scorecardresearch
 

Malaika Arora- Arjun Kapoor: মা হতে চলেছেন মালাইকা? ছড়িয়ে পড়া খবর সত্যি না মিথ্যে, উত্তর দিলেন অর্জুন

Malaika Arora- Arjun Kapoor: মা হতে চলেছেন মালাইকা। এই খবর হঠাৎ ছড়িয়ে পড়ে চারিদিকে। প্রশ্ন উঠতে শুরু করে, এবার কি বিয়ে করবেন তাঁরা? প্রথমে চুপ থাকলেও, অবশেষে এই বিষয়ে প্রতিক্রিয়া জানালেন অর্জুন। 

মালাইকা আরোরা ও অর্জুন কাপুর মালাইকা আরোরা ও অর্জুন কাপুর

বি- টাউনের পাওয়ার কাপল মালাইকা আরোরা (Malaika Arora) ও অর্জুন কাপুর (Arjun Kapoor)। জুটির রসায়ন নজরে পড়ে সকলের। প্রায়শই আলোচনায় থাকেন তাঁরা। এবার ফের  সংবাদের শিরোনামে বলিউড জুটি (Bollywood Couple)। মা হতে চলেছেন মালাইকা। এই খবর হঠাৎ ছড়িয়ে পড়ে চারিদিকে। প্রশ্ন উঠতে শুরু করে, এবার কি বিয়ে করবেন তাঁরা? প্রথমে চুপ থাকলেও, অবশেষে এই বিষয়ে প্রতিক্রিয়া জানালেন অর্জুন। 

বলিউডের অন্দরে খবর ছড়িয়ে পড়ে, অন্তঃসত্ত্বা মালাইকা। আগামী মাসেই লন্ডন পাড়ি দেবেন অর্জুন- মালাইকা। সেখান থেকেই সকলের সঙ্গে এই খুশির খবর শেয়ার করবেন জুটি। পঞ্চাশ ছুঁইছুঁই অভিনেত্রীকে শুভেচ্ছা জানাতে শুরু করেন অনেকে। এরই মধ্যে বান্ধবীর প্রেগন্যান্সির খবরটি গুজব বলে উড়িয়ে দেন অর্জুন কাপুর। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় এই সংক্রান্ত একটি প্রতিবেদনের স্ক্রিনশট শেয়ার করে, তীব্র ক্ষোভ উগড়ে দিয়েছেন তিনি। 

আরও পড়ুন: 'বাংলা মিডিয়াম'-র জন্য কোপ পড়ছে 'ধুলোকণা'-তে? ধারাবাহিক শেষ হওয়ার জল্পনা

অর্জুন কাপুর তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, "এটি এখন পর্যন্ত সবচেয়ে খারাপ কাজ। এই ধরনের ফালতু খবর লেখা খুবই সংবেদনশীল এবং সম্পূর্ণ অনৈতিক। এই ধরনের প্রতিবেদন বারবার লেখা হচ্ছে। আমরা অনেক সময় এই খবরগুলি উপেক্ষা করি। কিন্তু পরে সেগুলি মিডিয়াতে ছড়িয়ে পড়ে... এটা ঠিক না। ভুল করেও আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে খেলবেন  না।" 

Malaika Arora pregnant news

আরও পড়ুন: বাঙালি পরিচালকের ছবিতে প্রথমবার জুটিতে জয়া- পঙ্কজ?

নিজেদের সম্পর্ক নিয়েও লুকোছাপা করেননি মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। পার্টি হোক কিংবা ভ্যাকেশন, প্রায়শই নানা রোম্যান্টিক মুহূর্ত অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন জুটি। কিছুদিন আগে শোনা যায়, বিয়ের পরিকল্পনা করছেন তাঁরা। তবে তা এখনও সত্যিই হয়নি। এখন ফ্যানেরা অপেক্ষায় আছে বি-টাউনের এই জুটির বিয়ে নিয়ে সুখবর পাওয়ার।