scorecardresearch
 

খেতে ভালবাসেন কাপুর পরিবারের সকলে! কেন বললেন করিনা জানেন?

খুব শীঘ্রই কুক শো 'স্টার ভার্সেস ফুড' (Star Vs Food) -এ দেখা যাবে করিনা কাপুর খানকে (Kareena Kapoor Khan)।দর্শকদের চমক দিয়ে রান্নার এই শোতে খুন্তি নাড়াবেন করণ জোহার (Karan Johar), মালাইকা অরোরা (Malaika Arora), প্রতীক গান্ধী (Pratik Gandhi) এবং অর্জুন কাপুরও (Arjun Kapoor)। 

Advertisement
করিনা কাপুর খান করিনা কাপুর খান
হাইলাইটস
  • আসছে নতুন কুক শো 'স্টার ভার্সেস ফুড'।
  • এই শোয়ে দেখা যাবে করিনা কাপুর, করণ জোহার, মালাইকা আরোরা সহ আরও অনেককে।
  • এবার অভিনয়ের পাশাপাশি পছন্দের বলি তারকাদের রান্না করতে দেখতে পাবেন ফ্যানেরা।

কাপুর পরিবারের খাবারের প্রতি ভালবাসা কতটা গভীর তা সম্ভবত এখন আর কারও অজানা না। তবে এখন প্রশ্ন হচ্ছে, করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) কি সমানভাবে ভাল রান্না করতে পারেন? খুব শীঘ্রই কুক শো 'স্টার ভার্সেস ফুড' (Star Vs Food) -এ দেখা যাবে বেবোকে। যেখানে তিনি শেফ সারিতা পেরেরার (Sarita Pereira) সাহায্যে একটি পিজ্জা বানাবেন। জানেন আর কাকে দেখা যাবে এই শোতে? দর্শকদের চমক দিয়ে রান্নার এই শোতে খুন্তি নাড়াবেন করণ জোহার (Karan Johar), মালাইকা অরোরা (Malaika Arora), প্রতীক গান্ধী (Pratik Gandhi) এবং অর্জুন কাপুরও (Arjun Kapoor)। 

কাপুর পরিবারের খাবারের প্রতি ভালবাসা

'স্টার ভার্সেস ফুড'-র ট্রেলার শেয়ার করে কারিনা কাপুর তাঁর পরিবারের খাবারের প্রতি অবিরাম ভালবাসার কথা লিখেছিলেন। নায়িকা লিখেছিলেন, "যারা কাপুর পরিবারকে চেনেন, তাঁরা জানেন যে আমরা খেতে কতটা ভালোবাসি!...আমার বানানো জিভে জল আনা পিজ্জাতে প্রথম কামড় বসিয়েই প্রেমে পরে গেছি। আপনার ধৈর্যের জন্য শেফ সারিতা পেরেরাকে অনেক ধন্যবাদ! তুমি সত্যি অসাধারণ! আগামী ১৫ এপ্রিল থেকে শোটি দেখা যাবে।"

 

 

দ্বিতীয় সন্তান জন্মের পরে কাজে ফিরেছেন করিনা 

করিনা কাপুর তাঁর দ্বিতীয় ছেলের জন্মের এক মাস পরে আবার কাজে ফিরেছেন। বিরতির পর এই সেলিব্রিটি রান্না শো-টিতেই প্রথম কাজ করেছেন সইফ পত্নী। শোয়ের প্রোমোতে, কারিনাকে একটি উরু-চেরা ফ্লোরাল শার্ট ড্রেস পরে দেখা যাচ্ছে। করিনা কাপুর এবং সইফ আলি খানের দ্বিতীয় সন্তানের জন্ম হয়েছে গত  ২১ ফেব্রুয়ারী। এর আগে তাঁদের প্রথম পুত্র তৈমুরের জন্ম হয়েছিল ২০১৬ সালে।

Advertisement

আরও পড়ুন: বোলে চুড়িয়া-তে নাচ কাজলের মেয়ে নাইসার, ভিডিও ভাইরাল 

করিনা কাপুরকে তাঁর শেষবার 'আংরেজি মিডিয়াম' ছবিতে দেখা গেছে। তাঁর পরবর্তী ছবি 'লাল সিং চড্ডা'-তে এরপর দেখা যাবে তাঁকে। ছবিটি হলিউডের ব্লকবাস্টার 'ফরেস্ট গাম্প'-র হিন্দি রিমেক। এই ছবিতে করিনার সঙ্গে দেখা যাবে অভিনেতা আমির খানকে। 

Advertisement