scorecardresearch
 

Dhulokona: 'বাংলা মিডিয়াম'-র জন্য কোপ পড়ছে 'ধুলোকণা'-তে? লালন - ফুলঝুরিদের গল্প শেষ হওয়ার জল্পনা

Bangla Serial: কোন নতুন মেগা শুরু হওয়া মানেই, কোপ পড়বে কোনও পুরনো ধারাবাহিকে। এদিকে রেটিং চার্টে ভাল স্কোর থাকে 'ধুলোকণা'-র তাহলে কি সত্যিই সম্প্রচার বন্ধ হবে ধারাবাহিকের? 

'ধুলোকণা'-র স্লটে দেখা যাবে 'বাংলা মিডিয়াম', জল্পনা 'ধুলোকণা'-র স্লটে দেখা যাবে 'বাংলা মিডিয়াম', জল্পনা

গত কয়েকদিন ধরেই টেলিপাড়ায় গুঞ্জন, শেষ হয়ে যাচ্ছে 'ধুলোকণা' (Dhulokona)। ফুলঝুরি -লালনের গল্প শেষ হওয়ার জল্পনা বাড়ে, স্টার জলসার নতুন ধারাবাহিক 'বাংলা মিডিয়াম' (Bangla Medium)-র প্রোমো সামনে আসার পর। কোন নতুন মেগা শুরু হওয়া মানেই, কোপ পড়বে কোনও পুরনো ধারাবাহিকে। এদিকে রেটিং চার্টে ভাল স্কোর থাকে 'ধুলোকণা'-র তাহলে কি সত্যিই সম্প্রচার বন্ধ হবে ধারাবাহিকের? 

সোশ্যাল মিডিয়ায় 'ধুলোকণা' শেষ হওয়া নিয়ে উঠেছে আলোচনার ঝড়। এদিকে এক সংবাদমাধ্যমকে  লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় 'ধুলোকণা' শেষ হওয়ার খবরটি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, "হ্যাঁ, ঠিকই শুনেছেন ধুলোকণা শেষ হচ্ছে।" যদিও এর কারণ কিংবা কবে থেকে, সে বিষয় কোনও কিছুই স্পষ্ট করেননি লেখিকা।  এমনকী এই নিয়ে এখনও পর্যন্ত মুখে কুলুপ এঁটেছেন, ধারাবাহিকের অন্যান্য কলাকুশলী বা চ্যানেল কর্তৃপক্ষ।  

আরও পড়ুন: বাঙালি পরিচালকের ছবিতে প্রথমবার জুটিতে জয়া- পঙ্কজ?

শুরু পর থেকেই রেটিং চার্টে ওঠানামা করে 'ধুলোকণা'-র স্কোর। মাঝে পরপর কয়েক সপ্তাহ শীর্ষে থাকলেও গত সপ্তাহে ফের কমেছে নম্বর। শেষ প্রকাশ্যে আসা রেটিং চার্টে এই মেগা ছিল চতুর্থ স্থানে এবং ঝুলিতে এসেছিল ৭.০ নম্বর। নেটমাধ্যমে প্রায় দেখা যায় 'ধুলোকণা' নিয়ে মিম। বারবার বিয়ের পিঁড়িতে বসার জন্যে ট্রোল করা হয় লালন -ফুলঝুরি অর্থাৎ ইন্দ্রাশীস ও মানালীকে। বাদ যান না লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ও। 

আরও পড়ুন: আসছে নতুন ধারাবাহিক, প্রাইম টাইমে স্লট দিতে তিন মাসেই বন্ধ হচ্ছে এই মেগা

প্রসঙ্গত, বাংলার এক সময়ের সেরার সেরা মেগা 'মিঠাই'-কে জোর দিয়েছিল 'ধুলোকণা'। মিঠাই- সিদ্ধার্থকে শীর্ষস্থান থেকে সরিয়ে স্লট লিডার হতে পেরেছিল লালন - ফুলঝুরিরা। ধারাবাহিকে বারবার এন্ট্রি হয়েছে নতুন চরিত্রের। 'কাহানি ম্যায় ট্যুইস্ট'ও এসেছে প্রায়ই। তবে হঠাৎ করে কেন শেষ হবে 'ধুলোকণা', তা এখনও জানা যায়নি। 'বাংলা মিডিয়াম' -এ ফের জুটি বেঁধেছেন নীল ভট্টাচার্য ও তিয়াশা লেপচা। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেত্রী- প্রযোজক সম্পূর্ণ লাহিড়ীকে।