scorecardresearch
 

Kangana On Mamata: "উনি রক্ত পিপাসু তাড়কা"! এবার মমতাকে তোপ দাগলেন কঙ্গনা

আলোচনার শীর্ষে থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। এবার সরাসরি মমতা বন্দোপাধ্যায়কে (Mamata Banerjee) কটাক্ষ করলেন তিনি। নির্বাচনী ফলাফলের পর থেকেই রাজ্য জুড়ে চলতে থাকা হিংসার বিরুদ্ধে মুখ খুললেন তিনি।

 কঙ্গনা রানাওয়াত ও মমতা বন্দোপাধ্যায় কঙ্গনা রানাওয়াত ও মমতা বন্দোপাধ্যায়
হাইলাইটস
  • আলোচনার শীর্ষে থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।
  • পশ্চিমবাংলার নির্বাচনী ফলাফলের পর বিজেপি-র সরাসরি সমর্থনে বিশেষ বার্তা অভিনেত্রীর।
  • মমতাকে 'রাক্ষসী' বলে তোপ দাগলেন নায়িকা।

বরাবরই চর্চায় থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। বলিউডের মাদক চক্র, স্বজনপোষণ এবং সম্প্রতি কৃষক আন্দোলনের বিরুদ্ধে কথা বলে জল্পনায় রয়েছেন তিনি। পশ্চিমবাংলার নির্বাচনী রেজাল্টের দিন থেকে ফের ট্যুইট করে নরেন্দ্র মোদী (Narendra Modi)-র সুর গাইতে দেখা গেছে বলিউড ক্যুইনকে। এবার মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) সরাসরি কখনও 'দৈত্য' তো কখনও 'তাড়কা' রাক্ষসী বলে তোপ দাগলেন নায়িকা।

দীর্ঘ কয়েক মাসের লড়াইয়ের শেষমেশ সামনে এসেছে নির্বাচনের রিপোর্ট কার্ড। ২১৩ টি আসনে জয়ী হয়ে সরকার গঠন করছে তৃণমূল- কংগ্রেস। অন্যদিকে বিজেপি পেয়েছে ৭৭ টি আসন। আর তারপর থেকেই রাজ্য জুড়ে শুরু হয়েছে হিংসা। সোমবার রাতেই বিজেপি ও সংযুক্ত মোর্চার একাধিক কর্মীর ওপর অত্যাচার, মারধর, বাড়ি-ঘর ভাঙচুর সহ তাঁদের খুনও করা হয়েছে বলে অভিযোগ রাজ্যজুড়ে।

সোমবার বিজেপি-র বাংলার পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya) নন্দীগ্রামের একটি ভিডিয়ো শেয়ার করেছেন যেখানে তিনি লিখেছেন, "তৃণমূলের গুন্ডারা বিজেপি-র মহিলা কর্মীদের মারছে!..." সেই ভিডিয়ো রিট্যুইট করেছেন কঙ্গনা রানাওয়াত। তিনি লিখেছেন, "রাক্ষসেরা ক্ষমতা পেলে এটাই হয় ... ধর্মের অধীনে অধর্ম জয়ী হয়!"

আরও পড়ুন: রেজাল্ট বেরোতেই রাজ্যজুড়ে হিংসা! রাজ্যে আসছেন নাড্ডা 

এরপর আরও একটি ট্যুইটে তিনি লেখেন,"আমি ভুল ভেবেছিলেম যে তিনি রাবণ। আসলে উনি বিশ্বের সেরা রাজা ছিলেন। একটি ধনী দেশ বানিয়েছেন। সেই সঙ্গে মহান প্রশাসক, পণ্ডিত এবং বীণা বাদক,নিজের কর্মে একেবারে পারদর্শী। তিনি রক্ত পিপাসু রাক্ষসী তাড়কা, যার জন্য সকলে ভোট দিয়েছিল,তার রক্তই আপনার হাতে রয়েছে যেমন।"   

 

এর আগে আরও একটি ট্যুইটে কঙ্গনা রানাওয়াত লেখেন, "এটি ভয়াবহ ... এই গুন্ডাদের শেষ করতে সুপার গুন্ডার প্রয়োজন ...তিনি একজন লাগামহীন দানবের মতো। মোদী জি দয়া করে আপনার একবিংশ শতকের প্রথম দিকের মতো আপনার বিরাট রূপ আবার দেখান..."

 

 

আরও পড়ুন: বাংলায় ২৮০০ শতাংশ বৃদ্ধি হয়েছে বিজেপির! ট্যুইটে দাবি কঙ্গনার 

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরেই পশ্চিমবঙ্গ ও মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে সরাসরি কটূক্তি করছেন কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি, কেন্দ্রীয় সরকারের সমালোচনাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য কর্তৃপক্ষের কাছে আবেদন জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। শেয়ার করার পর মুহূর্তে ভাইরাল হয়েছিল সেই পোস্ট।