scorecardresearch
 

Kangana Ranaut Account Suspended: নিয়ম লঙ্ঘনের অভিযোগ, সাসপেন্ড কঙ্গনার ট্যুইটার অ্যাকাউন্ট

নির্বাচনী ফলাফলের পর একের পর এক পোস্টে তৃণমূল-কংগ্রেসকে আক্রমণ করতে শুরু করেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। এরপরই সাসপেন্ড করা হল তার ট্যুইটার হ্যান্ডেল।

কঙ্গনা রানাওয়াত কঙ্গনা রানাওয়াত
হাইলাইটস
  • সাসপেন্ড করা হল কঙ্গনা রানাওয়াতের ট্যুইটার হ্যান্ডেল
  • একের পর এক পোস্টে তৃণমূল-কংগ্রেসকে আক্রমণ করতে শুরু করেন বলিউড অভিনেত্রী।
  • ফের সংবাদের শিরোনামে তিনি।

ফের সংবাদের শিরোনামে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। বলিউডের মাদক চক্র, স্বজনপোষণ এবং সম্প্রতি কৃষক আন্দোলনের বিরুদ্ধে কথা বলে জল্পনায় রয়েছেন তিনি। পশ্চিমবাংলার নির্বাচনী রেজাল্টের দিন ফের ট্যুইট করে মোদী (Narendra Modi)-র সুর গাইতে দেখা গেছে বলিউড ক্যুইনকে। নির্বাচনী ফলাফলের পর একের পর এক পোস্টে তৃণমূল-কংগ্রেসকে আক্রমণ করতে শুরু করেন নায়িকা। এরপরই সাসপেন্ড করা হল তার ট্যুইটার হ্যান্ডেল।   

মাইক্রো ব্লগিং সাইটের নিয়ম লঙ্ঘনের লঙ্ঘন করে পোস্ট করার পরে কঙ্গনা রানাওতের ট্যুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করা হয়েছে। একাধিক ট্যুইটের মাধ্যমে অভিনেত্রী পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে আপত্তিজনক মন্তব্য করেছিলেন। রবিবার (২ মে) বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পর থেকে রাজ্যে যে অহিংসা শুরু হয়েছে তা নিয়ে মমতার সমালোচনা করেছিলেন এই অভিনেত্রী।

Kangana Ranaut Account Suspended

রাজ্যের সাম্প্রতিক বিধানসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন তৃণমূল কংগ্রেস (টিএমসি) জয়ের পরে কঙ্গনা পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতি শাসনের দাবি জানান। অভিনেত্রী মমতাকে একটি 'দানবের' সঙ্গেও তুলনা করেছিলেন। তিনি আরও বলেছিলেন যে আসাম ও পুডুচেরি থেকে কোনও সহিংসতার খবর পাওয়া যায়নি, যেখানে বিজেপি জিতেছে, তবে টিএমসি বাংলায় জয়ের পরে ‘শত শত খুন এবং বাংলা জ্বলছে’। ইন্দিরা গান্ধীকে নিয়েও একটি ট্যুইট করেন কঙ্গনা।

Kangana Ranaut Account Suspended

এর আগে আরও একটি ট্যুইটে কঙ্গনা রানাওয়াত লেখেন, "এটি ভয়াবহ ... এই গুন্ডাদের শেষ করতে সুপার গুন্ডার প্রয়োজন ...উনি একজন লাগামহীন দানব। মোদী জি দয়া করে আপনার একবিংশ শতকের প্রথম দিকের মতো বিরাট রূপ আবার দেখান..." 

সদ্য শেষ হওয়া পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূল কংগ্রেস (টিএমসি) ২১৩ টি আসনে জয়লাভ করেছে। বিজেপি-রাজ্য বিধানসভায় ৭৭ টি আসন পেয়েছে।

 

আরও পড়ুন: "উনি রক্ত পিপাসু তাড়কা"! এবার মমতাকে তোপ দাগলেন কঙ্গনা 

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরেই পশ্চিমবঙ্গ ও মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে সরাসরি কটূক্তি করছেন কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি, কেন্দ্রীয় সরকারের সমালোচনাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য কর্তৃপক্ষের কাছে আবেদন জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। শেয়ার করার পর মুহূর্তে ভাইরাল হয়েছিল সেই পোস্ট।