scorecardresearch
 

KK- Krishnakumar Kunnath Death: আজই ময়নাতদন্ত হবে কেকে-র দেহের! কলকাতায় আসছে পরিবার

KK- Krishnakumar Kunnath Death: মঙ্গলবার প্রয়াত সঙ্গীতশিল্পী কেকে ওরফে কৃষ্ণকুমার কুন্নাথ। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে, মৃত বলে ঘোষণা করা হয় তাঁকে। বুধবার তাঁর দেহের ময়নাতদন্ত হবে।

Advertisement
সঙ্গীতশিল্পী কেকে ওরফে কৃষ্ণকুমার কুন্নাথ (ছবি: ফেসবুক) সঙ্গীতশিল্পী কেকে ওরফে কৃষ্ণকুমার কুন্নাথ (ছবি: ফেসবুক)

মঙ্গলবার রাতে ছন্দপতন হয় বিনোদন জগতে। প্রয়াত সঙ্গীতশিল্পী কেকে (KK) ওরফে কৃষ্ণকুমার কুন্নাথ (Krishnakumar Kunnath)। এদিন কলকাতায় গুরুদাস মহাবিদ্যালয়ের অনুষ্ঠান হওয়ার পর মৃত্যু হয় তাঁর (Singer KK Dies)। নজরুল মঞ্চে এই অনুষ্ঠানের পরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে, মৃত বলে ঘোষণা করা হয় তাঁকে। রাত ১০ টা নাগাদ মৃত্যু হয় কেকে-র (Singer KK Death)। মৃত্যুকালে সঙ্গীতশিল্পীর বয়স হয়েছিল ৫৩ বছর। 

প্রয়াত গায়কের মৃত্যুতে নিউ মার্কেট থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। যদিও শিল্পীর মৃত্যুর সঠিক কারণ এখনও জানা যায়নি। তবে চিকিৎসকদের প্রাথমিক অনুমান, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তাঁর। রাতে মর্গেই রাখা হয়েছিল প্রয়াত শিল্পীর দেহ। বুধবার তাঁর দেহের ময়নাতদন্ত (Singer KK 's Post Mortem) হবে। সেই রিপোর্ট আসার পরই বোঝা যাবে, ঠিক কী কারণে মৃত্যু হয়েছে তাঁর। আজই (বুধবার) সকালেই কলকাতায় আসছেন কেকে-র পরিবারের সদস্যরা। তাঁর স্ত্রী ও পুত্রের হাতে তুলে দেওয়া হবে তাঁর দেহ। 

নজরুল মঞ্চে শো শেষের পর একটি পাঁচতালা হোটেলে যান কেকে। সেখানেই সিঁড়িতে পরে যান তিনি। এরপরেই হাসপাতালে নিয়ে যাওয়া হলে, মৃত বলে ঘোষণা করা হয় তাঁকে। হাসপাতাল সূত্রের খবর,  হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয়েছিল তাঁর।

সোমবারই নিজের দল নিয়ে কলকাতায় আসেন কেকে। শহরে এসে সোশ্যাল পেজে সেই ছবি পোস্টও করেন তিনি। সোম ও মঙ্গলবার শো চলাকালীনও অনুগামীদের মধ্যে দেখা যায় বাঁধভাঙা উত্তেজনা। শো -এর ছবিও নিজের সোশ্যাল পেজে শেয়ার করেন তিনি।

ভারতীয় চলচ্চিত্রর অন্যতম বহুমুখী গায়ক ছিলেন কেকে। হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় এবং বাংলা সহ বেশ কয়েকটি ভাষায় গান রেকর্ড করেছেন তিনি। সঙ্গীতশিল্পীর আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সমগ্র সাংস্কৃতিক জগতে। 
 

Advertisement

Advertisement