scorecardresearch
 

Kareena Kapoor Khan: রামায়ণের সীতা চরিত্রে করিনা! পারিশ্রমিক বাড়িয়ে চাইলেন ১২ কোটি টাকা

বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে পিরিয়ড ড্রামায় (Period Drama) জন্য নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। অলৌকিক দেসাইয়ের এই ছবিতে সীতার (Sita) ভূমিকায় অভিনয়ের অফার দেওয়া হয়েছে করিনাকে। কিন্তু এই চরিত্রটি করার জন্য কত টাকা চেয়েছেন নায়িকা, তা শুনলে অনেকেরই চক্ষু চড়ক গাছ হতে পারে!

Advertisement
করিনা কাপুর খান করিনা কাপুর খান
হাইলাইটস
  • ম্যাগনাম ওপাস পিরিয়ড ড্রামায় দেখা যাবে করিনা কাপুর খানকে।
  • এই ছবিতে সীতার ভূমিকায় অভিনয়ের অফার দেওয়া হয়েছে করিনাকে।
  • সীতার চোখ দিয়ে দেখানো হবে এই রামায়ণ।

বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) ফের সংবাদের শিরোনামে। ম্যাগনাম ওপাস পিরিয়ড ড্রামায় (Period Drama) দেখা যাবে অভিনেত্রীকে। কিন্তু বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে ছবির জন্য নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন সইফ আলি খানের বেগমজান। অলৌকিক দেসাইয়ের (Alaukik Desai) এই ছবিতে সীতার (Sita) ভূমিকায় অভিনয়ের অফার দেওয়া হয়েছে করিনাকে। সীতার চোখ দিয়ে দেখানো হবে এই রামায়ণ (Ramayana)। কিন্তু এই চরিত্রটি করার জন্য কত টাকা চেয়েছেন নায়িকা, তা শুনলে অনেকেরই চক্ষু চড়ক গাছ হতে পারে!

শোনা যাচ্ছে এই ছবিতে সীতার চরিত্র করার জন্য সর্বপ্রথম করিনাকেই ভাবে হয়েছে। ৬-৮ কোটি টাকা পারিশ্রমিকে তিনি এই কাজটি করবেন বলেই ঠিক ছিল। এবার হঠাৎই সেটি বাড়িয়ে ১২ কোটি টাকা চাটছেন বেবো! আসলে সম্পূর্ণ ছবির কাজ শেষ করতে প্রায় ৮-১০ মাস সময় লাগবে, সেজন্যেই তিনি এই পরিমাণ অর্থ চাইছেন। 

আরও পড়ুন: খেতে ভালবাসেন কাপুর পরিবারের সকলে! কেন বললেন করিনা জানেন? 

এই মুহূর্তে করিনার হাতে ভীরে দি ওয়েডিং' ও একটি হন্সল মেহেতার ছবি রয়েছে। এই দুটি কাজ করেই তবে তিনি পিরিয়ড ড্রামার কাজ শুরু করতে পারবেন। করিনার এই খবরটি চাউর হতেই অনেকে যেমন খুশী, সেই সঙ্গে বহু নেটিজেন অভিনেত্রীকে ট্রোল করতেও ছাড়েননি। যদিও করিনা কাপুর খান এর আগে অশোকা ছবিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেছেন। সেখানে রাজকুমারী কৌরবকী-র চরিত্রে অভিনয় করেছেন। 

আরও পড়ুন: কেদারনাথের সেটে ড্রাগস নিতেন সুশান্ত-সারা? কী বললেন মহাভারতের 'কৃষ্ণ' 

প্রসঙ্গত, করিনা কাপুরকে তাঁর শেষবার 'আংরেজি মিডিয়াম' ছবিতে দেখা গেছে। তাঁর পরবর্তী ছবি 'লাল সিং চড্ডা'-তে এরপর দেখা যাবে তাঁকে। ছবিটি হলিউডের ব্লকবাস্টার 'ফরেস্ট গাম্প'-র হিন্দি রিমেক। এই ছবিতে করিনার সঙ্গে দেখা যাবে অভিনেতা আমির খানকে।  

Advertisement

 

Advertisement