, যেখানে বিজেপি জিতেছে, তবে টিএমসি বাংলায় জয়ের পরে ‘শত শত খুন এবং বাংলা জ্বলছে’। ইন্দিরা গান্ধীকে নিয়েও একটি ট্যুইট করেন কঙ্গনা।

 

Advertisement