scorecardresearch
 

Vicky-Katrina Wedding Food Menu: ভিকি-ক্যাটরিনার বিয়ের মেনুতে কী কী থাকছে?

Vicky-Katrina Wedding Food Menu: ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন ক্যাট -ভিকি। শোনা যাচ্ছে, ভিকি এবং ক্যাটরিনা ব্যক্তিগতভাবে, গেস্ট লিস্ট এবং পরিবারের সদস্যদের কথা মাথায় রেখে তৈরি করেছেন। কারও ভারতীয় ছাড়াও বহু বিদেশী অতিথি সামিল হয়েছেন তাঁদের অনুষ্ঠানে। 

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ
হাইলাইটস
  • ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন ক্যাট -ভিকি।
  • ইতিমধ্যে শুরু হয়েছে তাঁদের বিয়ের অনুষ্ঠান।
  • রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট বারওয়ারায় গাঁটছড়া বাঁধবেন 'ভি-ক্যাট'।

এই মুহূর্তে আলোচনায় বলিউড জুটি ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। শুরু হয়েছে তাঁদের বিয়ের অনুষ্ঠান। ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন ক্যাট -ভিকি। জুটির বিয়ের মেনুতে থাকবে ভারতীয় এবং পাশ্চাত্য খাবারের সংমিশ্রণ। শোনা যাচ্ছে, ভিকি এবং ক্যাটরিনা ব্যক্তিগতভাবে, গেস্ট লিস্ট এবং পরিবারের সদস্যদের কথা মাথায় রেখে তৈরি করেছেন। কারও ভারতীয় ছাড়াও বহু বিদেশী অতিথি সামিল হয়েছেন তাঁদের অনুষ্ঠানে। 

ক্যাটরিনা-ভিকি বিয়েতে খাবারের মেনুতে কী থাকছে

ভিকি এবং ক্যাটরিনা রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট বারওয়ারায় গাঁটছড়া বাঁধবেন। গত ৬ ডিসেম্বর, 'ভিক্যাট' তাঁদের পরিবার এবং বন্ধু-বান্ধবদের সঙ্গে পৌঁছেছেন ডেস্টিনেশন ওয়েডিংয়ের ভেন্যুতে। 'ভিক্যাটের' বিয়ের মেনুতে থাকছে লাইভ কচোরি এবং চাট স্টল, কাবাব এবং ঐতিহ্যবাহী রাজস্থানী খাবার। এছাড়া ইতালীয় শেফের বানানো একটি পাঁচতলা ওয়েডিং কেকও থাকবে। 

আরও পড়ুন: ফ্রেমবন্দি রাজা -মাম্পি! জুটিকে ফের একসঙ্গে পর্দায় দেখার আবদার 'রাম্পি' ফ্যানদের

 

আর কী কী থাকছে মেনুতে? 

* কচোরি, দহি ভল্লা এবং ফিউশন চাটের লাইভ স্টল

* উত্তর ভারতীয় সুস্বাদু খাবার যার মধ্যে, থাকছে কাবাব এবং মাছের প্ল্যাটার

* রকমারি মসুর ডাল থেকে তৈরি প্রায় ১৫ ধরনের ডাল সহ, ডাল বাটি চুর্মার মতো ঐতিহ্যবাহী রাজস্থানী খাবার 

* ইতালির শেফ দ্বারা তৈরি একটি নীল-সাদা পাঁচতলা ওয়েডিং কেক

* পান, ফুচকা এবং অন্যান্য ভারতীয় খাবারের জন্য আলাদা স্টল থাকবে  

আরও পড়ুন: শুধু 'ভিক্যাট' না! বলিউডের এই তারকারা রাজকীয় বিয়ে সেরেছিলেন গোপনীয়তা রেখেই

 

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের ডেস্টিনেশন ওয়েডিং হচ্ছে সওয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট বারোয়ারাতে। ১৪ শতকে নির্মিত, এই বিলাসবহুল রিসর্টটি 'VickTrina' বা 'ViKat'- এর গ্র্যান্ড বিয়ের জন্য উপযুক্ত। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের 'বিগ ফ্যাট ওয়েডিং' -এ অতিথিদের জন্য বেশ কিছু নিয়ম জারি করা হয়েছে। এমনকী অতিথিরা মোবাইল ফোনও ব্যবহার করতে পারবেন না। ভিকি এবং ক্যাটরিনার বিয়ের অতিথিদের তালিকায় করণ জোহর, ফারাহ খান, কবির খান, মিনি মাথুর এবং রোহিত শেট্টি, নেহার ধুপিয়ার মতো তারকারা রয়েছে।