scorecardresearch
 

বাংলায় ২৮০০ শতাংশ বৃদ্ধি হয়েছে বিজেপির! ট্যুইটে দাবি কঙ্গনার

খবরের শীর্ষে থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। এবার পশ্চিমবাংলার নির্বাচন ফলাফল নিয়ে বিজেপি-র সমর্থনে বিশেষ বার্তা অভিনেত্রীর। শেয়ার করার পর মুহূর্তে ভাইরাল সেই পোস্ট। 

Advertisement
কঙ্গনা রানাওয়াত ও নরেন্দ্র মোদী কঙ্গনা রানাওয়াত ও নরেন্দ্র মোদী
হাইলাইটস
  • আলোচনার শীর্ষে থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।
  • এবার পশ্চিমবাংলার নির্বাচন ফলাফল নিয়ে বিজেপি-র সমর্থনে বিশেষ বার্তা অভিনেত্রীর।
  • শেয়ার করার পর মুহূর্তে ভাইরাল সেই পোস্ট। 

বরাবরই আলোচনার শীর্ষে থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। বলিউডের মাদক চক্র, স্বজনপোষণ এবং সম্প্রতি কৃষক আন্দোলনের বিরুদ্ধে কথা বলে জল্পনায় রয়েছেন তিনি। সম্প্রতি তিনি কেন্দ্রীয় সরকারের সমালোচনাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য কর্তৃপক্ষের কাছে আবেদন জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এবার পশ্চিমবাংলার নির্বাচনী রেজাল্টের দিন ফের ট্যুইট করে মোদী (Narendra Modi)-র সুর গাইলেন বলিউড ক্যুইন। শেয়ার করার পর মুহূর্তে ভাইরাল সেই পোস্ট। 

কঙ্গনা রানাওয়াত রবিবার একটি ট্যুইট করে লেখেন, "পশ্চিমবাংলায় বিজেপির অনেক ভাল ফলাফল হয়েছে। ২০১৬ সালে বিজেপি তারা ৩ টি আসনে জিতেছিল। এবার তা বৃদ্ধি  পেয়েছে ২৮০০ শতাংশ।  এবার সময় এসেছে এনআরসি এবং সিএএ-র। বাংলায় সংখ্যালঘুরাই এখন সংখ্যাগরিষ্ঠ। তবুও মোদী জি এবং অমিত জি-যেভাবে নিজেদের উৎসর্গ করে ভাল লাগার সঙ্গে কাজ করেছেন তাঁর প্রশংসনীয়।"

আরও পড়ুন:  মোদী-শাহর লাগাতার প্রচারের পরেও হুইলচেয়ারে বাজিমাত মমতার 

গত কয়েকদিন ধরে ট্যুইটারে ট্রেন্ড করছিল 'রিজাইন মোদী'! আর সেই প্রসঙ্গের সম্প্রতি নাট মাধ্যম ক্ষোভ উগড়ে দিয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। তিনি একটি ভিডিয়ো বার্তায় বলেন, "সাদা চামড়ার কিছু মানুষ এখানে এসে যেন মনে হচ্ছে এক্ষুনি সকলকে ফের ক্রীতদাস বানিয়ে ছাড়বে। কী করতে হবে, কীভাবে আচরণ করতে হবে, খেতে হবে, গণতন্ত্রের হিসেবে কী বলতে হবে, কাকে বেছে নেবেন,সব যেন ওঁরা আমাদের শেখাবেন! আমাদের সঠিক নির্বাচন করার কোনও বুদ্ধি নেই? তাঁরা আপনাকে বলবে কী করা উচিত?" কঙ্গনা আরও বলেছেন, "তাঁদের আসল উদ্দেশ্যগুলি কয়েকজন ভারতীয় ‘বুদ্ধিজীবী’ দ্বারা সমর্থিত। যাঁরা আন্তর্জাতিক প্ল্যাটফর্মে সরকারের সমালোচনা করেন এবং বিশ্বের কাছে ভারতের ভাবমূর্তি নষ্ট করে দেন।"

Advertisement

 

আরও পড়ুন: পিছিয়ে রয়েছেন এই BJP-তারকা প্রার্থীরা! দেখে নিন এক নজরে 

প্রসঙ্গত, ২ মে পশ্চিমবঙ্গ সহ আরও চার রাজ্যে বিধানসভা নির্বাচনের ফলফল ঘোষণা। বেলা তিনটে অবধি ট্রেন্ড অনুযায়ী এগিয়ে রয়েছে তৃণমূল- কংগ্রেস। তবে শেষ পর্যন্ত কারা হাসবেন জয়ের হাসি তা বলবে সময়। যদিও কঙ্গনার এভাবে মোদী সরকারের সুর গাওয়াকে অনেকে নেটিজেনরা ফের নেটিবাচক চোখেই দেখছেন। তবে তাতে অবশ্য অভিনেত্রীর কেয়ার নট অ্যাটিটিউডই রয়েছে।   

 

Advertisement