scorecardresearch
 

Katrina-Vicky Wedding Guests: করণ থেকে ফারহা, ভিকি -ক্যাটের বিয়ের অতিথি তালিকায় রয়েছেন ১২০ জন অতিথি

Katrina-Vicky Wedding: মঙ্গলবার থেকেই শুরু হয়ে যাবে বলিউড জুটি ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়ের বিভিন্ন অনুষ্ঠান। এবার সামনে এল ভিকি এবং ক্যাটরিনার বিয়েতে অতিথি হিসাবে ইন্ডাস্ট্রির কারা আমন্ত্রিত, সেই তালিকা।   

Advertisement
ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ
হাইলাইটস
  • শুরু হয়েছে ভিকি- ক্যাটরিনার বিয়ের কাউন্ট ডাউন।
  • আগামী ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন ক্যাট -ভিকি।
  • রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট বারওয়ারায় বসবে তাঁদের বিয়ের আসর।

Katrina-Vicky Wedding: এই মুহূর্তে আলোচনায় বলিউড জুটি ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। শুরু হয়েছে তাঁদের বিয়ের কাউন্ট ডাউন। আগামী ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন ক্যাট -ভিকি। গত ৬ ডিসেম্বর, 'ভিক্যাট' তাঁদের পরিবার এবং বন্ধু-বান্ধবদের সঙ্গে পৌঁছেছেন ডেস্টিনেশন ওয়েডিংয়ের (Destination Wedding) ভেন্যুতে। মঙ্গলবার থেকেই শুরু হয়ে যাবে বিয়ের বিভিন্ন অনুষ্ঠান। এবার সামনে এল ভিকি এবং ক্যাটরিনার বিয়েতে অতিথি হিসাবে ইন্ডাস্ট্রির কারা আমন্ত্রিত, সেই তালিকা।   

ভিকি এবং ক্যাটরিনা রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট (Six Senses Fort) বারওয়ারায় গাঁটছড়া বাঁধবেন। সমগ্র বিয়ের থিম,গান এবং অনুষ্ঠানের বিবরণী নিয়ে ব্যস্ত এই মুহূর্তে সকলে। কোভিড পরিস্থিতির কারণে, নিয়মানুসারে বি-টাউনের এই 'গ্র্যান্ড ওয়েডিং' (Grand wedding)-এ বলিউডের উপস্থিতি কম থাকবে। রাজস্থানে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হওয়ার পর, ইন্ডাস্ট্রি বন্ধুদের জন্য মুম্বইতে একটি গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করবেন নব দম্পতি। 

আরও পড়ুন:  সব বাঁধা পেরিয়ে স্বপ্নপূরণের লক্ষ্যে অপু! শেষমেশ পারবে সে?

যে তারকারা এই বিয়েতে উপস্থিত থাকার বিষয়টি নিশ্চিত করেছেন, তারা হলেন করণ জোহর, ফারহা খান, নিত্যা মেহরা, ডাঃ জুয়েল গামাদিয়া (ক্যাটরিনার হোলিস্টিক ডাক্তার), ইয়াসমিন করাচিওয়ালা (ক্যাটরিনার প্রশিক্ষক), অমিত ঠাকুর (হেয়ার স্টাইলিস্ট), ড্যানিয়েল বাউয়ার (মেকআপ আর্টিস্ট), অঙ্গদ বেদি, নেহা ধুপিয়া, সানি কৌশলের গার্লফ্রেন্ড শর্বরী ওয়াঘ, কবির খান, মিনি মাথুর এবং অঙ্গিরা ধর। 

আরও পড়ুন:  ব্রেকআপের জল্পনা উড়িয়ে ফ্রেমবন্দি ক্রুশল- অদ্রিজা! তুমুল নাচ করলেন জুটিতে

এদিকে, অক্ষয় কুমার, শাহরুখ খান, অনুষ্কা শর্মা, বিরাট কোহলি, রোহিত শেট্টি, হৃত্বিক রোশন এবং আলি আব্বাস জাফরও বিয়েতে উপস্থিত থাকতে পারেন। তবে তাঁদের উপস্থিতি এখনও নিশ্চিত হয়নি। হোটেলের একটি সূত্র, ইন্ডিয়া টুডে-কে নিশ্চিত করেছে যে, ওয়েডিং প্ল্যানাররা ভিভিআইপি অতিথিদের জন্য ৮ থেকে ১০টি টেন্ট বুক করেছেন। যার প্রতি রাতের ভাড়া ৭০,০০০ টাকা থেকে শুরু। 

Advertisement

বিয়েতে মূলত ক্যাটরিনার পরিবার এবং তাঁদের সমস্ত আত্মীয়রা থাকছেন। ভিকির একেবারে নিকটবর্তীরা থাকবেন। তবে এখনও পর্যন্ত তাঁর কোনও সহ-অভিনেতা, যেমন সারা আলি খান, ইয়ামি গৌতম, রিচা চাড্ডা, তাপসী পান্নুরা সেখানে থাকবেন কিনা জানা যায়নি। 

আরও পড়ুন:  সৃজিত ভার্সেস সৃজিত ও অরিত্র! ফেব্রুয়ারিতে একই দিনে ৩ বড় ছবির মুক্তি

প্রসঙ্গত, ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের 'বিগ ফ্যাট ওয়েডিং' -এ অতিথিদের জন্য বেশ কিছু নিয়ম জারি করা হয়েছে। এমনকী অতিথিদের এনডিএ -তে সই করতে হয়েছে বলে খবর। তাঁরা কেউই ভেন্যুতে মোবাইল ব্যবহার করতে পারবে না। কোনও ছবি তুলতে পারবেন না, এমনকী সোশ্যাল মিডিয়াতেও কোনও ছবি শেয়ার করতে পারবেন না। ভেন্যুর বিষয় কাউকে তো বলাই যাবে না, সেই সঙ্গে একবার সেখানে প্রবেশের পর, বাইরের কারও সঙ্গে যোগাযোগ করা যাবে না। ভেন্যুতে কোনও রিল বা ভিডিও বানানো যাবে না। যাঁদের কাছে শুধুমাত্র গোপন 'কোড' থাকবে, তাঁরাই শুধু বিয়েতে প্রবেশাধিকার পাবেন। 


 

Advertisement